ইন্সটাগ্রামে নয়া চমক দেবের, কিশমিশের নতুন পোস্টারে নয়া লুক টিনটিনের

দর্শক দরবারে এসে গেল কিশমিশের আরও একটি নতুন পোস্টার। দুধ সাদা ড্রেসের ওর মাল্টিকালারের প্রিন্ট করা ফাঙ্কি লুকে নতুন পোস্টারে ধরা দিয়েছেন দেব। একটু খেয়াল করলেই নজরে আসবে দেবের প্যান্টের একদিক পুরো নামানো আর একদিক সামান্য গোটানো রয়েছে। আর পায়ে রয়েছে সাদা স্নিকার। চোখে সানগ্লাস দিয়ে পোস্টারের দিকে বুড়ো আঙুল  দিয়ে একেবরে লেডি কিলার লুকে পোজ দিয়ছেন দেব।  সেই ছবি নিজের ইন্সটাগ্রাম প্রোফাইলে পোস্ট করছেন টলি নায়ক।

Kasturi Kundu | Published : Apr 12, 2022 8:02 AM IST

ফের বাংলা ছবির দর্শকের জন্য নতুন উপহার নিয়ে হাজির হতে চলেছেন টলিপাড়ার ফেমাস জুটি দেব-রুক্মিনী। সৌজন্যে কিশমিশ। কিছুদিন আগেই প্রকাশ্যে এসেছে সিনেমার ট্রেলার। আর সেখানেই ছিল এই জুটির বিভিন্ন লুকের নয়া চমক। কখনও দেখা দিয়েছেন একেবারে অল্পবয়সী দেব-রুক্মিণী, আবার কখনও তাঁরা সেজে উঠেছেন পুরনো দিনের ছবির স্টাইলে সাদা-কালো ফ্রেমে। সব মিলিয়ে এই ছবিকে ঘিরে দর্শকদের উত্তেজনা আরও কিছুটা বাড়িয়ে দিলেন অভিনেতা। এবার দর্শক দরবারে এসে গেল কিশমিশের আরও একটি নতুন পোস্টার। দুধ সাদা ড্রেসের ওর মাল্টিকালারের প্রিন্ট করা ফাঙ্কি লুকে নতুন পোস্টারে ধরা দিয়েছেন দেব। একটু খেয়াল করলেই নজরে আসবে দেবের প্যান্টের একদিক পুরো নামানো আর একদিক সামান্য গোটানো রয়েছে। আর পায়ে রয়েছে সাদা স্নিকার। চোখে সানগ্লাস দিয়ে পোস্টারের দিকে বুড়ো আঙুল  দিয়ে একেবরে লেডি কিলার লুকে পোজ দিয়ছেন দেব।  সেই ছবি নিজের ইন্সটাগ্রাম প্রোফাইলে পোস্ট করছেন টলি নায়ক। ইন্সটা হ্যান্ডেলে আরও একটি ছবি পোস্ট করেছেন কিশমিশের নায়ক দেব। সেখানে তাঁর সঙ্গে রয়েছে ছবির নায়িকা রুক্মিনী মৈত্র। একই রকম পোষাকে পোজ দিয়েছেন দুজনে।  

কিশমিশ ছবিতে একদিকে যখন দেবের বিপরীতে নায়িকার ভূমিকায় দেখা যাবে রুক্মিণী মৈত্রকে তখন অন্যান্য বিভিন্ন গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে অঞ্জনা বসু, খরাজ মুখোপাধ্যায়, জুন মালিয়া, কমলেশ্বর মুখোপাধ্যায়ের মত প্রমুখ অভিনেতারা। কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ায় নতুন ছবির পোস্টার প্রকাশ্যে এনে সিনেমা মুক্তির দিন ঘোষণা করা হয়েছিল প্রযোজনা সংস্থার তরফ থেকে। প্রসঙ্গত, ছবির টিজারের মাধ্যমে প্রকাশ্যে এসেছিল সিনেমার চরিত্রদের নাম। তবে এই টিজারে কেবল কার্টুন হিসেবেই দেখা গিয়েছিল নায়ক নায়িকাকে। ছবিতে দেবের চরিত্রের নাম কৃশাণু। যদিও সে প্রথমে নিজের পরিচয় দিচ্ছে ফেলুদা বা টিনটিন বলে। পরে অবশ্য নিজস্ব স্টাইলে স্পষ্ট করে দিচ্ছেন যে তিনি ফেলু-দা। এরপরেই অকটপ ভালোবাসার স্বীকারোক্তি, আমি না একটা মেয়েকে ভালোবাসি, বিয়ে করতে চাই। এরপর কিছুটা দোটানা, তারপর পর্দায় আসে রোহিনী-র কার্টুন। সেখানেও রয়েছে চমক। ছবি দেখে আর গলা শুনে বুঝে নিতে হয়, এই রোহিনী আর কেউ নয়, রুক্মিনণী মৈত্র। 

আরও পড়ুন-সতিই কি 'Pregnant' ক্যাটরিনা? এবার কি তবে দুই থেকে তিন হবেন ভিক্যাট জুটি

আরও পড়ুন-সহবাস-প্রেম কি ভুলতে পারছেন না এখনও, 'রালিয়া'র বিয়ের আগেই শহর ছাড়লেন রণবীরের প্রাক্তন দীপিকা

আরও পড়ুন-২০২০-তেই ছেলের বিয়ে দিতে চেয়েছিলেন ঋষি, রনবীর-আলিয়া বিয়ের আগে স্মৃতিচারণায় সুভাষ ঘাই

দেব-রুক্মিনী জুটি যখনই বড়পর্দায় হাজির হয়েছেন তখনই দর্শকের মনোরঞ্জনে সফল হয়েছে এই জুটি। এবার  রোম্যান্টিক কমেডি মুভি  কিশমিশ দর্শককে আনন্দ দেয় এখন সেটাই দেখার। ছবির ভিতরে যে ভিন্নস্বাদের চমক রয়েছে তার নজির তো সিনেমার টিজার থেকে ট্রেলার আর পোস্টরে একদম স্পষ্ট। এখন অপেক্ষা ২৯ এপ্রিলের। রুপোলি পর্দায় দেব-রুক্মিনীর নতুন রসায়ণ দেখতে মুখিয়ে রয়েছে এই জুটির ভক্তরা।  

Share this article
click me!