'সেই মুহূর্ত আর নেই', পাহাড়ের কোলে মন খারাপের দেশে মধুমিতা, হঠাৎ কী নিয়ে চিন্তিত 'পাখি'

  • পাহাড়ের কোলে মধুমিতার জীবনযাপন
  • ব্যস্ত সময় থেকেই ছুটি পেতেই ছুটেছেন সেই দিকেই
  • পাহাড়ের শান্ত পরিবেশে সময় কাটছে অভিনেত্রীর
  • 'মুহূর্ত' নিয়ে মন খারাপের পৃথিবীতে 'পাখি'

Asianet News Bangla | Published : Nov 6, 2020 11:39 PM IST

পাহাড়ের কোলে নীরবে বসে মধুমিতা। আশপাশে নেই কোনও মানুষ। কেবল শান্ত, স্নিগ্ধ পরিবেশে মন ডুবেছে অভিনেত্রীর। চোখ বন্ধ করে সেই ভিন্ন পৃথিবীতে প্রবেশ করতেই মুহূর্তগুলি যেন একে একে হাতের নাগাল থেকে বেরিয়ে যাচ্ছে। এমনই মন খারাপ আবার মন ভাল করা মিক্সড ফিলিংস নিয়ে ছবি পোস্ট করলেন মধুমিতা।  মধুমিতা সরকার আপাতত শহর ছেড়ে এখন বহু দূরে। ফ্লাইটে ভিডিও করে পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। 'হাম তো উড় গায়ে' গানের সঙ্গে ভিডিও করেছেন তিনি। ভিডিও দেখে ভক্তদের প্রশ্ন কোথায় চললেন তিনি। পাহাড়ি কোনও জায়গায় গিয়ে উঠেছেন মধুমিতা। 

সেখানকার ভিডিও পোস্ট করতেই খানিক ভয় পেয়ে উঠেছিল তাঁর ভক্তরা। ঘন জঙ্গলে একা একা কী করছেন তিনি। প্রশ্ন সকলের। পাহাড়ি গ্রামের লোকেরা তাঁকে সেখানে যেতেও বারণ করেছিল। তবে মন থেকে মধুমিতা এক্সপ্লোরার। একা একা পরিবেশের মজা না নিয়ে শান্ত হয়ে বসেন না তিনি। তাই সাবধানতা অবলম্বন করেই বেরিয়ে পড়েছেন। জঙ্গল জুড়ে ঝি ঝি পোকার ডাক। সরু পাহাড়ি রাস্তা চলে গিয়েছে নিচের দিকে। সেই রাস্তাতেই একা একা ঘুরে ভিডিও করছেন। সেই ভিডিও পোস্ট করলেন অভিনেত্রী। 

আরও পড়ুনঃসন্ধে নামার পরে সুবান-তিয়াশার প্রেমালাপ, 'নিখিল'কে ভুলে অন্য পথে 'শ্যামা'

 

অস্ট্রেলিয়া থেকে ঘুরে আসার পর অবশেষে ঘুরতে বেরিয়েছেন তিনি। তাঁর ভিডিও থেকে জানা গেল কাঞ্চবজঙ্ঘার কাছাকাছি রয়েছেন তিনি। তাঁর এই ভিডিও দেখে ঘুরতে যাওয়ার মন হয়েছে সকল ভক্তদের। বারে বারে প্রশ্ন করে চলেছে তারা। জায়গাটির বৃতান্ত নেওয়ার জন্য ব্যস্ত হয়ে পড়েছে। পাহাড় যে মধুমিতার সমুদ্রের চেয়ে ঢের বেশি পছন্দ তা তিনি আগেও জানিয়েছেন। ট্রেকিং, হাইকিং এসবের মধ্যেই নিজের কারিকুলার অ্যাক্টিভিটি সীমিত রাখেন। যা দেখে রীতিমত মুগ্ধ হতে থাকে তাঁর ভক্তরা। 

Share this article
click me!