দেখতে দেখতে পার হয়ে গেল ২৮ টি বছর। বলিউডের কিং খান শাহরুখের ২৮ বছরের ফিল্মি কেরিয়ার পূর্তির ঘোষণা করলেন অভিনেতা নিজেই। গতকালই ২৮ বছর পূরণ হয়েছে অভিনেতার। বলি ইন্ডাস্ট্রিতে কাটানো এতগুলি বছরের  উদ্দেশ্যেই একটি টুইট পোস্ট করেন শাহরুখ নিজেই। সাদা কালো ছবিতেই পুরো বিষয়টি যেন আরও ভালভাবে মেলে ধরেছিলেন শাহরুখ। অভিনেতা টুইটটি ভাইরাল হতে খুব বেশি সময়ও নেয়নি। তবে সেই ছবি যে ছেলেদের মনে এক গভীর প্রভাব ফেলেছে তা স্পষ্ট অভিনেতার আরশদের টুইটে।

আরও পড়ুন-'কেন মহেশ ভাটের কাছে বারবার ছুটে যেতেন রিয়া', খোলসা করলেন অভিনেত্রীর মা...

বলি অভিনেতা আরশদ ওয়ারসি শাহরুখের টুইট পোস্টে জানিয়েছেন,  'এই ছবি দেখলে যে কোনও পুরুষই নাকি সমকামী হয়ে যাবে।  'এককথায় বলতে গেলে, শাহরুখের এই ছবি দেখে প্রেমে পড়ে গিয়েছেন অভিনেতা। আর নিজের মনের কথাকেই একটু অন্য টুইস্টে মেলে ধরেছেন আরশাদ। দেখে নিন আরশদের টুইট পোস্টটি।

 

শাহরুখ নিজেও তার পোস্টে জানিয়েছেন,  'কীভাবে যে নেশাটা পেশা হয়ে গেল, তা যেন টেরই পেলাম না। তবে হয়তো নেশার তেজ বেশি থাকলেই তা পেশা হয়ে যায়। এই ২৮ বছরের যাত্রাপথে সকলকে ধন্যবাদ , যারা আমার পাশে ছিলেন।' যদিও আরশাদের টুইটে কোনও মন্তব্য করতে দেখা যায়নি শাহরুখকে, তবে আরশদের বউ তার টুইটে কমেন্ট করেছেন।

 

কিং খান মানেই বাড়তি উন্মাদনা। সারা দেশ জুড়ে যার কোটি কোটি  ভক্ত রয়েছে। কিছুদিন আগেই সবাইকে ছাপিয়ে সেরার সেরা শিরোপাও জিতেছেন বলিউড অভিনেতা শাহরুখ খান। তাকে নিয়েই দর্শকমনেই সবসময়েই উত্তেজনা রয়েছে। তার কোনও কিছু করা মানেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। যা দেখতে রীতিমতো মুখিয়ে থাকে দর্শক। কিন্তু দীর্ঘদিন ধরেই তাকে আর বড়পর্দায় দেখা যায়না । দর্শকরা অধীর আগ্রহে বসে রয়েছে তার সিনেমার জন্য। শেষবারের মতো জিরো সিনেমায় শাহরুখকে দেখা গেছে।  কিন্তু বক্স অফিসে সেভাবে সাফল্য পায়নি তার এই ছবি। দীর্ঘ এক বছর ধরে বড়পর্দাতেও সেভাবে দেখা মেলেনি বাদশার। তবে জল্পনায় শোনা যাচ্ছে আর কিছুদিনের মধ্যেই নতুন ছবি নিয়ে আবার ফ্লোর কাঁপাতে আসছেন বলিউডের কিং খান।