Dadagiri : মাসে মাসে প্রেমিকা পাল্টায় ঋতব্রত, 'দাদাগিরি'-তে বন্ধুর কেচ্ছা ফাঁস করল ঋদ্ধি

 সম্প্রতি জি-বাংলার জনপ্রিয় রিয়্যালিটি শো 'দাদাগিরি '-তে  বিশেষ অতিথি হিসেবে হাজির হয়েছিলেন পায়েল সরকার, ঋতব্রত মুখোপাধ্যায়, সুরঙ্গনা বন্দ্যোপাধ্যায়, ঋদ্ধি সেন। মজার ছলে আড্ডা মারতে মারতে ছোটবেলার বন্ধু ঋতব্রত মুখোপাধ্যায় গোপন কেচ্ছা ফাঁস করলেন ঋদ্ধি সেন। 

Riya Das | Published : Dec 7, 2021 8:16 AM IST / Updated: Dec 07 2021, 02:44 PM IST

' দাদাগিরি ' এমন একটা গেম শো, যেখানে গিয়ে শুধু খেলাই নয়, বরং গোপন কেচ্ছাও ফাঁস হয় সেলিব্রিটিদের। মাঝেমধ্যেই অতিথিদের নিয়ে স্পেশ্যাল এপিসোড  হয়ে থাকে সৌরভ গঙ্গোপাধ্যায়ের  'দাদাগিরি '-তে । সম্প্রতি জি-বাংলার জনপ্রিয় রিয়্যালিটি শো 'দাদাগিরি '-তে (Dadagiri) বিশেষ অতিথি হিসেবে হাজির হয়েছিলেন পায়েল সরকার, ঋতব্রত মুখোপাধ্যায়, সুরঙ্গনা বন্দ্যোপাধ্যায়, ঋদ্ধি সেন। মজার ছলে আড্ডা মারতে মারতে ছোটবেলার বন্ধু ঋতব্রত মুখোপাধ্যায় (Rwitobroto Mukherjee) গোপন কেচ্ছা ফাঁস করলেন ঋদ্ধি সেন (Riddhi Sen) ।

ঋতব্রত মুখোপাধ্যায়ের (Rwitobroto Mukherjee)  লাভ লাইভ নিয়ে এবার গোপন তথ্য ফাঁস করলেন  ঋদ্ধি সেন (Riddhi Sen)  ।  সুরঙ্গনার সঙ্গে দীর্ঘ ৬ বছর ধরে সম্পর্কে রয়েছেন ঋদ্ধি সেন। এবং সেকথা সকলেরই জানা। সেই নিয়ে মজাও করেন সৌরভ গঙ্গোপাধ্যায়। তবে সৌরভকে  (Sourav Ganguly) মজার ছলে উত্তর দিতে গিয়েই প্রকাশ্যে ঋদ্ধি বলেন, 'আমি তো তাও ৬ বছর ধরে একজনের সঙ্গে সম্পর্কে আছি। কিন্তু ঋতব্রতর তো প্রতি মাসে একটি করে নতুন নতুন নাম শোনা যায়'। তবে ঋদ্ধির এই মন্তব্যতে মাথা নাড়িয়ে সন্মতি জানায় ঋতব্রত মুখোপাধ্যায়। আর ঋদ্ধিকে এই মন্তব্য শুনেই হো হো করে হেসে ওঠেন সেটের সবাই। তবে ঋতব্রতর গোপন কথা ঋদ্ধি ফাঁস করলেও মজার কথোপকথনে ঋতব্রতকে সাপোর্ট করে সৌরভ (Sourav Ganguly)। ঋদ্ধিকে বলেন, 'একটা প্রবাদ আছে তুমি যখন অনেককে খুশি করতে পারবে, তখন একজনকে কেন দুঃখ দেবে'।

 

 

আরও পড়ুন-Katrina-Vicky Wedding : বিয়ের সানাই বাজার আগেই বিপত্তি, যোধপুরে যেতেই অভিযোগ দায়ের ভিকি-ক্যাটের নামে

আরও পড়ুন-Katrina-Vicky Wedding : ভিকি -ক্যাটের রাজকীয় বিয়ে, মেনুতে কী কী থাকছে জানেন

আরও পড়ুনKatrina-Vicky Wedding : সপরিবারে রাজস্থান রওনা ক্যাট-ভিকির, হাই প্রোফাইল বিয়ের আসরে সরগরম বি-টাউন

 

জনপ্রিয় রিয়্যালিটি শো-এর মধ্যে প্রথমেই যার নাম উঠে আসে সেটি হল সকলের প্রিয়  'দাদাগিরি ' (Dadagiri)।  জি বাংলার জনপ্রিয় শো  'দাদাগিরি ' ইতিমধ্যেই দর্শকদের মধ্যে জনপ্রিয়তার শীর্ষে, আর হবে না-ই বা কেন সাক্ষাৎ মহারাজ দর্শন হওয়াটা একমাত্র এখানেই সম্ভব। রিয়্যালিটি শো 'দাদাগিরি'-তেই সৌরভ গাঙ্গুলিকে (Sourav Ganguly) এতটা কাছ থেকে চেনা ও জানার সুযোগ হয়ে থাকে। যেখানে দাদার ব্যক্তিগত জীবনেরও অনেক কাহিনি জানা যায়। 'দাদাগিরি'-তে মাঝেমধ্যেই স্পেশ্যাল এপিসোড থাকে তেমনই 'দাদাগিরি'র সেলেব স্পেশ্যাল এপিসোডে  ঋদ্ধি-ঋতব্রতর লাভ লাইফ নিয়েই জোর চর্চা টলিপাড়ার অন্দরে চলছে। যদিও পুরোটাই যে মজার ছলে হয়েছে, তা নিয়ে কোনও সন্দেহ নেই।  ইতিমধ্যেই টলিপাড়ার দক্ষ অভিনেতা হিসেবে নিজেদের জায়গা পাকিয়ে নিয়েছেন ঋদ্ধি সেন ও ঋতব্রত মুখোপাধ্যায়। পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায়ের 'অনুসন্ধান' ছবিতেই একসঙ্গে কাজ করছেন পায়েল সরকার, ঋতব্রত মুখোপাধ্যায়, সুরঙ্গনা বন্দ্যোপাধ্যায়, ঋদ্ধি সেন। সেই ছবির প্রমোশনেই দাদাগিরিতে হাজির হয়েছিলেন টলি তারকারা।


 

Read more Articles on
Share this article
click me!