জন্মদিনে রেড হট লুকে 'মিঠাই'কে দেখে আদরে ভরিয়ে দিল সিডি বয়, কী নামে ডাকল জানেন

জন্মদিনের দিন লাল টুকটুকে শিফন শাড়িতে সেজে উঠেছিলেন মিঠাই  (Mithai) রানি। শাড়ির সঙ্গে ম্যাচ করে হাতে লাল নেইলপলিশ,  মাথায় গোজা লাল গোলাপ, ঠোঁটের গাঢ় লাল লিপস্টিকে নেশা ধরালেন মিঠাই। একের পর এক কেটেই চলেছেন সৌমিতৃষা (Soumitrisha Kundu)। উপহারও পেলেন অনেক। সৌমিতৃষার যে একটা নয় দুটো পরিবার রয়েছে তা ফের ধরা পড়ল ক্যামেরায়। জন্মদিনের কেক কেটে প্রথমেই আদৃত অর্থাৎ উচ্ছেবাবুকেই খাওয়ালেন মিঠাই রানি। এই ভিডিও ভক্তদের সঙ্গে শেয়ার করে নিয়েছেন মিঠাই। মিঠাই -এর জন্মদিনে ভালবাসায় ভরিয়ে দিলেন আদৃত রায়। আদর করে মিঠাই পরিবারের অনেকে সৌমিতৃষাকে গুবলু বলে ডাকে। মিঠাই এর জন্মদিনের দিনও আদর করে 'হ্যাপি বার্থ ডে গুবলু' বলে ডাকতে শোনা গেল উচ্ছেবাবুকে ( Adrit Roy)। জন্মদিন সেলিব্রেশনের একটা পর্ব মিঠাই পরিবারের সঙ্গে মিটিয়ে আবারও বন্ধুও পরিবারের সঙ্গে কাটিয়েছেন মিঠাই রানি।

Riya Das | Published : Feb 26, 2022 4:11 AM IST / Updated: Feb 26 2022, 04:50 PM IST

সদ্যই জীবনের ২২ টি বসন্ত পার করে ফেলেছে  বাংলা টেলিভিশনের মিঠাই( Mithai) রানি। গত বৃহস্পতিবার ছিল  মিঠাই রানি অর্থাৎ সৌমিতৃষার (Soumitrisha Kundu) জন্মদিন। ঘড়ির কাটা ১২ টা পেরোতেই শুভেচ্ছায় ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। নিজের জন্মদিনটা পরিবার এবং বিশেষ মানুষদের সঙ্গে নিয়ে সেলিব্রেট করলেন মিঠাই রানি। বার্থ ডে গাার্লের জন্য একের পর এক সারপ্রাইজ আসতেই লাগল। তারপরই কেক কেটে চলল জমজমাট সেলিব্রেশন। রুফ টপ রেস্তোরাঁর ছাদে জমে উঠেছিল বার্থ ডে সেলিব্রেশন।

জন্মদিনের দিন লাল টুকটুকে শিফন শাড়িতে সেজে উঠেছিলেন মিঠাই  (Mithai) রানি। শাড়ির সঙ্গে ম্যাচ করে হাতে লাল নেইলপলিশ,  মাথায় গোজা লাল গোলাপ, ঠোঁটের গাঢ় লাল লিপস্টিকে নেশা ধরালেন মিঠাই। একের পর এক কেটেই চলেছেন সৌমিতৃষা (Soumitrisha Kundu)। উপহারও পেলেন অনেক। সৌমিতৃষার যে একটা নয় দুটো পরিবার রয়েছে তা ফের ধরা পড়ল ক্যামেরায়। জন্মদিনের কেক কেটে প্রথমেই আদৃত অর্থাৎ উচ্ছেবাবুকেই খাওয়ালেন মিঠাই রানি। এই ভিডিও ভক্তদের সঙ্গে শেয়ার করে নিয়েছেন মিঠাই।

 

 

