Zee Bangla Serial Uma:মায়ের অপমানের যোগ্য জবাব দিল উমা, বিয়ের পর কঠিন লড়াই শুরু সোমার

দিদির বিয়ে দিয়েও মিলল না স্বস্তি, উমার মাথায় আবারও চিন্তার ভাঁজ। 

Jayita Chandra | Published : Dec 15, 2021 10:52 AM IST

জি বাংলায় (Zee Bangla) বেশ কিছুদিন ধরেই টিআরপি (TRP) প্রথম পাঁচে নিজেদের ধরে রেখেছে উমা (Uma)। এই ধারাবাহিকে বেশ কিছুদিন ধরেই একের পর এক চমক সকলের নজর আটকে। তবে এরই পেছনে ঠিক কীভাবে চলছে শ্যুটিং, তা ঘিরে এবার নয়া ঝড়। শ্যুটিং সেটে উমার সঙ্গে অভির সম্পর্ক বেশ মজার। ধারাবাহিকে এখন উত্তেজনা চরমে। শুরু হয় আলিয়ার বদলে উমার (Uma) ক্রিকেট গ্রাউন্ডে খেলা থেকে। আলিয়ার কোমরে চোট, তাই তার বদলে ক্রিকেট গ্রাউন্ডে নেবে সকলের নজর কেড়েছিলেন ছদ্মবেশে উমা।

তা হাতে নাতে ধরে নিয়েছিল অভি। যদিও প্রমাণ না মেলায় তা নিয়ে আজ অবধি আলিয়ার সঙ্গে বচসা চলতেই। তবে আলিয়া যা চেয়েছিলেন, তাই হল সত্যি। ভারতীয় টিমে হল সিলেকশন। এমন কি ক্যাপটেন হওয়ার সম্ভাবনাও উড়িয়ে দেওয়া যায় না, আলিয়ার মায়ের কথা অনুযায়ী। যার ফলে আলিয়ার চোখে এখন রঙিন স্বপ্ন, কীভাবে নিজের জীবনকে গুছিয়ে নেবে সেই চিন্তায় লক্ষ্যে এখন অভি। 

 

 

এরই মাঝে উমার দিদি সবার বিয়ে নিয়ে শুরু হয় নতুন চাঞ্চল্যকর পর্ব। বরের রয়েছে আগের পক্ষের বউ, তা ফাঁস করার পরই তড়িঘড়ি বিয়ে ভাঙতে উদ্ধত হয়ে পড়ে অভি। এরপরই সোমার জীবনে আসে নতুন মোড়। গল্পের গতি যখন একদিকে এই পথে এগোচ্ছে, তখনই কলকাতার বাড়িতে অভির মা গুরুতর অসুস্থ হয়ে পড়েন। ছেলেকে কাছে পেতে তড়িঘড়ি সকলকে ফোন করতে থাকেন। অবশেষে অভির দেখা মিললে নানান কথার মাঝে বলে ফেলেন তিনি, আলিয়াকে যেন বিয়ে করে নেয় অভি। আর এই থেকেই শুরু হয় নয় সমস্যা। 

আরও পড়ুন- Mithai: শ্বশুর-বউমায় জমজমাট পিকনিকের রান্না, মোদক বাড়ির দুপুরের ভোজে এবার কোন চমক

আরও পড়ুন- Kori Khela: সৃজা কি অবশেষে পারমিতাকে মায়ের জায়গাই দিল, কোন নতুন বিপদ অপেক্ষায়

একদিকে যখন আলিয়ার চিন্তায় মগ্ন অভি, ঠিক তখনই উমার দিদি বাড়ির বউ হয়ে  আসে। আর এর থেকেই শুরু হয় পরিবারে নতুন সমস্য়া। উমার মাকে এক গুচ্ছ কথা শুনিয়ে দেয় অভির মা। আর তা নিয়েই স্পষ্ট প্রতিবাদ করে উমা। অন্যদিকে অভির কাকা খুঁজে বেড়াচ্ছে উাকে, কিন্তু কেন, উমার বাবার মৃত্যু রহস্যে এবার নজর দর্শকদের। ধারাবাহিকে নতুন প্রোমো সামনে আসার পরই এমনই প্রশ্ন জাগলো সকলের। উমা  ক্রিকেট কেরিয়ারের সঙ্গে কি জড়িয়ে রয়েছে কোনও রহস্য, প্রশ্নের অপেক্ষায় সকলে। তবে কি লেখা আছে আমার ভাগ্যে? এমনই প্রশ্ন খোঁচা দিয়ে উঠছে এখন ওমা ভক্তদের মনে।

Share this article
click me!