Madhumita: 'মেয়েদের শরীরেরই কদর, মনের খোঁজ কেউ রাখে না','উত্তরণ'-এর গল্প শোনালেন পর্ণা

বিয়ের পর স্ত্রীর শরীর নয় মন পাওয়াটাই আসল। স্বামী মুখে একথা বললেও কিন্তু ততক্ষণে বিচ্ছেদের নোটিশ পাঠিয়ে ঘাড় থেকে স্ত্রীকে নামাতে ব্যস্ত তিনি। একটা ভিডিওতে সবটা ওলট-পালট। তারপর থেকে তাকে আর কেউ কাজ দিতে চায় না। আসলে মেয়েটার গায়ে ইতিমধ্যেই লেগে গেছে নোংর তকমা। আসলে কখন যে নিজের অজান্তে প্রেমিককে এতটা ভালবেসে ফেলেছিল তা নিজেও বুঝতে পারেনি। সেই ভালবাসার গোপন মুহূর্ত ফাঁস হতেই সমস্তটা শেষ। না মেনে নিয়েছে বাবা, না মেনে নিয়েছে সমাজ। রাস্তায় বেরোলে হাজার হাজার লোভী মানুষ তার শরীরকে গোগ্রাসে গিলে খেতে আসছে। তবে এতদিন যা হয়েছে হোক, এবার একাই লড়াই শুরু করবে পর্ণা।

Riya Das | Published : Jan 18, 2022 8:34 AM IST / Updated: Jan 18 2022, 05:58 PM IST

'একটা এমএমএস-এ পাল্টে গেল একটা মেয়ের জীবন...'। তারপর থেকেই যেন সবটা উল্টে পাল্টে গেল।  বিয়ের পর স্ত্রীর শরীর নয় মন পাওয়াটাই আসল। স্বামী মুখে একথা বললেও কিন্তু ততক্ষণে বিচ্ছেদের নোটিশ পাঠিয়ে ঘাড় থেকে স্ত্রীকে নামাতে ব্যস্ত তিনি। একটা ভিডিওতে সবটা ওলট-পালট। তারপর থেকে তাকে আর কেউ কাজ দিতে চায় না। আসলে মেয়েটার গায়ে ইতিমধ্যেই লেগে গেছে নোংর তকমা। আসলে কখন যে নিজের অজান্তে প্রেমিককে এতটা ভালবেসে ফেলেছিল তা নিজেও বুঝতে পারেনি। সেই ভালবাসার গোপন মুহূর্ত ফাঁস হতেই সমস্তটা শেষ। না মেনে নিয়েছে বাবা, না মেনে নিয়েছে সমাজ। রাস্তায় বেরোলে হাজার হাজার লোভী মানুষ তার শরীরকে গোগ্রাসে গিলে খেতে আসছে। তবে এতদিন যা হয়েছে হোক, এবার একাই লড়াই শুরু করবে পর্ণা।

এই লড়াইয়ের প্রশ্ন তুলেছেন পর্ণা ওরফে মধুমিতা সরকার। চোখে-মুখে স্পষ্ট চিন্তার ছাপ, মাথা ভর্তি সিঁদুর, ছাপোষা গৃহবধূর লুকে ধরা দিয়েছিলেন মধুমিতা। হইচই  প্ল্যাটফর্মের আগামী ওয়েব সিরিজ 'উত্তরণ'-এ পর্ণাই হলেন মধুমিতা। জয়দীপ মুখোপাধ্যায়ের পরিচালনায় এই প্রথম  হইচই প্ল্যাটফর্মে দেখা যাবে মধুমিতাকে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় হইচই-এর একটি ছোট ভিডিওতেই সবটা যেন স্পষ্ট হল।  অভিনেত্রীর মতে, বিশ্বাস না হলেও এটাই সত্যি, বিদেশ কিংবা মুম্বই বদলেছে। বলি নায়িকারা অনেকটাই সাহসী, অনেকেরই এমএমএস ফাঁস হয়েছে। তারপরেও তারা স্বাভাবিক ভাবে কাজ করে চলেছেন, ব্যতিক্রম বাংলা। এখানে শরীর সামান্য ব্রে আব্রু হলেই রব উঠে যায়। আসলে এই রাজ্যে, শহর,শহরতলিতে শরীরের খোঁজ সবাই রাখে কিন্তু কেউ মনের খোঁজ রাখে না। সেই আশা করাও যেন অন্যায়। এই চরিত্র যেন অনেক বেশি মন কেড়েছে পর্ণার।

 

 

আরও পড়ুন-Happy Birthday Minissha Lamba: উঠেছিল চুরির অভিযোগ, অভিনেত্রী না হয়ে কেন সাংবাদিক হতে চেয়েছিলেন মিনিশা

আরও পড়ুন-Urfi Javed Hot Photos : বুকচেরা পোশাক উন্মুক্ত নাভি, 'অন্তর্বাস' ছাড়াই শরীর দেখাতে ব্যস্ত উরফি

আরও পড়ুন-Malaika-Arjun : সেক্সি পোজেই বিচ্ছেদের গুঞ্জন ওড়ালেন মালাইকা-অর্জুন, ধরা দিলেই মুম্বইয়ের রাস্তায়

 

একটা এমএমএস কীভাবে একজন মেয়ের জীবন নষ্ট করে দেয়, তারই গল্প শোনাবে 'উত্তরণ'। সদ্য বিবাহিত পর্ণা একটি এমএমএস -কান্ডে ফেঁসে যায়। এরপর পর্ণার জীবন কোন দিকে মোড় নেয়, তারই গল্প বলবে এই ওয়েব সিরিজ। স্ক্রাইম ফিকশনে একদম অন্য এক চরিত্রে দেখা যাবে মঝুমিতাকে।সুকান্ত গঙ্গোপাধ্যায়ের লেখা  'বটতলা' অবলম্বনে তৈরি হয়েছে এই সিরিজ। চলতি মাসের ২৬ জানুয়ারি মুক্তি পেতে চলেছে ওয়েব সিরিজ 'উত্তরণ'। আপতত ওয়েব সিরিজকে কেন্দ্র করেই টানটান উত্তেজনা শুরু হয়েছে দর্শকদের মধ্যে। মুক্তির অপেক্ষায় দিন গুনছেন দর্শকরা। হইচই-এর ৪ নম্বর সিজনের অন্যতম চমক অভিনেত্রী। নয়া লুকে সকলকে চমকে দিয়েছেন মধুমিতা। গতে বাঁধা সমীকরণ থেকে বেরিয়ে নিজেক গড়েপিঠে নিয়েছেন মধুমিতা সরকার। এই কয়েক বছরেই নিজের একটি  আলাদা ফ্যানবেসও তৈরি করেছেন মধুমিতা। আগের থেকে অনেক বেশি গ্ল্যামারাস ও আর অনেকটাই সাহসী মধুমিতা।

Share this article
click me!