মিঠাই -এর (Mithai) জন্মদিনে ভালবাসায় ভরিয়ে দিলেন আদৃত রায় Adrit Roy)। আদর করে মিঠাই পরিবারের অনেকে সৌমিতৃষাকে গুবলু বলে ডাকে। মিঠাই এর জন্মদিনের দিনও আদর করে 'হ্যাপি বার্থ ডে গুবলু' বলে ডাকতে শোনা গেল উচ্ছেবাবুকে ( Adrit Roy)। জন্মদিন সেলিব্রেশনের একটা পর্ব মিঠাই পরিবারের সঙ্গে মিটিয়ে আবারও বন্ধুও পরিবারের সঙ্গে কাটিয়েছেন মিঠাই রানি।

 

 

টলি ইন্ডাস্ট্রিতে মিঠাইয়ের খুব কাছের বন্ধু সায়ক চক্রবর্তী ও শুভ্রজিৎ সাহাকে নিয়ে তিলোওমায় এক আওয়াধি রেস্তোরাঁয় জমিয়ে খানাপিনা সারলেন সৌমিতৃষা ও তার বন্ধু ও পরিবার। জন্মদিনের প্রতিটা মুহূর্ত সমস্ত ভক্তদের সঙ্গে শেয়ার করে নিয়েছেন সৌমিতৃষা কুন্ডু। অভিনেত্রী রেড হট লুকে ফিদা ভক্তরা। প্রতিটা ছবি দুরন্ত গতিতে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

 

 

আরও পড়ুন-দুধ সাদা বিছানায় চরম উষ্ণতা, বিকিনি পরে শাহিদের পাশে শুয়ে রোম্যান্সে মত্ত মীরা

আরও পড়ুন-খুল্লামখুল্লা অবাধ যৌনতা, জ্যাকলিনের সঙ্গে ঝগড়া মেটাতে ১০ কোটি টাকা কাকে ঘুষ দিয়েছিলেন সুকেশ

আরও পড়ুন-নিতম্বের একাংশই খোলা,নেটের মনোকিনি ড্রেসে বক্ষযুগল উন্মুক্ত করে যৌন আবেদন মাল্লা-র

প্রেম দিবসের দিন থেকেই জমে ক্ষীর  সিদ্ধার্থ ও মিঠাইয়ের ভালবাসা। মিঠাইতে এখন শুধু প্রেম আর প্রেম। সিদ্ধার্থ যে মিঠাই রানির প্রেমে হাবুডুবু খাচ্ছে তা জানতে আর বাকি নেই।  প্রেম-বিয়ে এসবে এখন ভরপুর  বিশ্বাসী সিদ্ধার্থ। মিঠাই রানি যে দাদুর নাতিকে পুরো পুরি বদলে দিয়েছে তাও ধরা পড়েছে ক্যামেরায়। আই লাভ ইউ বলে দিয়েছে উচ্ছেবাবু। সারা গায়ে গোলাপের পাপড়ি মেখে বাথটবে শুয়ে সিদ্ধার্থর সঙ্গে রোম্যান্সও কোনও কাজে আসল না। চলতি সপ্তাহেও টিআরপি তালিকায় প্রথম স্থান দখল করতে পারল না  'মিঠাই' ( Mithai)। আপাতত মিঠাইয়ের রোম্যান্স ছেড়ে ঋদ্ধি ও খড়ির অসুখী দাম্পত্যেই মজেছে বাংলার দর্শক। আর তাই তো টিআরপি তালিকায় এখন রাজত্ব জমিয়েছে  'গাটছড়া'।  ২০২২ সালে বছরের শুরুতেও বাজিমাত করেছে ধারাবাহিক 'মিঠাই'।  তবে নতুন বছরের ফেব্রুয়ারি মাসেই যেন তাল কাটল। একটানা  টিআরপি-র তালিকায় একছত্র আধিপত্য বিস্তার করে রেখেছিল সকলের প্রিয় মিঠাই রানি। কিন্তু কয়েক সপ্তাহ ধরেই প্রাপ্ত নম্বর একটু একটু করে কমতে শুরু করেছে  মিঠাইয়ের। যা নিয়ে বেশ চিন্তিত হয়ে পড়েছেন মিঠাই ভক্তরা। চলতি সপ্তাহে দ্বিতীয় স্থানে রয়েছে ধারাবাহিক  'মিঠাই '। 
 

Share this article
click me!