Madan Mitra-Didi No.1: দিদি নং ওয়ানে সস্ত্রীক হাজির মদন মিত্র বউয়ের সামনে একেবারে ক্লিন বোল্ড কালারফুল বয়

কালারফুল বয় এবার টেলিভিশন শো-এর পর্দায়। জনপ্রিয় টিভি শো দিদি নং ওয়ানে সস্ত্রীক হাজির কামারহাটি বিধায়ক মদন মিত্র। রচনার সামনেই স্বামীর প্রসঙ্গে এ কি বললেন মদন পত্নী?
 

Riya Dey | Published : Dec 15, 2021 9:14 AM IST / Updated: Dec 19 2021, 07:19 PM IST

রাজনীতির আঙিনায় এক রঙিন চরিত্র মদন মিত্র (Madan Mitra)। রাজনীতির বাইরে বেরিয়ে সোশ্যাল মিডিয়ায় এমএম লাইভ হোক গানের অ্যালবাম বিভিন্ন ক্ষেত্রেই অন্য রূপে ধরা দিয়েছেন মদন মিত্র (Madan Mitra)। একাধিক সাক্ষাৎকারে স্ত্রীর প্রসঙ্গ তুললেও একসঙ্গে ক্যামেরার সামনে ধরা দেন নি এই জুটি। অবশেষে জনপ্রিয় টিভি চ্যানেলে সেই অমূল্য চিত্রই দেখা দিতে চলেছে। বাংলা টেলিভিশনের জনপ্রিয় শো 'দিদি নং ওয়ানের' (Didi no.1) মঞ্চে এবার সস্ত্রীক  হাজির কামারহাটি বিধায়ক মদন মিত্র (Madan Mitra)। রচনা বন্দ্যোপাধ্যায়ের (Rachana Banerjee) সঙ্গে শেয়ার করলেন দুজনের প্রেম এবং সম্পর্কের রসায়ন। 

বিভিন্ন সময় ক্যামেরার সামনে স্ত্রীর কথা বলেছেন মদন মিত্র (Madan Mitra)।  প্রথমবার কোনও রিয়ালিটি শোয়ের মঞ্চে স্ত্রী অর্চনার হাত ধরেই হাজির হলেন তিনি। প্রায়শই বিভিন্ন তারকাদের সঙ্গে ওঠাবসা মদন মিত্রের। একাধিক জনপ্রিয় অভিনেত্রীর সঙ্গে ও ধরা দিয়েছেন মদন মিত্র (Madan Mitra)। অনেক ছবিতেই তাঁকে সুন্দরী নারীদের সঙ্গে এক ফ্রেমে দেখা যায়। সেই প্রসঙ্গে রচনা মদন পত্নীকে প্রশ্ন করেন, 'দাদার চারপাশে এত সুন্দরীদের ভিড়। আপনার ভয় করে না?'

রচনার (Rachana Banerjee) এই প্রশ্নের জবাবে স্বামীকে রীতিমত ক্লিন বোল্ড করেছেন মদন পত্নী অর্চনা।  তিনি জানান, 'ঘুড়ি যতই উড়ুক, লাটাই তো আমার হাতে।' স্ত্রীর এই উত্তর শুনে মদন মিত্র বলেন 'ওহ লাভলী!' পাশাপাশি অভিমানের সুর ছড়িয়েছেন মদন মিত্র (Madan Mitra)।  দুঃখের সঙ্গে মদন মিত্র (Madan Mitra) বলেন 'ভাবতাম, রাজনীতি করি বলে মনে হয় আমাদের ডাকা হয় না। মনখারাপও হত। তবে আজ আর আমার কোনও অভিমান নেই!'

এদিন মদন মিত্র (Madan Mitra) এবং তাঁর স্ত্রী অর্চনা মিত্রের (Archana Mitra) সঙ্গে দিদি নং ওয়ানের মঞ্চ শেয়ার করেছেন বাবুল সুপ্রিয় ও (Babul Supriyo)। এদিন বাবুল সুপ্রিয় মদন মিত্রের স্ত্রীর প্রসঙ্গে বলেন, 'ইনিই কিন্তু আসলে মদনদার জীবনের ওহ লাভলি।' পাশাপাশি তিনি বলেন, 'দিদি নং ওয়ানে ইতিহাস তৈরী হল।  অন্যদিকে এদিন  বাবুল সুপ্রিয়র (Babul Supriyo) প্রশংসা শোনা গেছে মদন মিত্রের (Madan Mitra) মুখে। বাবুল (Babul Supriyo) প্রসঙ্গে মদন মিত্র (Madan Mitra) বলেন, 'বাবুল যখন যেটা করে সিরিয়াসলি করে।' বিরোধী থাকার সময় বাবুল যা করতেন তা পছন্দ না হলেও তিনি তখনও নিজের কাজের বিষয়ে সচেতন ছিলেন।' প্রসঙ্গত, সম্প্রতি কয়েক মাস আগেই বিজেপির ছেড়ে তৃণমূলে যোগ দিয়েছেন বাবুল সুপ্রিয় (Babul Supriyo)। চলতি বছরে বিধানসভা নির্বাচনে ও বিজেপির টিকিটে লড়াই করেছিলেন বাবুল সুপ্রিয়। বর্তমানে তিনি সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের নেতা। উল্লেখ্য, ২১ ডিসেম্বরে টিভির পর্দায় দেখা যাবে দিদি নং ১-এর এই বিশেষ এপিসোড। 

 

Read more Articles on
Share this article
click me!