Kharkuto: টিআরপি ধরে রাখতে পাহাড়ে খরকুটো টিম, কোন নয়া চমক অপেক্ষায়

এক কথায় বলতে গেলে টিআরপি দৌড়ে নিজেদেরকে ধরে রাখতে এখন পাহাড় সফরে স্টার জলসার ধারাবাহিক। প্রথম থেকেই গুনগুনের নানান রকম খুনসুটিতে মেতে ছিল দর্শকেরা। 

Jayita Chandra | Published : Dec 7, 2021 8:35 AM IST

দার্জিলিং-এ জমজমাট খরকুটোর শুটিং। এক কথায় বলতে গেলে টিআরপি দৌড়ে নিজেদেরকে ধরে রাখতে এখন পাহাড় সফরে স্টার জলসার ধারাবাহিক। প্রথম থেকেই গুনগুনের নানান রকম খুনসুটিতে মেতে ছিল দর্শকেরা। কিন্তু একটা সময়ের পর বেশ কিছুটা ছন্দ হারায় খরকুটো। একটি হয়ে পড়ে প্লট, এখানেই শেষ নয় পাশাপাশি বেশকিছু চরিত্রের এক ধরনের গল্প দর্শকের মনোযোগ খরকুটো। একটা সময় পরেই ধারাবাহিক ঘিরে সব রকমের চাঞ্চল্যতা ইতি টানে দর্শকেরা।

যার ফলে হুহু করে টিআরপি নামতে থাকে নিচের দিকে। তার জেরেই এবার বেশ কিছুটা পরিবর্তন আনার চেষ্টা। হাসি মজাই ভরপুর এই ধারাবাহিক পাল্টে গিয়েছিল গুনগুনের দিদির প্রবেশে। সৌজন্যের সঙ্গে সম্পর্ক ঘিরে তোলপাড় হতে থাকা এই ধারাবাহিক ছন্দ হারায়, আর তার জেরেই দর্শকেরা মুখ ফেরাতে বাধ্য হয়েছিল খরকুটো থেকে। সেই দর্শকদেরই ফিরিয়ে আনতে ও টিআরপিতে নিজের জায়গা পাকা করতে এবার পুরো টিম মিলিয়ে পাড়ি দিল দার্জিলিং। 

গত সপ্তাহের টিআরপি তালিকা অনুযায়ী- প্রথম - মিঠাই (১১.১) ,  দ্বিতীয় - খুকুমণি হোম ডেলিভারি (৮.৯),  তৃতীয় - উমা (৮.৬),  তৃতীয় -  অপরাজিতা অপু (৮.৬), চতুর্থ - যমুনা ঢাকি (৮.৫), চতুর্থ - সর্বজয়া (৮.৫), পঞ্চম - ধুলোকণা (৭.৪),  ষষ্ঠ - খেলাঘর (৭.৩), সপ্তম - শ্রীময়ী (৭.১), অষ্টম -মন ফাগুন  (৭.০), নবম - খড়কুটো (৬.৯), দশম -  বরণ (৬.৭), দশম - গঙ্গারাম (৬.৭),  দশম -  করুণাময়ী রাণী রাসমণি উত্তর পর্ব (৬.৭) ,  দশম - এই পথ যদি না শেষ হয় (৬.৭)  

আরও পড়ুন-Katrina-Vicky Wedding : বিয়ের সানাই বাজার আগেই বিপত্তি, যোধপুরে যেতেই অভিযোগ দায়ের ভিকি-ক্যাটের নামে

আরও পড়ুন-Katrina-Vicky Wedding : ভিকি -ক্যাটের রাজকীয় বিয়ে, মেনুতে কী কী থাকছে জানেন

 

 

শীতকাল মানেই পিকনিক শীতকাল মানেই পাহাড় কিংবা সমুদ্র, সকলে মিলে হৈ হৈ করে ছুটি কাটাতে এবার দার্জিলিং জমজমাট। পাহাড় কোথায় চলছে শুটিং। গোটা টিম এখন সেখানেই দিব্যি মজায় দিন কাটাচ্ছে। একাধিক ছবি থেকে রিল শেয়ার করছে শুটিং সেট থেকে। ঝড়ের গতিতে ভাইরাল হওয়া এই শুটিং এর ভিডিও আবারো দর্শকদের মন জয় করেছে। তাই খরকুটো ঘিরে আবারো জমজমাট ড্রইং রুম। ফিরছে আবারও পুরনো হাসি মজা আড্ডা ইয়ার্কি গল্প। তারই ঝলক আবারো মিলছে পরতে পরতে। এবার দেখার দার্জিলিং সফর কতটা টিআরপিতে জায়গা করে দিতে পারে খরকুটো ধারাবাহিককে।

Share this article
click me!