Mithai Coming Episode: ওমিকে কি হাতে পেয়েও ছেড়ে দিতে হবে, সিড-রুডি কি পারবে সাজা দিতে

ওমি হাজির হল পুলিশ স্টেশনে, উপস্থিত সিদ্ধার্থ ও রুডি, তারা কি পারবে ওমিকে গ্রেফতার করতে!

Jayita Chandra | Published : Jan 26, 2022 8:11 AM IST

জি বাংলায় (Zee bangla Serial) মিঠাই সিরিয়ালে (Mithai Serial) এবার ন্যায় বিচারের পালা। মোদক পরিবারের সঙ্গে যা যা ঘটে গেছে গত কয়েকদিনে এবার তা প্রকাশ্যে এনে ওমি আগরওয়ালকে সাজা দেওয়ার পালা। খোঁজ মিলতেই, এবার নতুন করে সবটা সাজিয়ে এফআইআর দায়ের করলো সিড। কিন্তু থানায় পা রাখতেই ওমি স্পষ্ট বুঝিয়ে দেয়, তাকে হাজতে পোরা এতটাও সহজ বিষয় হবে না। আর তাই সে এবার উকিল নিয়েই হাজির। সত্যি কি সিদ্ধার্থ ও রুডি পারবে শাস্তি দিতে ওমিকে! 

একের পর এক বাধা পেরিয়ে অবশেষে মিঠাইও (Mithai Serial) সিদ্ধার্থের চেষ্টায় খোলা গেল মিঠাই হাব। সকলে মিলে কেবলই সাধুবাদ দিলেন এই জুটিকে। দাদাইয়ের প্রশংসায় মিঠাই সেরার সেরা। দুজনের মধ্যে বাড়তে থাকা বিশ্বাস ভালোবাসাই এবার সকলের চোখে পড়তে থাকে। এভাবে এক পা এক পা করে এগোতে থাকা প্রেমের সম্পর্ক কারুর চোখ এরায় না। চোখের জলে মিঠাই (Bengali Serial Mithai) ভাসলেও এক সময়, আজ সে বড়ই খুশি। কিন্তু সিদ্ধার্থের জীবনের বিপদ তিস্তা, মোটেও দিচ্ছে না তাঁকে স্বস্তি। হঠাৎই সিদ্ধার্থ ও তাঁর টিমের করা কথা যে মিটিং, সেখানে উপস্থিত হয়ে গেল এবার তোর্সা, কীভাবে এই লড়াই লড়বে সিদ্ধার্থ! 

অন্যদিকে শ্রীতমার মনে প্রেমের হাওয়া। নতুন প্ল্যানিং-এ মিঠা-সিড। পরিবারের সকলে মিলে কাঁধে কাঁধ দিয়ে কীভাবে একটি পরিস্থিতি সামলে উঠতে হয়, কীভাবে সব দিক বজায় রেখে সকলকে খুশি রাখা যায় তার যেন এক নিদর্শণ হয়ে উঠেছে। এমনকি সিদ্ধার্থের ব্যবহারেও আজ তা স্পষ্ট। এমন সময় পরিবারের সকলের প্রিয় সদস্য মিঠাই (Mithai ) এবার লাইম লাইটে। দিন দিন তাঁর মোদক পরিবারের প্রতি যে ভালোবাসা, আজ যেন তার ফল পাওয়ার দিন। মোদক পরিবারের নতুন হাব তাই হল মিঠাই হাব নামে। আনন্দে চোখের জলে ভাসল মিঠাই। এমনই সময় হাজির নতুন মোড়, নতুন পথের কাঁট, গল্পে নতুন হিরো। কোন পথে এবার মিঠাইয়ের ভবিষ্যত!

আরও পড়ুনঃ Bengali Serial: শীঘ্রই ছোট পর্দায় ফিরছেন অপরাজিতা আঢ্য, দেখা দেবেন লক্ষ্মী কাকিমার সাজে

আরও পড়ুন- Mouni Roy : গ্র্যান্ড রিসেপশন বন্ধ, কারা কারা উপস্থিত থাকছেন মৌনির 'বিচ ওয়েডিং'-এ

আরও পড়ুন- Uma Shooting set Unseen Photo: রমরমিয়ে চলছে উমার শ্যুটিং, রইল বেশ কিছু সেটের

টিআরপি (TRP) তালিকার বরাবরই সবার উপরে স্থান টাকা করে রেখেছে। যবে থেকে এই ধারাবাহিক (Bengali Serials)  মুক্তি পেয়েছে তবে থেকেই দর্শকের মনে এর জায়গা সবার উপরে। মজাদার গল্প সঙ্গে খুনসুটিতে ভরপুর এই ধারাবাহিকে চিত্রনাট্যে (Script) ছোট-বড় সব বয়সের রসদ লুকিয়ে রয়েছে পরতে পরতে। আর ঠিক সেই কারনেই এই ধারাবাহিক পরিবারের সকলের কাছেই হয়ে উঠেছে প্রিয়। রাত আটটা বাজলে ড্রইংরুমে মিঠাই দেখা চাই বাংলা ধারাবাহিকে দর্শকদের কাছে এমনই প্রভাব বিস্তার করেছে জি বাংলা ধারাবাহিক (Zee bangla) মিঠাই (Mithai)। 

Share this article
click me!