'এখানে আকাশ নীল' শেষ হওয়ার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় শোরগোল পড়েছিল ভক্তদের মধ্যে। উজান-হিয়ার কাহিনি শেষ হতেই ক্ষুব্ধ হয়েছিল তারা। কেন এত তাড়াতাড়ি শেষ করে দেওয়া হল এখানে আকাশ নীলের গল্প। ঝিনুক সেন চরিত্রটি আনার কারণে রীতিমত ক্ষোভ উগরে দিয়েছিল ভক্তরা। ঝিনুক সেনের মৃত্যুর পর উজান হিয়ার গল্প শেষ করে দিতেই চটেছিল তারা। 

এই ধারাবাহিকের পর উজান অর্থাৎ শন বন্দ্যোপাধ্যায় এবং হিয়া অর্থাৎ অনামিকা চক্রবর্তীর আর কোনও ধারাবাহিক শুরু হওয়ার খবর প্রকাশ্যে আসেনি। যার কারণে তাঁদের নিত্যদিনের আপডেট পাওয়ার জন্য ব্যকুল হয়ে রয়েছে। এরই মধ্যে অনামিকার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। যেখানে মন খুলে নাচতে দেখা গেল অনামিকাকে। এক প্রযোজনা সংস্থার পার্টিতে কালো লো নেক জাম্পস্যুটে দেখা গেল তাঁকে। 

আরও পড়ুনঃহাই থাই স্লিটে 'স্কেয়ারিস্ট' থেকে Sexiest ঋতাভরী, হ্যালোইনে হটকেক অভিনেত্রী

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Dancing soul😍😍😍😍 @anamikachakraborty

A post shared by ʘ‿ʘ Sean_anamika_vibes ʘ‿ʘ (@seanamika_vibes) on Oct 17, 2020 at 6:52pm PDT

 

অনামিকাকে দেখে এক ঝলকে চিনতেই পারেনি তাঁর ভক্তরা। তাঁর এই ভিন্ন অবতারে চোখ ঘুরেছে সকলের। লো নেক কালো ড্রেসে মোহময়ী হয়ে উঠেছেন অনামিকা। গানের তালে তালে পাবে নেচেই চলেছেন অনামিকা। তাঁকে এই মন খুলে উদ্দাম নাচে মত্ত থাকতে আগে কখনই দেখেনি সাইবারবাসীরা। তাঁর ভিডিও ইতিমধ্যেই অতিরিক্ত পরিমাণে ভাইরাল হয়ে চলেছে সোশ্যাল মিডিয়ায়।