Ishq with Nusrat : 'মেয়েদের সঙ্গে কমফর্টেবল নই', নুসরতের কাছেই Secret ফাঁস 'বং গাই'-এর

 নুসরত জাহানের রেডিও শো ইশক উইথ নুসরত-এর এবারের অতিথি হলেন জনপ্রিয় ইউটিউবার বং গাই ওরফে কিরণ দত্ত। যার ফ্যান ফলোয়ারের সংখ্যা আকাশ ছোঁয়া। তিনি এমনই একজন মানুষ যিনি কিনা সকলকেই লেগপুল করে থাকে। এবার তার পালা। ভালবাসায় বোল্ড নুসরতের অতিথি বং গাই-এর জন্য কী অপেক্ষা করছে তারই ঝলক ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।
 

Riya Das | Published : Dec 15, 2021 7:16 AM IST / Updated: Dec 15 2021, 01:46 PM IST

 সন্তান-সংসার- কেরিয়ার সামলে ইতিমধ্যেই নতুন ইনিংস শুরু করেছেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। 'ইশক উইথ নুসরত'  (Ishq with Nusrat)  নিয়ে হাজির হয়েছেন নুসরত জাহান (Nusrat Jahan)। ভালবাসায় বোল্ড নুসরতের অতিথির তালিকাতেও রয়েছে একের পর এক চমক। এবার যেন আরও বড়  চমক অপেক্ষা করছে ভক্তদের জন্য। নুসরত জাহানের রেডিও শো 'ইশক উইথ নুসরত'-এর  (Ishq with Nusrat)  এবারের অতিথি হলেন জনপ্রিয় ইউটিউবার 'বং গাই' ওরফে কিরণ দত্ত (Kiran Dutta)। যার ফ্যান ফলোয়ারের সংখ্যা আকাশ ছোঁয়া। তিনি এমনই একজন মানুষ যিনি কিনা সকলকেই লেগপুল করে থাকে। এবার তার পালা। ভালবাসায় বোল্ড নুসরতের (Nusrat Jahan) অতিথি 'বং গাই'-এর জন্য কী অপেক্ষা করছে তারই ঝলক ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

এই প্রথমবার অভিনেত্রীকে রেডিও হোস্টের ভূমিকায় দেখা যাচ্ছে।  'ইশক এফএম'-এ এবার নতুন রেডিও শো  (Ishq with Nusrat) 'ইশক উইথ নুসরত','ভালবাসায় বোল্ড'-এবারের চমক বং গাই ওরফে কিরণ দত্ত। তার ব্যক্তিগত জীবন জানার জন্য সর্বদাই মুখিয়ে থাকেন অনুরাগীরা। প্রেম নিয়ে কী মনে করেন কিরণ দত্ত এই প্রশ্ন করতেই বং গাইয়ের সাফ জবাব, আমি এক মহিলাতেই বিশ্বাসী। আর তারপর হঠাৎ করে বলে বসেন, আসলে মেয়েদের সঙ্গে আমি অতটাও কমফর্টেবল নই। তারপরই নুসরত হাত বাড়িয়ে দিলেই হাতটা ধরে ফেলে কিরণ। যা দেখেই নুসরত (Nusrat Jahan)ব লেন এভাবে কেউ মেয়েদের হাত ধরে নাকি। তারপর ফাঁস হতে থাকে একের পর এখ গোপন তথ্য। ক্যামেরায় বং গাই যত বেশি কথা বলে, বাস্তবে নাকি কিরণ দত্ত ততটাই সিরিয়াস। 'ইশক উইথ নুসরত'-এর চতুর্থ এপিসোডে এবার পর্দাফাঁস হতে চলেছে কিরণ দত্তের (Kiran Dutta)।

 

 

আরও পড়ুন-Sara Ali Khan : কালো লেহেঙ্গায় Dancing Doll সারা, ছবির প্রচারে ঘুম উড়ালেন ব্ল্যাক বিউটি

আরও পড়ুন-Katrina-Vicky Wedding: একমাথা সিঁদুর, বধূসাজে কমলি গার্ল, গোপনে কি সেরে এলেন হানিমুন

আরও পড়ুন - IUrfi Javed : অনাবৃত উরুর খাঁজ, অন্তর্বাস ছাড়াই হট পোজ, প্রিয়ঙ্কাকে নকল করতেই TROLLED উরফি

 

রেডিও শো-এর নাম শুনেই বোঝা যাচ্ছে, ভালবাসার গল্প থাকতে চলেছে এই রেডিও সিরিজে। ভালবাসায় শুধু ফিল্মি ডায়লগ নয়, এর ভিতরে রয়েছে অনেক গভীর অর্থ। যেই সাহস অনেকেরই থাকে না। তবে নুসরত জাহান কতটা সাহসী তা আর বলার অপেক্ষা রাখে না। 'ইশক উইফ নুসরত' শো- (Ishq with Nusrat) টি ইউটিউবেও দেখা যাবে। যারা এই শো-এর অতিথি হিসেবে আসবেন তাদের সাক্ষাৎকার নেবেন নুসরত। এককথায় গল্প -আড্ডার ছলে ব্যক্তিগত গোপন তথ্যও ফাঁস হতে পারে'ইশক উইফ নুসরত' -এ।  নিজেদের জীবনের প্রেমের গল্পও শোনাবেন অতিথিরা। ইতিমধ্যেই 'ইশক উইফ নুসরত'-এ অন্যতম অতিথি ছিলেন বিধায়ক মদন মিত্র। তিনি যে কতখানি প্রেমের মানুষ তা আর বলার অপেক্ষা রাখে না। নুসরতের শো-তে নিজের লাভলাইভ নিয়ে কথা বলে ভাইরাল হয়েছিলেন মদন মিত্র। এছাড়াও টলিপাড়ার স্বনামধন্য অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীও নিজের সমস্ত গোপন কথা শেয়ার করেছিলেন নুসরতের এই শো-তে। একেবারে অন্য অবতার নিয়ে ভক্তদের সামনে হাজির হয়েছেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। সাংসদ-অভিনেত্রীর হিসেবে ব্যাপক জনপ্রিয়তার পর তিনি এবার সঞ্চালিকা। সদ্যই মা হয়েই কাজে ফিরে সকলকে চমকে দিয়েছেন নুসরত জাহান (Kiran Dutta) । 

Read more Articles on
Share this article
click me!