Weekly TRP List: প্রথম সপ্তাহেই আলতা ফড়িং-এর বাজিমাত, কড়া টক্কর দিল মিঠাইকে

একের পর এক নতুন বাংলা সিরিয়াল (Bengali Serials) এখন মুক্তি পাচ্ছে, তাই  টিআরপি-র (TRP) ঝড়ে কে কাকে কত গোল দিচ্ছে সেই দিকে কড়া নজর দর্শকদের। 

Jayita Chandra | Published : Jan 20, 2022 9:16 AM IST / Updated: Jan 20 2022, 03:30 PM IST

একের পর এক নতুন বাংলা সিরিয়াল (Bengali Serials) এখন মুক্তি পাচ্ছে, তাই  টিআরপি-র (TRP) ঝড়ে কে কাকে কত গোল দিচ্ছে সেই দিকে কড়া নজর দর্শকদের। প্রতি সপ্তাহের মত এই সপ্তাহের টি আর পি পরীক্ষার ফলাফলের দিন হাজির। আর প্রথম সপ্তাহেই বাজিমাত করল "স্টার জলসার" (Star Jalsha) নতুন ধারাবাহিক আলতা ফড়িং। সেরা পাঁচেই জায়গা করে নিল এই নতুন ধারাবাহিক। যদিও অক্ষুণ্ণই আছে মিঠাই (Mithai) এর রিপোর্ট কার্ড। তবে বেশ কিছুটা নম্বর পড়ল মিঠাই ধারাবাহিকের। 

এই নিয়ে একটানা প্রায় এক বছরের কাছাকাছি টিআরপি (TRP) তালিকায় শীর্ষ স্থান ধরে থাকল মিঠাই (Mithai)। যদিও আগের থেকে বেশ কিছুটা পাল্টালো এবার গল্পের মোড় । এরপরই আসছে  দ্বিতীয় থারাবাহিকের নাম, উমা। এই সপ্তাহে তাঁর প্রাপ্ত নম্বর (৯.৩ ) , এই সপ্তাহ  তৃতীয় স্থানে আলতা ফড়িং ( ৯.২ ) । তৃতীয় স্থানে খুকুমণি হোম ডেলিভারি (৮.৬)। এর পরই চতুর্থ স্থানে রয়েছে ধুলোকনা, প্রাপ্ত নম্বর (৮.২), পঞ্চম স্থানে রয়েছে মন ফাগুন, নম্বর (৮.১) । এরপরই আসছে আয় তবে সহচরী ও গাঁটছড়া, নম্বর সেই একই (৮.১)। এরপর জায়গা করে নিল পিলু- (৭.৮),  অপরাজিতা অপু- (৭.৭), যমুনা ঢাকি- (৭.৩) , সর্বজয়া- (৭.৩)। 

আরও পড়ুন- MUKTI FILM RELEASE: পায়ে ফুটবল, মনে ব্রিটিশ তাড়ানোর মন্ত্র-২৬ জানুয়ারি আসছে 'মুক্তি'

আরও পড়ুন- দর্শক দরবারে আসতে পারে প্রয়াত রাজনীতিবিদ জ্যোতি বসুর বায়োপিক, ইঙ্গিত এন.কে সলিলের

এক নজরে দেখে নেওয়া যাক এই সপ্তাহে কে কোন স্থানে- 

প্রমিঠাই- ১০.২, উমা- ৯.৩, আলতা ফড়িং- ৯.২, খুকুমণি হোম ডেলিভারি- ৮.৬, ধুলোকণা- ৮.২, মন ফাগুন- ৮.১, গাঁটছড়া- ৮.১, আয় তবে সহচরী- ৮.১, পিলু- ৭.৮, 
অপরাজিতা অপু- ৭.৭, যমুনা ঢাকি- ৭.৩ , সর্বজয়া- ৭.৩,

মেগা সিরিয়াল, তাই নিত্য নতুন গল্পের মোড় ধরে ওঠা নামা লেগেই থাকে। এমনই অবস্থায় দাঁড়িয়ে থেকে গল্পের মোড় ঠিক কোন দিকে তা বুঝে নিয়েই ধারাবাহিকগুলোকে দর্শকেরা দেখে থাকেন। একই সময় একাধিক ভালো ধারাবাহিক এক সঙ্গে চললেও দর্শক তার চুল চেরা বিচার করে তবেই স্থির করেন কোন ধারাবাহিককে এগিয়ে রাখা যায়। প্রতি সপ্তাহে ঠিক এই দিনটার জন্যই অপেক্ষা করেন দর্শকেরা । কারন ধারাবাহিক বা তার চরিত্র গুলো সবটাই তাদের নিজেদের ঘরের সদস্যের মতই হয়ে ওঠে। আর তাই তাদের এগিয়ে যাওয়া পিছিয়ে যাওয়া সবটাই  জানার জন্য মুখিয়ে থাকেন তারা । আর তাদের এই অপেক্ষার অবসান ঘটাতে আবারও  আগামী সপ্তাহে ঠিক নির্ধারিত দিনেই প্রকাশ পাবে টি আর পি লিস্ট।

Share this article
click me!