ভালোবাসা, প্রতিশোধ, অপরাধের অধ্যায়ে ভাগ করা ক্রাইম সিরিজ টাকি টেল, কেন্দ্রে এক অজানা উড়ো ফোন

  • রহস্য রোমাঞ্চ সিরিজ নিয়ে হাজির ক্লিক
  • ট্রেলার মুক্তিতেই নয়া চমক
  • এক অন্য ছকে গল্প বলা
  • রইল টাকি টেইলের স্টোরি লাইন

Jayita Chandra | Published : Jul 9, 2021 6:04 AM IST / Updated: Jul 09 2021, 05:12 PM IST

বর্তমানে একের পর এক ভালো সিরিজ নিয়ে হাজির হচ্ছে ক্লিক। যার মধ্যে এক নতুন সংযোগন হল টাকি টেইল। সদ্য ট্রেলার এসেছে সামনে, তা ঘিরেই এখন রহস্যের গন্ধ, গল্প ক্রাইম থ্রিলার জ্যঁরের। যার সূত্রপাত ঘটে একটি উড়ো ফোন থেকে। এক মহিলার ফোন, পেলেন সাব ইনস্পেক্টর শুভঙ্কর বক্সি। এক মহিলা কণ্ঠস্বর ফাঁস করলেন, ভয়ানক তথ্য। নদীর পার থেকে একের পর এক মেয়ে পাচার, এই চক্রকেই ধরতে হবে। মহিলাগুলোকে উদ্ধার করতে হবে। কে এই মহিলা, যিনি এই খবর দিলেন! মিলছে না তার হদিশ। তাই প্রথমটায় বিষয়টা নিয়ে ততটা তৎপরতা দেখালেন না শুভঙ্কর। 

আরও পড়ুন-বনুয়াকে ভুলে আগলেছেন শ্রাবন্তীকে, ৪ মাসের মধ্যেই কি তনুশ্রীকেও নিজের দলে টানছেন অন্তঃসত্ত্বা নুসরত

আরও পড়ুন-শারীরিক নির্যাতনের পর বেদম মারধরের অভিযোগ, তাও কেন সলমনকে হাতের মুঠোয় রেখেছিলেন ঐশ্বর্য

তবে সময়ের সঙ্গে সঙ্গে পাল্টাতে থাকে গল্পের ভাঁজ। শুভঙ্করই একটা সময়ের পর এই গ্যাং-কে ধরতে মরিয়ে হয়ে পড়েন, তবে সিরিজের শেষ গিয়ে কি সত্যি সকলকে উদ্ধার করতে পেরেছিলেন শুভঙ্কর! সত্যি কি তিনি পারবেন খুঁজে বার করতে কে তাঁকে ফোন করে এই খবর দিয়েছিল! কীভাবেই বা সম্ভব তাঁর পক্ষে একা এই রহস্য উদ্ঘাটন, রাজনীতি, অপরাধ জগতের মাঝে কতটাই বা লড়াই করতে সক্ষম তিনি!

আরও পড়ুন-BIG NEWS, বড়সড় জালিয়াতির অভিযোগ উঠল সলমন খান ও তার বোনের বিরুদ্ধে, সমন পাঠাল পুলিশ

এই সব প্রশ্নের উত্তর নিয়ে শীঘ্রই মুক্তি পেতে চলেছে টাকি টেইল। যার পরতে-পরতে এক রহস্য ও গোলকধাঁধার চমক, ট্রেলারে তেমনই ইঙ্গত মেলে। শীঘ্রই মুক্তি পেতে চলেছে সুব্রত গুহ রায় পরিচালিত এই সিরিজ। অভিনয়ে রয়েছেন- শঙ্কর চক্রবর্তী, সাগ্নিক চট্টোপাধ্যায়, তরঙ্গ সরকার, ভাঙ্কর দত্ত, দিশা সমাজপতী প্রমুখেরা।  

Share this article
click me!