'বাবা একদম ভালো নেই-এই অবস্থায় আর দেখতে পারছি না', চোখ ভিজে এল সৌমিত্র কন্যা পৌলমীর

  • সৌমিত্র চট্টোপাধ্যায়ের শারীরিক পরিস্থিতি অতি সঙ্কটজনক 
  • প্রবল উৎকন্ঠা নিয়ে হাসপাতলে এসেছিলেন কন্যা পৌলমী চট্টোপাধ্যায় 
  •  'বাবা একদম ভালো নেই,  বলেছেন পৌলমী চট্টোপাধ্যায় 
  •  সৌমিত্রের সুস্থ হয়ে ওঠা নিয়ে মিরাকলকেই ভরসা রাখছেন চিকিৎসকরা 

Asianet News Bangla | Published : Nov 15, 2020 4:07 AM IST

 
অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের শারীরিক পরিস্থিতি অতি সঙ্কটজনক। শনিবার সন্ধেয় তাঁর শারীরিক অবস্থার আরও অবনতি হয়। চিকিৎসকরা বলছেন,মিরাকল কিছু ঘটলেই বিপদ কাটবে অভিনেতার। এদিকে প্রবল উৎকন্ঠা নিয়ে হাসপাতলে এসেছিলেন কন্যা পৌলমী চট্টোপাধ্যায়। 'বাবা একদম ভালো নেই, বাবাকে এই অবস্থায় দেখতে পারছি না', বলেছেন পৌলমী।

 


 
মিরাকেলকেই ভরসা রাখছেন চিকিৎসকরা

অক্টোবরের গোড়ার দিকে করোনা আক্রান্ত হন সৌমিত্র চট্টোপাধ্যায়। তাঁকে ভর্তি করা হয় কলকাতার একটি বেসরকারি হাসপাতালে। তারপর থেকে কখনও একটু ভাল,  আবার কখনও খারাপের দিকে শারীরিক অবস্থা যায়। প্রায় চল্লিশ দিন পার, মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন এই বর্ষীয়ান অভিনেতা। এর আগে বুধবার অভিনেতার শ্বাসনালী অস্ত্রোপচার করেন চিকিৎসকরা। সেই অস্ত্রোপচার সফলও হয়। এরপর প্রথম পর্যায়ের প্লাজমা থেরাপির পর রোগীর আছন্নভাব ও অসংলগ্নতা অনেকটা কেটে যাবে বলে আশা করা হয়েছিল। কিন্তু তেমনটা আর হয়নি। উল্টে শুক্রবার শারীরিক অবস্থার অবনতি হয় আরও। জানা গিয়েছে, সৌমিত্র চট্টোপাধ্যায়ের সুস্থ হয়ে ওঠা নিয়ে এখন মিরাকলকেই ভরসা রাখছেন চিকিৎসকরা।  

 

 

চিকিৎসায় আর সাড়া দিচ্ছেন না সৌমিত্র চট্টোপাধ্যায়

  চিকিৎসক অরিন্দম কর জানিয়েছেন, এক মাসের বেশি সময় ধরে সৌমিত্রকে সুস্থ রাখার আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন তাঁরা। শনিবার সন্ধেয় অভিনেতার শারীরিক অবস্থার অবনতি হয়। এরপর উন্নতির কোনও লক্ষণই দেখা যাচ্ছে না। চিকিৎসায় আর সাড়া দিচ্ছেন না সৌমিত্র চট্টোপাধ্যায়। এখনও শুধুমাত্র পার্থনায় তাঁর ভক্তরা। 
 

Share this article
click me!