হোলির বাম্পার ধামাকা, দোল পূর্ণিমাতেই প্রকাশ্যে এল 'মিনি'র অফিশিয়াল পোস্টার

বাঙালির বারো মাসে তোরো পর্বন লেগেই রয়েছে। এর মধ্যে অন্যতম বড় উৎসব হল দোলযাত্রা উৎসব। ছোট থেকে বড় এই দিনটির জন্য অপেক্ষা করে থাকেন। কবে আসবে এই দিন।  বাঙালির দোল আর অবাঙালির হোলি, রঙের উৎসবে মেতে ওঠেন সকলেই। চলতি বছরে ১৮ মার্চ দোলযাত্রা উৎসব (Holi 2022) । এবার দোলপূর্ণিমার পুণ্য তিথিতেই প্রকাশ্যে এল মৈনাক ভৌমিক পরিচালিত 'মিনি'  (Mini) ছবির অফিশিয়াল পোস্টার। যা ভাইরাল হতে খুব বেশি সময় লাগেনি। ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে অফিসিয়াল পোস্টার। মিমি চক্রবর্তী  (Mimi Chakraborty) আসন্ন ছবি 'মিনি'র অফিসিয়াল পোস্টার শেয়ার হতেই মুক্তির দিন গুনছেন দর্শকরা। চলতি বছরের ৬ মে ছবিটি মুক্তি পাবে প্রেক্ষাগৃহে।

Riya Das | Published : Mar 18, 2022 9:47 AM IST / Updated: Mar 18 2022, 03:54 PM IST

বাঙালির বারো মাসে তোরো পর্বন লেগেই রয়েছে। এর মধ্যে অন্যতম বড় উৎসব হল দোলযাত্রা উৎসব। ছোট থেকে বড় এই দিনটির জন্য অপেক্ষা করে থাকেন। কবে আসবে এই দিন।  বাঙালির দোল আর অবাঙালির হোলি, রঙের উৎসবে মেতে ওঠেন সকলেই। চলতি বছরে ১৮ মার্চ দোলযাত্রা উৎসব (Holi 2022) । এবার দোলপূর্ণিমার পুণ্য তিথিতেই প্রকাশ্যে এল মৈনাক ভৌমিক পরিচালিত 'মিনি'  (Mini) ছবির অফিশিয়াল পোস্টার। যা ভাইরাল হতে খুব বেশি সময় লাগেনি। ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে অফিসিয়াল পোস্টার।

ওমিক্রন যখন চোখ রাঙাতে শুরু করেছিল ঠিক তার আগেই শেষ হয়েছিল ছবির শুটিং এবং পরবর্তী কাজ ও ডাবিং। কিন্তু করোনার জন্য ছবি মুক্তি পায়নি। সম্পূর্ণা লাহিড়ী এবং রাহুল ভঞ্জের 'স্মল টক আইডিয়াস'-এর ছাতার তলায় তৈরি হয়েছে মিনি। ছবিতে মিমি চক্রবর্তী ছাড়া এই ছবিতে অভিনয় করবেন মিঠু চক্রবর্তী, সপ্তর্ষি মৌলিক এবং কমলিকা বন্দ্যোপাধ্যায়ের মতো শিল্পীরা। ছবিতে শিশু শিল্পী হিসেবে কাজ করছেন অয়ন্যা চট্টোপাধ্যায়মিমি চক্রবর্তী  (Mimi Chakraborty) আসন্ন ছবি 'মিনি'র অফিসিয়াল পোস্টার শেয়ার হতেই মুক্তির দিন গুনছেন দর্শকরা। চলতি বছরের ৬ মে ছবিটি মুক্তি পাবে প্রেক্ষাগৃহে।

 

আরও পড়ুন-লাল আবিরে রঙিন ভালবাসা, ভিকি-ক্যাটের প্রথম হোলি সেলিব্রেশনের ছবি ভাইরাল মুহূর্তে

আরও পড়ুন-ক্রপ টপের পাশ দিয়ে বেরিয়ে সুডৌল স্তন, টোনড ফিগারের হট কার্ভসে আগুন জ্বালালেন এষা

আরও পড়ুন-শাহরুখ -গৌরী থেকে সলমন, বলি সেলেবদের 'রং বরসে', হোলির রঙিন মুহূর্তে মাতল নেটপাড়া

করোনা যেভাবে চোখরাঙাচ্ছে  তাতে একাধিক ছবি মুক্তি পিছিয়ে গিয়েছে। একাধিক বাংলা ছবি এখনও বাক্সবন্দী করোনা অতিমারির বাড়বাড়ন্তে। তবে চলতি বছরে বেশ কিছু মুক্তি পেতে চলেছে। অবশেষে দীর্ঘদিনের অবসান হতে চলেছে খুব শীঘ্রই। ২০২২ সালের ৬ মে প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে মৈনাক ভৌমিক পরিচালিত ছবি 'মিনি'। দুই অসমবয়সী বন্ধুর গল্প বুনেছেন পরিচালক মৈনাক ভৌমিক। যদিও সম্পর্কে দুই বন্ধু হলেন মাসি ও বোনঝি মানে তিতলি ও মিনি। তাদের দুজনের মধ্যে একজন চায় অনেকটা লম্বা হতে আর অপরজন চায় অনেক বড় হতে। মিনি ও তিতলিকে কেন্দ্র করে ছবির গল্প। ছবিতে মিনির ভূমিকায় অভিনয় করবেন অয়না চট্টোপাধ্যায়। এবং তিতলির চরিত্রে অভিনয় করতে দেখা যাবে টলি অভিনেত্রী মিমি চক্রবর্তীকে। ২০২১ সালে জিতের সঙ্গে 'বাজি' ছবি পর  'মিনি' ছবি দিয়ে বড়পর্দায় ফিরছেন মিমি চক্রবর্তী।ফিগার হোক কিংবা ফোটোশ্যুট   একের পর এক ছক্কা হাঁকাচ্ছেন টলি অভিনেত্রী মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) । অভিনেত্রীর অনুরাগীর সংখ্যা আকাশছোঁয়া ইনস্টাগ্রামে  অভিনেত্রীর ফ্যান ফলোয়ারও রয়েছে অনেক।  ইতিমধ্যেই যা ৩০ লক্ষে ছুঁতে চলেছে। কাজের ফাঁকে সময় পেলেই ঘুরতে চলে যান মিমি চক্রবর্তী । এবং ঘুরতে যাওয়ার প্রতিটা মুহূর্ত ভক্তদের সঙ্গে শেয়ার করেন মিমি। ঘুরতে যেতে ভীষণ ভালবাসেন টলিপাড়ার সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। 

Share this article
click me!