মাঝ আকাশে মধুমিতা, 'উড়ে গেলেন' ভিন্ন জগতে, কোথায় গেলেন টলি ডিভা

  • শহর ছেড়ে দূরে কোথাও মধুমিতা
  • 'উড়ে গিয়ে' ভিন্ন জগতে টলি ডিভা
  • কোথায় গেলেন মধুমিতা
  • ভিডিও ভাইরাল হতেই প্রশ্ন ভক্তমহলে

Asianet News Bangla | Published : Nov 1, 2020 6:16 PM IST / Updated: Nov 02 2020, 05:14 AM IST

মধুমিতা সরকার শহর ছেড়ে এখন বহু দূরে। ফ্লাইটে ভিডিও করে পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায়। 'হাম তো উড় গায়ে' গানের সঙ্গে ভিডিও করেছেন। ভিডিও দেখে ভক্তদের প্রশ্ন কোথায় চললেন তিনি। প্রসঙ্গত, গ্ল্যামার, সৌন্দর্য, হটনেস যেন ক্রমশ বেড়েই চলেছে। কখনও ব্যাকলেস অবতারে তো কখনও ক্রপ টপে ধরা দিয়ে ফিটনেস গোল তৈরি করেন। দুটি ছবি পোস্ট করার পরও ফের ভাইরাল হয়ে গেলেন মধুমিতা। 

সম্প্রতি নিজের একটি সাদা-কালো ছবির পোস্টের মাধ্যমে এ কথা জানান তিনি। ক্যাপশনে লিখেছিলেন, "মাঝে মধ্যে জীবনে রঙ না থাকাটাই প্রয়োজন।" নিঃসন্দেহে মধুমিতাকে রঙ ছাড়া ছবিতেও অসাধারণ লাগছিল। তবে তাঁর এই ক্যাপশনে খটনা লেগেছে ভক্তদের। কেন এমন ক্যাপশন দিয়েছেন মধুমিতা। তবে কি অভিনেত্রীর মন খারাপ। প্রশ্ন তুলছে ভক্তরা। 

আরও পড়ুনঃ'স্বল্প পোশাক পরে নাচ করা অশালীন কাজ', নিন্দুকদের একহাত নিলেন 'খড়কুটো'র অভিনেত্রী তৃণা

 

জীবনে ভালবাসার দিক থেকে কি ব্যর্থ হয়েছেন তিনি। এমনও প্রশ্ন আসছে তাদের মনে। মধুমিতা প্রায়সই সাদা-কালো ছবি পোস্ট করতে থাকেন। এমনকি তাঁর পছন্দের রঙও কালো। সাদা রঙের পোশাকও পরতে বেশ পছন্দ করেন তিনি। সাদা-কালো টোনে এডিট করা ছবিটির সঙ্গে মানানসই ক্যাপশন দিতে গিয়েই এই কথাটি লিখেছেন মধুমিতা। তাতেই ভক্তদের মধ্যে উত্তেজনা শুরু। প্রিয় অভিনেত্রীর জীবনের হালহকিকত জানতে তারা সর্বদা মরিয়া হয়ে থাকে। 

Share this article
click me!