সাংঘাতিক প্রাণী হাতে নিয়ে দাঁড়িয়ে মিমি, দুবাইয়ের বুকে দুঃসাহসিক কাজ করে দেখালেন অভিনেত্রী

  • দুবাই-তে আর নয় হট অ্যান্ড সেক্সি মিমি চক্রবর্তী
  • এবার দুঃসাহসিক হয়ে উঠলেন সাংসদ-অভিনেত্রী
  • হাতে সাংঘাতিক প্রাণী নিয়ে দাঁড়িয়ে মিমি
  • তাঁর চোখে মুখে নেই কোনও ভয়

Asianet News Bangla | Published : Jan 8, 2021 5:56 PM IST / Updated: Jan 09 2021, 05:53 AM IST

দুবাইয়ের তাপমাত্র ক্রমশ চড়াতচ্ছেন মিমি চক্রবর্তী। সাংসদ-অভিনেত্রী মিমির ছুটি কাটানোয় মন মজেছে ভক্তমহলের। দুবাইয়ের মনোরম পরিবেশে লাইট-ক্যামেরা-অ্যাকশনের দুনিয়া ভুলে মন্ত্রমুগ্ধ হয়েছেন তিনি। রাজনীতি ও বিনোদনের মহল ছেড়ে এখন তিনি সুফিয়ানায় মত্ত। দুবাইয়ের আভিজাত হোটেল, সমুদ্রসৈকত, রাস্তার ভিডিও, ছবি পোস্ট করে চলেছেন মিমি। অভিনেত্রীর দুবাই ডায়রিজই নেটদুনিয়ার হটকেক হয়ে উঠেছে। 

নিত্যদিন নতুন নতুন ভিডিও, লাইভ, ছবি পোস্ট করছেন মিমি। মনোরম পরিবেশে দুবাইয়ের ফাইভ স্টার হোটেল, মরুভূমি, সমুদ্রসৈকতে মজেছেন মিমি। মিমির দুবাই অ্যালবামে নেটবাসীদের মন ভরেছে। সেই ভাললাগার রেশ কাটতে না কাটতেই এবার আরও এক ভিডিও নিয়ে হাজির মিমি। যেখানে দুবাইয়ের এক জনপ্রিয় স্পোর্টে অংশগ্রহণ করতে দেখা গেল তাঁকে। যদিও স্পোর্টে তিনি অংশগ্রহণ করেননি সেভাবে। হাতে ফলকর্নি পাখিটি নিয়ে দাঁড়িয়ে রয়েছেন মিমি। 

আরও পড়ুনঃ'প্রেম এবং বিয়ে গোপনে করো', ব্যক্তিগত জীবন নিয়ে নতুন বছরে নতুন Resolution শ্রাবন্তীর

 

বন্য প্রাণীদের শিকার করে এই ফলকর্নি পাখি। যা সাংঘাতিক হয়ে উঠতে পারে যেকোনও সময়। যদিও পর্যটকরা এসে এই ফলকর্নিকে হাতে নিয়ে ছবি তোলে বলে এরা ট্রেইনড থাকে। তবুও ভিডিও দেখে আঁতকে উঠছে মিমির ভক্তরা। মিমির অবশ্য চোখে মুখে নেই একটুও ভয়। বরং তিনি এই পাখিটিকে বাড়িতে নিয়ে যাবেন ভেবেছিলেন। তা যদিও সম্ভব নয়। তবে এমন পাখিকে তিনি পোষ মানাবেনই বা কীকরে। পশুপ্রেমী হলে বোধহয় কোনও কাজই অসম্ভব নয়। 

Share this article
click me!