Asianet News BanglaAsianet News Bangla

রাম গোপাল ভার্মার ক্রাশ একজন পুরুষ! তবে কি তিনি গে? সেই পুরুষই বা কে?

সম্প্রতি তাঁর পরবর্তী ছবি লারকি দ্য এন্টার দ্য ড্রাগন গার্ল ছবির বিষয়ে একটি সাক্ষাৎকারে পরিচালক রাম গোপাল ভার্মা জানান তাঁর একজন পুরুষের উপর ক্রাশ রয়েছে, তবে কি তিনি গে? সেই পুরুষই বা কে? চলুন জেনে নি।

Ram gopal varma has a male crush, is he gay? Find out what he revealed anbad
Author
Kolkata, First Published Jul 14, 2022, 4:11 PM IST

রাম গোপাল ভার্মা 'লাডকি এন্টার দ্য গার্ল ড্রাগন' নামের তাঁর সবচেয়ে উচ্চাভিলাষী প্রকল্পগুলির একটি প্রকাশের জন্য প্রস্তুত। মুক্তির আগে, চলচ্চিত্র নির্মাতা তাঁর পরবর্তী প্রকল্পের অনুপ্রেরণার প্রাথমিক উত্স সম্পর্কে একটি সাম্প্রতিক সাক্ষাত্কারে কথা বলেছেন। রাম গোপাল ভার্মাও একজন নির্দিষ্ট ব্যক্তির প্রতি তাঁর ক্রাশ প্রকাশ করেছেন।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by RGV (@rgvzoomin)

 

দ্য ফার্স্টপোস্টের সাথে একটি সাক্ষাত্কারে, পরিচালক মিশ্র, মার্শাল আর্ট কিংবদন্তি ব্রুস লীর বিশাল ভক্ত হওয়ার কথা স্বীকার করেছেন। যদিও ভার্মা বলেছেন তিনি সমকামী নন। তবে তিনি স্বীকার করেছেন যে ব্রুস লি বিশ্বের একজন মানুষ যাকে তিনি চুম্বন করতে আপত্তি করবেন না। পরিচালক, 'লী'-এর পেশাদার অভিনয় অভিজ্ঞতার প্রশংসা করেছেন এবং তার চমৎকার ব্যক্তিত্বের কথা উল্লেখ করেছেন। আরজিভি বলেছেন যে ব্রুস লি সম্পর্কে অবিশ্বাস্যভাবে আলাদা কিছু আছে। পরিচালক মনে করেন যে,আজ যে ফ্যান্ডম 'লী' উপভোগ করেন তা অর্জন করতে পেরেছেন কেবল তাঁর শক্তি এবং গতির মাধ্যমে নয়, বরং তাঁর মহান ব্যক্তিত্ব তাকে একটি বিশাল প্রপঞ্চে পরিণত করেছে।

'ব্রুস লী' এমন লক্ষণীয়ভাবে আলাদা যেটি শুধুমাত্র তাঁর শক্তি বা গতি দ্বারা ব্যাখ্যা করা যায় না। রাম গোপাল বলেন, 'আমি মনে করি না পাঞ্চিং পাওয়ারের পার্থক্য১০% থেকে ১৫%- এর বেশি। এটি তাঁর ব্যক্তিত্ব, এটি তাঁর পর্দায় উপস্থিতি, এটি তাঁর দৃষ্টি। তিনি তাঁর অস্তিত্বের শক্তি বোঝেন। তিনি দর্শকদের তাঁর ঘুষির প্রতিক্রিয়া জানাতে সময় দেবেন। তিনি তাদের এটি উপভোগ করার সুজিগ দেন',বললেন রাম গোপাল ভার্মা।

 

পরিচালক বলেন যে ১৯৭৩ সালে বিখ্যাত অভিনেতা অভিনীত 'এন্টার দ্য ড্রাগন' চলচ্চিত্রটি একই কথোপকথনের সময় তাঁর পরবর্তী ছবির জন্য অনুপ্রেরণা হিসাবে কাজ করেছে। এমনকি চলচ্চিত্রের শিরোনাম, তিনি অব্যাহত রেখেছেন, ক্লাসিক চলচ্চিত্র দ্বারা ব্যাপকভাবে প্রভাবিত হয়েছে তাঁর আসন্ন ছবিটি। যারা জানেন না তাদের জন্য,'লারকি এন্টার দ্য গার্ল ড্রাগন' তারকা অভিনেত্রী পূজা ভালেকার নাম ভূমিকায় রয়েছেন। ট্রিবিউনের সাথে একটি সাম্প্রতিক সাক্ষাত্কারে, ভালেকার বলেছিলেন যে তিনি সাত বছর বয়সে তায়কোন্ডো শেখা শুরু করেছিলেন। পরবর্তী চলচ্চিত্রের জন্য, তাঁকে তিন বছরের 'জিত কুনে দো' প্রশিক্ষণ প্রোগ্রামের মধ্য দিয়ে যেতে হয়েছিল। ১৫ জুলাই, ২০২২-এ, লারকি 'এন্টার দ্য ড্রাগন' মুক্তি পাবে বলে আশা করা হচ্ছে।

আরও পড়ুন,'ডানকি' থেকে প্রস্থান ডিওপি অমিত রায়ের! হঠাৎ কি ঘটলো? নেপথ্যে পরিচালক নাকি শাহরুখ?

আরও পড়ুন,গুগলের 'টপ টেন মোস্ট সার্চড সাউথ অ্যক্টর'-দের চিনে নিন!


 

Follow Us:
Download App:
  • android
  • ios