কখনও উন্মুক্ত কোমর, কখনও খোলা পিঠ, Too Hot টলি ডিভা মধুমিতা

  • কখনও খোলা পিঠে মোহময়ী মধুমিতা
  • কখনও উন্মুক্ত কোমরে ফ্ল্যাট অ্যাবসে প্রকাশ্যে অভিনেত্রী
  • একের পর এক অবতারে ধরা দিচ্ছেন 'পাখি'
  • কীভাবে তৈরি হচ্ছেন টলিউডের ডিভা

Asianet News Bangla | Published : Oct 31, 2020 5:48 AM IST / Updated: Nov 01 2020, 12:54 AM IST

মধুমিতা সরকারের গ্ল্যামার, সৌন্দর্য, হটনেস যেন ক্রমশ বেড়েই চলেছে। কখনও ব্যাকলেস অবতারে তো কখনও ক্রপ টপে ধরা দিয়ে ফিটনেস গোল তৈরি করেন। দুটি ছবি পোস্ট করার পরও ফের ভাইরাল হয়ে গেলেন মধুমিতা। প্রসঙ্গত, জীবনে সুখী হতে লাগে কাছের মানুষদের, ভালবাসা, সুখ ও শান্তি। মাঝে মধ্যে প্রয়োজন হয় রঙেরও। সেই রঙ আসতে পারে কোনও মানুষের মধ্যে দিয়ে, আবার কখনও জিনিসের মধ্যে দিয়েও। রঙ বেরঙের অনুভূতি দিয়েই তৈরি হয় সকলের জীবন। তবে এই কথাকেই ভুল প্রমাণ করেছেন মধুমিতা সরকার। 

তাঁর জীবনে রঙের কোনও প্রয়োজন নেই। তিনি এভাবেই সাদা কালো জীবন নিয়ে সন্তুষ্ট। জানালেন খোদ অভিনেত্রী। সম্প্রতি নিজের একটি সাদা-কালো ছবির পোস্টের মাধ্যমে এ কথা জানান তিনি। ক্যাপশনে লিখেছিলেন, "মাঝে মধ্যে জীবনে রঙ না থাকাটাই প্রয়োজন।" নিঃসন্দেহে মধুমিতাকে রঙ ছাড়া ছবিতেও অসাধারণ লাগছিল। তবে তাঁর এই ক্যাপশনে খটনা লেগেছে ভক্তদের। কেন এমন ক্যাপশন দিয়েছেন মধুমিতা। তবে কি অভিনেত্রীর মন খারাপ। প্রশ্ন তুলছে ভক্তরা। 

আরও পড়ুনঃলো নেক পোশাকে 'এখানে আকাশ নীল'র হিয়া, উদ্দাম নাচে মত্ত অভিনেত্রী অনামিকা

আরও পড়ুনঃনুসরতের শরীরজুড়ে তৈরি হল ক্যানভাস, ফ্লোরাল সাজে সেক্সি নায়িকা

জীবনে ভালবাসার দিক থেকে কি ব্যর্থ হয়েছেন তিনি। এমনও প্রশ্ন আসছে তাদের মনে। মধুমিতা প্রায়সই সাদা-কালো ছবি পোস্ট করতে থাকেন। এমনকি তাঁর পছন্দের রঙও কালো। সাদা রঙের পোশাকও পরতে বেশ পছন্দ করেন তিনি। সাদা-কালো টোনে এডিট করা ছবিটির সঙ্গে মানানসই ক্যাপশন দিতে গিয়েই এই কথাটি লিখেছেন মধুমিতা। তাতেই ভক্তদের মধ্যে উত্তেজনা শুরু। প্রিয় অভিনেত্রীর জীবনের হালহকিকত জানতে তারা সর্বদা মরিয়া হয়ে থাকে। 

 

 

Share this article
click me!