কেমন পাত্র চাই সাংসদ অভিনেত্রী মিমির, বনুয়ার 'Finace' খোঁজার দায়িত্ব নিলেন নুসরত

  • টলিপাড়ার দুই বনুয়ার সম্পর্কও তুঙ্গে
  • দিদি নম্বর ১-এ হাজির হচ্ছেন  মিমি চক্রবর্তী  এবং নুসরত জাহান
  • মিমির পাত্র খুঁজছেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান
  • বর হতে হবে বাঙালি আবার ইন্টারন্যাশনাল লুকও থাকতে হবে

Asianet News Bangla | Published : Jan 29, 2021 8:30 AM IST

নুসরত জাহান এবং মিমি চক্রবর্তী। দুজনেই সাংসদ তথা টলিপাড়ার প্রথমসারির অভিনেত্রী। একে অপরকে ভালবেসে বনুয়া বলে ডাকে। তাদের সম্পর্কের কথা সকলেরই জানা। টলিপাড়ার দুই বনুয়ার সম্পর্কও তুঙ্গে।  সম্পর্কে চিড় ধরলেও তারা সর্বদাই একসঙ্গে। ফের একসঙ্গে পর্দা কাঁপাতে আসছেন মিমি চক্রবর্তী ও নুসরত জাহান।

আরও পড়ুন-ক্যামেরা অন করে ঠোঁট ঠোঁট লাগিয়ে চুম্বন, 'Super Women'-এর সঙ্গে চরম ঘনিষ্ঠতায় মজে অর্জুন...

এ যেন তারকার মেলা। ফের পর্দা কাঁপাতে দিদি নম্বর ১-এ হাজির হচ্ছেন টলিপাড়ার দুই সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী  এবং নুসরত জাহান। এছাড়াও থাকছেন টলি অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী এবং পায়েল সরকার। এবং সকলের সঙ্গে মজার আড্ডা নিয়ে  ফ্লোর কাঁপাতে হাজির থাকবনে সকলের প্রিয় দিদি রচনা ব্যানার্জি। একমঞ্চেই হাজির হতে চলেছেন টলিপাড়ার লিডিং লেডিরা।

 

 

ইতিমধ্যেই লিডিং লেডিদের দিয়ে শ্যুটিং সেরে নিয়েছেন রচনা ব্যানার্জি। শ্যুটিং চলাকালীন বেশ খোশমেজাজেই ধরা পড়ল দুই বনুয়ার সম্পর্ক।  আজ বিকেল ৫ টায় এই বিশেষ পর্ব দেখানো হবে জি বাংলায়।  জি বাংলার ফেসবুক পেজে ভিডিওতেই তারকাদের একঝলক ধরা পড়েছে। যেখানে নাগরদোলা থেকে মজাদার খেলায় ছোটবেলায় ফিরে গেছেন মিমি-নুসরত-পায়েল-তনুশ্রী। এবং শুধু খেলাই নয় ব্যক্তিগত জীবনের  বিভিন্ন গোপনীয়তাও প্রকাশ্যে এসেছে। মিমির পাত্র খুঁজছেন নুসরত। কেমন পাত্র পছন্দ মিমির,তা নিয়ে জল্পনা বাড়ছে। বর হতে হবে বাঙালি আবার ইন্টারন্যাশনাল লুকও থাকতে হবে। এমন পাত্র কোথায় পাওয়া যাবে, যার জন্য হন্যে হয়ে খুঁজছেন নুসরত। মুহূর্তের মধ্যে ভিডিওটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

 


 

Share this article
click me!