মীরের হাতে হাঁড়ি ভর্তি রসগোল্লা, 'মিরচি' কিং-এর সঙ্গে উদ্দাম নাচে মত্ত 'কৃষ্ণকলি'

  • মিরচি মীরের সঙ্গে বিজয়া দশমীর নাচে মত্ত 'শ্যামা'
  • 'কৃষ্ণকলি' ধারাবাহিকের নায়িকার নাচ
  • সঙ্গে জোরদার যোগ দিয়েছেন মীরও
  • ভাইরাল ভিডিওতে নস্টালজিক দর্শক 

Asianet News Bangla | Published : Nov 2, 2020 6:17 PM IST / Updated: Nov 03 2020, 04:09 AM IST

পুজো শেষ হয়েছে দু'সপ্তাহ হয়ে গিয়েছে। তবুও পুজোর আবেগ এখনও যায়নি। সেই আবেগ আরও বেশি গাঢ় হল তিয়াশা রায়কে দেখে। মিরচির মীরের সঙ্গে বিজয়া দশমীর নাচে ব্যস্ত সকলের প্রিয় শ্যামা। সেই পুরনো ভিডিও ফের ভাইরাল হল নেটদুনিয়ায়। রসগোল্লার হাঁড়ি হাতে মীরের নাচ, তাল মিলিয়ে চলছে শ্যামা ওরফে তিয়াশার নাচও। যা দেখে ভক্তদের উত্তেজনা বেড়েছে দ্বিগুণ। প্রসঙ্গত, বাংলা টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিক 'কৃষ্ণকলি' নিয়ে দর্শকমহলের উত্তেজনা সর্বাদই তুঙ্গে। 

উত্তেজনার কারণ অবশ্যই ধারাবাহিকের প্রধান অভিনেতা অভিনেত্রী। তিয়াশা রায় এবং নীল ভট্টাচার্যকে নিয়ে দর্শকদের উৎসাহ মাত্রাছাড়া। তাঁদের নিয়ে একের পর এক ফ্যানপেজ তৈরি হয়। যার জেরে দু'জনের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে নজর সরে না কারও। সোশ্যাল মিডিয়াতেই সম্প্রতি ভাইরাল হয়েছে তাঁর একটি মজার ভিডিও। যেখানে তাঁকে একটি মজার লাইনে লিপসিঙ্ক করতে দেখা গিয়েছে। কোন জিনিসে সবচেয়ে বেশি নেশা থাকে। তিয়াশার মতে পড়ার বইতেই সবচেয়ে বেশি নেশা থাকে। যার কারণে বই খুললেই ঘুম চলে আসে। ভিডিওতে তাঁর মিষ্টতার যেন অন্ত নেই। এমনটাই বলছে তাঁর ভক্তরা। 

আরও পড়ুনঃআগুনে পুড়ে ঝলসে গিয়েছেন মিমি, ছবি ভাইরাল হতেই আঁতকে উঠছে সকলে

 

পুজোর মধ্যে তিয়াশার বিভিন্ন ছবি ভিডিও প্রকাশ্যে আসে। তিয়াশার সোশ্যাল মিডিয়া ফ্যান অ্যাকাউন্ট থেকেই পাওয়া যায় নানা তথ্য। সেই অ্যাকাউন্টে নজর রাখতেই ধরা পড়েছিল তিয়াশার প্লেডেট। অনস্ক্রিন স্বামী নাকি অফস্ক্রিন স্বামী, তিয়াশার প্লেডেট কে, এই নিয়ে নেটদুনিয়ায় চলছে দ্বন্দ্ব। ইনস্টাগ্রাম রিল ভিডিও করে পোস্ট করেছেন তিয়াশা। ব্যাকগ্রাউন্ডে প্লেডেট গানটি। এই পপ গানটি নতুন প্রজন্মের কাছে অত্যন্ত জনপ্রিয়। সোশ্যাল মিডিয়ায় এর বহু টিকটক ভিডিও পোস্ট হয়েছিল এক সময়। এখন রিল ভিডিও পোস্ট করে চলে একাধিক নেটিজেনরা। নেটদুনিয়ার এই ট্রেন্ডে গা ভাসিয়েছেন তিয়াশাও। 

Share this article
click me!