বলিউডে হয়নি এখনও অভিষেক। তবে পরিচয় যখন শাহরুখ কন্যা, তখন বলাই বাহুল্য যে তাঁর ভক্তদের সংখ্যা নেহাতই কম নয়। প্রতি মুহূর্তে ফ্যানেরা তাঁকে ফলো করে থাকেন। ঠিক কবে, কখন বলিউডে দেখা যাবে সুহানাকে, সে প্রশ্নের উত্তর মেলা ভার, শাহরুখ এখন অপেক্ষায় আছেন, মেয়ে শেষ করুক উচ্চ শিক্ষা। আর সেই কারণেই নিউইয়র্কে রয়েছেন সুহানা খান। তবে সেখান থেকেই সোশ্যাল মিডিয়ায় ভক্তদের দর্শণ দিচ্ছেন শাহ-কন্যা। 

আরও পড়ুন- সামিল হয়েছিলেন রাজের প্রচারে, এবার করোনায় আক্রান্ত শুভশ্রী, ছোট্ট ইউভানকে নিয়ে উদ্বেগ 

তবে এবার আর তাঁর হয় লুক বা স্টানিং পোজ নয়, ভক্তদের নজর গেল সোজা সুহানার ব্যাগের দিকে। সেকি কত টাকার ব্যাগ নিয়ে ঘুরছেন সুহানা! দেখা মাত্রই চক্ষু ছানাবড়া। কালো স্কিনি টাইট জামা, সঙ্গে একটি অ্যাকোয়া প্রদার ব্যাগ। যা মুহূর্তে ঝড় তুলল নেট দুনিয়ায়। শাহরুখ কন্যার লাইফ স্টাইল ঠিক কেমন তারই ইঙ্গিত মিলল এবার ভক্তমহলে। 

তবে সুহানার পরিচয় কেবল মাত্র তাঁর বাবার পরিচয় সীমাবদ্ধ থাকে না। ইতিমধ্যেই তিনি ভোগ ম্যাগাজিনে তাঁর নাম লিখিয়েছেন। করেছেন কভার পেজ শ্যুট। তা নিয়ে রীতিমত চর্চা হয়েছে বিভিন্ন মহলে। ঝড়ের বেগে ভাইরাল হয়েছে একের পর এক পোস্ট। তবে সুহানা সেই বিষয় বিন্দু মাত্র নজর দিতে নারাজ, বরং সঠিক সময় সঠিক বিষয় নিয়ে তিনি নিজেই সোশ্যাল মিডিয়ায় মুখ খুলে থাকেন।