ডেট নাইট থেকে গোয়া ট্রিপ, অন্তরঙ্গ মুহূর্তে সৃজিত-মিথিলা, দুরন্ত গতিতে ভাইরাল ছবি

  • লকডাউনে পুরোনো নস্ট্যালজিয়ায় ফিরে গেছেন মিথিলা
  • ডেটিং নাইট থেকে গোয়া ট্রিপ, একের পর এক ঝলক সোশ্যাল মিডিয়ার পাতায় তুলে ধরেছেন মিথিলা
  • সৃজিতের সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তের ছবি পোস্ট করা মাত্রই তা নেটিজেনদের নজরে এসেছে
  • করোনার জেরেই আপাতত দেখা বন্ধ হয়েছে সৃজিত- মিথিলার

Riya Das | Published : Jun 29, 2020 9:23 AM IST

'আরও কাছাকাছি আরও কাছে এস', একঝলকে ছবিগুলি দেখলে এই গানের কলিটি সকলের মনে আসবে। প্রথমে ছবিটি দেখে অনেকেরই মনে হয়েছিল এই লকডাউনে দুজনে কোথায় গেলেন, আর কীভাবেই বা একত্র হলেন। কিন্তু আদতে বিষয়টি সেটা হয়। করোনার জেরেই আপাতত দেখা বন্ধ হয়েছে সৃজিত- মিথিলার।সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় নিজেদের ব্যক্তিগত মুহূর্তের একগুচ্ছ ছবি শেয়ার করেছেন মিথিলা।

আরও পড়ুন-'শাহরুখের এই ছবি পুরুষদের সমকামীতে পরিণত করবে', বিস্ফোরক টুইট আরশদের...

ডেটিং নাইট থেকে গোয়া ট্রিপ, একের পর এক ঝলক সোশ্যাল মিডিয়ার পাতায় তুলে ধরেছেন মিথিলা। লকডাউনে পুরোনো নস্ট্যালজিয়ায় ফিরে গেছেন মিথিলা। সৃজিতের সঙ্গে কাটানো অন্তরঙ্গ  মুহূর্তের  ছবিতেই তার প্রমাণ মিলেছে। দেখে নিন মিথিলার পোস্টটি,

 

 

সৃজিতের সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তের ছবি পোস্ট করা মাত্রই তা নেটিজেনদের নজরে এসেছে। মুহূর্তের মধ্যে ছবিগুলি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। সম্প্রতি নিজের ইনস্টা প্রোফাইলে ভালবাসার মানুষের সঙ্গে একান্ত সময়ের একটি ছবি শেয়ার করেছেন মিথিলা। প্রথম ডেটিং এর দিনে লাল পাঞ্জাবিতে বাঙালি বেশে দারুণ লাগছিল সৃজিতকে। আর সৃজিতের পাশে হাল্কা পিচ রঙের শাড়িতে  এলিগ্যান্ট  লাগছিল মিথিলাকে। বেঙ্গালুরুতেই প্রথম ডেট -এ গিয়েছিলেন সৃজিত-মিথিলা। কলকাতার দুর্গাপুজোর ছবিতেও শাড়িতেই দেখা মিলেছে মিথিলার। একদম শেষ ছবিতে ক্যাজুয়াল লুকে ফ্লোরাল ড্রেসে দেখা গিয়েছে সৃজিতকে।
 

Share this article
click me!