আবারও পর্দায় কামব্যাক করছে শ্রীময়ী-জুন আন্টির জুটি?

শ্রীময়ী শেষ হওয়ার পর দর্শকরা অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন, যে কবে আবার শ্রীময়ী ও জুন আন্টি জুটিকে দেখতে পাবে পর্দায়।এবার তাঁদের সব অপেক্ষার অবসান হতে চলেছে, তবে কি ফিরে আসছে এই জনপ্রিয় জুটি? 
 

Abhinandita Deb | Published : Jul 14, 2022 2:00 PM IST

জুন আন্টি ও শ্রীময়ীর টক ঝাল সম্পর্ক কিন্তু দারুন পছন্দ করেছিল দর্শক। আবারও পর্দায় ফিরছে সকলের প্রিয় জুটি, তবে একটু যতজন ভাবে।. বিষয়টা একটু খোলষা করা যাক, এবার পর্দায় কামব্যাক করতে চলেছেন  শ্রীময়ি ও জুন আন্টি জুটি, অর্থাৎ ইন্দ্রানী হালদার ও উষোসী চক্রবর্তী।বেশ অনেক দিনই হয়ে গেছে শ্রীময়ি শেষ হয়েছে। রহিত সেনের মৃত্যু, শ্রীময়ের বৃহত্তর সমাজের উদ্দেশ্যে বাড়ি ছাড়া, এবং সবশেষে জুন আন্টির আত্মউপলব্ধি সব মিলিয়ে ধারাবাহিকের শেষটা গভীর রেশ রেখে গেছে দর্শকদের মনে। বেশ কয়েটা মাস পরেও টিম শ্রীময়িকে মিস করেন দর্শক। তবে এই ধারাবাহিকের অন্যতম ইউএসপি ছিল জুন আন্টি ও শ্রীময়ির লড়াই। আর তাই সব থেকে বেশি চর্চায়ও থাকত এই জুটি। 

শ্রীময়ী শেষ হওয়ার পর রীতিমত এই জুটিকে মিস করতে শুরু করে দর্শক মহল।দর্শকদের মনে ছিল একটাই প্রশ্ন, আর কি কখনও পর্দায় দেখা যাবে এই জুটিকে?এবার সব প্রশ্নের অবসান করলেন পরিচালক ইন্দ্রনীল রায় চৌধুরী। শ্রীময়ির ভক্তদের জন্য এল দারুন খবর। আবারও পর্দায় ফিরছেন জুন-শ্রীময়ী তবে একটু নতুন রূপে নতুন ভাবে। ইন্দ্রনীল রায়চৌধুরীর আগামী ওয়েব সিরিজ ছোটলোক, আর তাতেই একসঙ্গে  অভিনয় করতে দেখা যাবে তাঁদের। তবে এই সিরিজে ইন্দ্রানী হালদার ও উশোষীর সম্পর্কের রশায়ন কেমন হবে তা নিয়ে স্পস্ট করে কিছু জানা যায় নি। এই সিরিজে তাঁরা দুজন ছাড়াও থাকছেন টলিউডের অনেক পরিচিত মুখ।সম্ভবত এই সিরিজে ইন্দ্রানী হালদারের বিপরীতে দেখা যাবে তার অপর জনপ্রিয় ধারাবাহিক গোয়েন্দাগিন্নির সহ অভিনেতা সাহেব কে। জি ফাইবে দেখানো হবে এই সিরিজটি । শোনা যাচ্ছে অগাস্ট মাসেই শুরু হয়ে যাবে ছবির শ্যুটিং। এটিকে নিশ্চিত যে এই খবরে দারুন খুশি হয়েছেন দর্শকেরা। 

আরও পড়ুন,মৃত্যুর মুখোমুখি হয়েছিলেন সারা-জাহ্নবী, কফি উইথ করণে শেয়ার করলেন সাংঘাতিক অভিজ্ঞতা

আরও পড়ুন,রাম গোপাল ভার্মার ক্রাশ একজন পুরুষ! তবে কি তিনি গে? সেই পুরুষই বা কে?

প্রসঙ্গত শ্রীময়ি শেষ হওয়ার পরই দর্শক মহল অপেক্ষায় ছিলেন ইন্দ্রানী হালদার অভিনীত অপর এক জনপ্রিয় ধারাবাহিক গোয়েন্দা গিন্নি২ এর সম্প্রচারের। এই ধারাবাহিকটিও কিন্তু দারুন জনপ্রিয় হয়েছিল, তাই সিজন টু এর জন্য মুখিয়ে রয়েছেন দর্শকরা। তবে সে আশা এখনও পূরণ হয়নি। অভিনেত্রী একাধীকবার জানিয়েছেন গোয়েন্দা গিন্নি ২ আসবেই। অজানা কিছু কারনে তা দেরি হচ্ছে। 

তবে গোয়েন্দাগিন্নির অপেক্ষাটা রয়ে গেলেও, জুন শ্রীময়ি জুটিকে পর্দায় ফিরিয়ে আনা দর্শকদের জন্য দারুন সুখবর। এখন সিনেমার পাশাপাশি অভিনেতারা এখন ওটিটি প্ল্যাটফর্মেও জমিয়ে কাজ করছেন।শ্রীময়ি শেষের পর অভিনেত্রী ইন্দ্রানী হালদারও একাধিক সাক্ষাতকারে জানিয়েছিলেন তিনি এবার অনেক বেশী করে ওয়েব প্ল্যাটটফর্মে বা বড় পর্দায়  কাজ করতে চান। এবং তা তিনি করছেনও। সম্প্রতি মুক্তির অপেক্ষায় রয়েছে ইন্দ্রানী হালদার অভিনিত 'কুলের আচার' ছবিটি। সেই নিয়েই প্রচারে ব্যস্ত তিনি। তবে ধারাবাহিক শেষের পর তেমন ভাবে দেখা যায়নি উষোসীকে। এই ছবির মাধ্যমেই আবারও পর্দায় ফিরছেন সে। সব মিলিয়ে এই খবরে উচ্ছসিত দর্শকমহল। এখন দেখার জুন শ্রীময়ির জুটির মতন ইন্দ্রানী উষোসীর এই নতুন রসায়নকেও দর্শক কত টা আপন করে নেয় তা দেখার।অন্য রসায়নে দর্শক কিভাবে তাদের একসেপ্ট করেন।
 

Share this article
click me!