সত্যি কী বিয়ে করতে চলেছেন সৌরভ-মধুমিতা, দুজনের সম্পর্ক নিয়ে মুখ সৌরভ চক্রবর্তী

  • বিতর্ক যেন কিছুতেই পিছু ছাড়ছে না সৌরভ দাসের
  • নিজের জন্মদিনে বোনকে জড়িয়ে ধরতে গিয়ে খবরের শিরনামে
  • এখন অভিনেত্রী মধুমিতার সঙ্গে সৌরভের সম্পর্কের গুঞ্জন 
  • মুখ খুললেন মধুমিতার স্বামী সৌরভ চক্রবর্তী

Jayita Chandra | Published : Jul 8, 2021 11:58 AM IST

বিতর্ক যেন কিছুতেই পিছু ছাড়ছে না সৌরভ দাসের। নিজের জন্মদিনে বোনকে জড়িয়ে ধরতে গিয়ে খবরের শিরনামে আসেন তিনি। আর এখন অভিনেত্রী মধুমিতার সঙ্গে সৌরভের সম্পর্কের গুঞ্জন গোটা টলিউডে। ২০২০ সালের প্রথমের দিকেই চার বছরের বিবাহিত জীবন ছেড়ে বেড়িয়ে এসেছেন মধুমিতা। তবে অতিমারির কারণে চূড়ান্ত আইনি পদক্ষেপ নেওয়া এখনো বাকি। তাই আইন অনুযায়ী তারা এখনো বৈবাহিক সম্পর্কে রয়েছেন। বিয়ের আগে সৌরভ চক্রবর্তীর সঙ্গে দীর্ঘ ৮ বছরের প্রেমের সম্পর্ক ছিল মধুমিতার। তবে ঠিক কি কারণে তারা বিচ্ছেদের সিদ্ধান্ত নিলেন এ বিষয়ে মুখ খোলেননি কেউই। 

আরও পড়ুন- রানি রাসমণির পর্বের ইতি, এবার ধারাবাহিকের নয়া চমকে মা সারদা সন্দীপ্তা

আরও পড়ুন- অন্তর্বাসের ফাঁকে স্পষ্ট বক্ষযুগল, ঝড়ের বেগে ভাইরাল জাহ্নবীর হটলুক

মধুমিতার স্বামী সৌরভ চক্রবর্তীকে মধুমিতা ও সৌরভ দাসের সম্পর্ক নিয়ে জানতে চাওয়া হলে তিনি বলেন, এটি গুজব ছাড়া আর কিছুই নয়। তিনি আরও বলেন, এই ঘটনা কতটা সত্যি কতটা মিথ্যে এই বিষয়ে ভাবার সময় তাঁর কাছে নেই। তিনি এখন খুবই ব্যস্ত। অঞ্জন দত্তের ওয়েব সিরিজের পাশাপাশি তিনি নিজেও পরিচালনার কাজে হাত দিচ্ছেন। তাঁর কথার ইঙ্গিতে এও মনে হয়েছে, যদি মুধুমিতা বর্তমানে তাঁর সঙ্গে থাকতো বা তাঁদের মধ্যে সেই ভালোবাসার সম্পর্ক থাকতো তাহলে হয়তো এই খবরগুলো তাকে প্রভাবিত করত।

 

অন্যদিকে সৌরভ দাসের সঙ্গে অনিন্দিতা বসুর সম্পর্কও অনেক পুরনো। বেশ কিছু দিন ধরে তারা একসঙ্গে কলকাতার একটি ফ্ল্যাটে থাকেন। তবে ‘রে’ ওয়েব সিরিজের শুটিং-এর জন্য অনিন্দিতা অনেকদিন ধরেই মুম্বাইতে আছেন। এরই মাঝে মধুমিতার সঙ্গে সৌরভকে পার্টি করতে দেখা গিয়েছিল। তবে বন্ধুত্বের শুরু মৈনাক ভৌমিকের ছবি ‘চিনি’ তে একসঙ্গে অভিনয় করার সুবাদে। ছবিটি জনপ্রিয় হওয়ার পাশাপাশি সৌরভ ও মধুমিতার রসায়ন নিয়ে গুজব রটে যায়। গুঞ্জনের শুরু সেখান থেকেই। তবে মধুমিতা বা সৌরভ কেউই এই গুঞ্জন নিয়ে মাথা ঘামাতে নারাজ।

Share this article
click me!