স্বল্প পোশাক নিয়ে বিস্ফোরক হয়ে উঠলেন তৃণা সাহা। স্বল্প পোশাক পরা মহিলাদের নিয়ে অনেকেই নানা কুমন্তব্য করে থাকেন। তাদের কড়া জবাব দিলেন তৃণা। যদিও মজার ছলেই। একটি ভিডিও পোস্ট করে নিজের স্টাইলে উচিত শিক্ষা দিলেন সেই সকল নিন্দুকদের। প্রসঙ্গত তৃণা ও তাঁর প্রেমিক নীল ভট্টাচার্য হলেন বাংলা টেলিদুনিয়ার পাওয়ার কাপল। একাধিক জুটিদের মধ্যে তাঁরা অন্যতম। বাংলা ছোটপর্দায় দু'জনেই প্রতিষ্ঠিত অভিনেতা, অভিনেত্রী। 

ব্যস্ততাও স্বাভাবিকভাবে মারাত্মক। তবে কাজের মাঝেও একে অপরের জন্য সময় খুঁজে বের করেন তাঁরা। তা সে বাড়ির মধ্যে হোক বা বাইরে। কখনও বাড়ির বারান্দাতেই রোম্যান্সে মজে থাকেন তো কখনও রুফটপে। দিন কতক আগে শাহরুখ খানের 'হাওয়ায়েঁ' গানের সঙ্গে তালে তাল মিলিয়ে ইনস্টাগ্রাম রিল ভিডিও বানিয়েছেন তাঁরা। এবার প্রিয়ঙ্কা-রণবীরের বলিউড গানে রোম্যান্সে ধরা দিলেন নীল-তৃণা।

আরও পড়ুনঃকোথাও নেই তৃণা, কার সঙ্গে প্রেমালাপে মজলেন নীল, ভিডিও ভাইরাল নেটদুনিয়ায়
 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

How many of u face this?🤪 . . #feelitreelit #feelkorboreelkorbo #reelchallenge #instareel

A post shared by Trina Saha (@trinasaha21) on Oct 31, 2020 at 6:10am PDT

 

রুফটপে মনোরম পরিবেশের হাওয়াতে নীলকে পাশে পেয়ে তৃণার মাথায় রোম্যান্স ছাড়া আর কিছুই আসছে না। তাই চটপট রিল ভিডিও করে পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায়। যা এখন নেটদুনিয়ার হটকেক। দিন কতক আগে অফ শোল্ডার ড্রেসে তৃণাকে দেখা যায়। সেই হটনেসে আগেই কাবু হয়েছিলেন প্রেমিক নীল ভট্টাচার্য। সেই হটনেসের জেরেই প্রেমিকাকে আর হাতছাড়া করতে পারছেন না নীল। রাস্তার মাঝে তৃণাকে নাচতে দেখেই নিজেই অভিনেত্রীকে টেনে নিয়ে শুরু করেছিলেন নাচ। সেই ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।