Autotune-র প্রয়োজন নেই মিমির, নিন্দুকদের গালে সপাটে চড় মারল অভিনেত্রীর এই ভিডিও

  • 'ওপেন মাইক কনসার্টে' মিমি চক্রবর্তী
  • বাড়িতে বসেই তৈরি করলেন সেট
  • গান গেয়ে শোনালেন দর্শকদেরও
  • মিমির আসরে স্বাগত রইল আপনারও

Asianet News Bangla | Published : Jan 30, 2021 4:32 AM IST / Updated: Jan 30 2021, 10:58 AM IST

মিমি চক্রবর্তীর প্রতিভার অন্ত নেই। নাচ, গান, অভিনয় সবেতেই নিজের দক্ষতা প্রমাণ করেছেন তিনি। কমার্শিয়াল ছবি থেকে ভিন্ন ধরণের ছবি প্রতিটি জায়গায় নিজের অভিনয়ের দাপট দেখিয়েছেন মিমি। রাজনীতির ময়দানেও নিজেকে প্রমাণ করার চেষ্টায় রয়েছেন তিনি। তাঁর প্রতিভায় দিনের পর দিন মন্ত্রমুগ্ধ হয় তাঁর ভক্তরা। মিমির গান শুনেও সকলে অবাক হয়। অভিনেত্রীর পাশাপাশি তিনি যে ভাল গায়িকাও, সেই প্রতিভাও ধীরে ধীরে প্রকাশ্যে এসেছে। 

'গানের ওপারে'র পুঁপে যে কেবল অনস্ক্রিনেই নয় অফস্ক্রিনেও ভাল গান করেন তা প্রকাশ পায় বছর খানেক আগে। সম্প্রতি 'তোমার খোলা হাওয়া' গানটির মুক্তির পর তাঁকে নিয়ে উন্মাদনার শেষ নেই। এবার গানের আসর নিয়ে প্রকাশ্যে এলেন মিমি। ওপেন মাইক কনসার্টের মতই একটি ভিডিও পোস্ট করলেন মিমি। গোলাপি রঙের একটি মাইক কিনেছেন মিমি। চকচকে সেই মাইক হাতে নিয়ে মিমির হাসির অন্ত নেই। মাইকটি নিয়ে নিজের গানও গেয়ে ফেললেন তিনি। 

 

 

'মন জানে না' ছবির কেন যে তোকের রিপ্রাইজ ভারশনটি তিনিই গেয়েছিলেন। সেই গানই খালি গলায়, ব্যাকগ্রাউন্ড মিউজিক ছাড়া গেয়ে শোনালেন মিমি। খালি গলাতেও তিনি অসাধারণ গায়িকা। যে সকল নিন্দুকেরা অটোটিউনের জন্য তাঁকে ট্রোল করত, এবার তা প্রমাণ হল যে তিনি অটোটিউনে গান করেন না। খালি গলাতেও তিনি যদি এমন সুন্দর গান গাইতে পারেন তাহলে অটোটিউনের কোনও প্রয়োজনই নেই। তবে কোনও এক কারণে মিমি এই ভিডিওতে হেসেই চলেছেন। ক্যাপশনেও তাই লিখেছেন, "আমি হাসতে হাসতে মরে গিয়েছি। এটা আমার নতুন গ্যাজেট।" যদিও ভক্তরা হাসেনি। বরং মুগ্ধ হয়েছে। 

 


 

Share this article
click me!