সনাতনী সাজে নজর কাড়লেন 'Desi Girl', অ্যাটিটিউটে মুগ্ধ আট থেকে অষ্টাদশী

  • সনাতনী সাজে নিজেকে মেলে ধরেছেন অভিনেত্রী কৌশানি
  • গতে বাধা ছক ভেঙে সেক্সি লুকে বঙ্গ ললনা সকলকে কাবু করেছেন
  • সুন্দর গাঢ় লাল ঠোঁট এবং চোখের চাহনিতে কাত নেটিজেনরা
  •  মুহূর্তের মধ্যে ছবিগুলি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে

Asianet News Bangla | Published : Nov 19, 2020 3:27 AM IST / Updated: Nov 19 2020, 09:38 PM IST

সদ্যই গেল কালীপুজো। আলোর উৎসবে, আলোর রোশনেই সমস্ত আধার ঘুচে নতুন দিনের আগমন। অতিমারি কালে সকলেই নিজেদের মতোন করে দীপাবলি উদযাপনে ব্যস্ত। সেই তালিকায় রয়েছেন টলি অভিনেত্রী কৌশানি মুখোপাধ্যায়। উৎসবের আনন্দে গা ভাসিয়ে সম্প্রতি নিজের ইনস্টায় একগুচ্ছ  ছবি শেয়ার করেছেন অনুরাগীদের সঙ্গে।

আরও পড়ুন-ঝগড়া হলেই অভিষেকের কাছে আগে ক্ষমা চান ঐশ্বর্য, জানুন কেন...


ডার্ক অ্যাস রঙের সালোয়ার কামিজ, কপালে  লাল টিপ পরে সনাতনী সাজে নিজেকে মেলে ধরেছেন অভিনেত্রী। গতে বাধা ছক ভেঙে সেক্সি লুকে বঙ্গ ললনা সকলকে কাবু করেছেন। মুহূর্তের মধ্যে ছবিগুলি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। ছবিই শুধু নয়, ক্যাপশন দেখেই বোল্ড আউট নেটিজেনরা।  তার সুন্দর গাঢ় লাল ঠোঁট এবং চোখের চাহনিতে কাত নেটিজেনরা। লাইক ও কমেন্টের সংখ্যাও বাড়ছে পাল্লা দিয়েছে। 

 

টলিপাড়ার বাঙালি অভিনেত্রী কৌশানি মুখোপাধ্যায়, ইতিমধ্যেই দর্শক মনে নিজের জায়গা পাঁকিয়ে নিয়েছেন। নিজের ইনস্টাগ্রামেই একের পর  ছবিতেই তিনি নজরে রয়েছেন নেটিজেনদের। শরীরী হিল্লোল জাগানো আবেদনময়ীকে দেখতে সর্বদাই ভিড় জমছে সোশ্যাল মিডিয়ায়। প্রতিটি ছবিতেই  যেন তার অ্যাটিটিউটে মুগ্ধ আট থেকে অষ্টাদশী। সম্প্রতি নিজের ইনস্টা-তে ছবি পোস্ট করে রাতারাতি নজর কেড়েছেন কৌশানি।

রিল থেকে রিয়েল। সকলেই জানে অভিনেতা বনি ও কৌশানির সম্পর্কের কথা। দুজনেই চুটিয়ে প্রেম করছেন। তাদের খুল্লামখুল্লা প্রেম নিয়ে  সবসময়েই আলোচনার শীর্ষে রয়েছেন এই জুটি। টলিউডে বেশ কয়েকটি ছবিতেই নজর কেড়েছেন টলিউডের এই হিট জুটি। সুযোগ পেলে একে অপরের সঙ্গে কোয়ালিটি টাইম কাটাতে সকলের থেকে একান্তে চলে যান এই জুটি।

Share this article
click me!