দেবের পাশে মনামী, অপেক্ষার প্রহর গুছনে তিনিও, অদেখা মুহূর্ত নিয়ে হাজির অভিনেত্রী

  • শীঘ্রই শুরু হতে চলেছে ডান্স ডান্স জুনিয়র
  • দেব ও মিঠুন চক্রবর্তীর সঙ্গে একই মঞ্চে দেখা যাবে মনামীকে
  • দেবের সঙ্গে একই ফ্রেমে মনামীর ঝলক এল প্রকাশ্যে
  • ভক্তদের প্রস্তুত থাকতে বললেন নতুন চমকের জন্য

Asianet News Bangla | Published : Jan 16, 2021 5:50 PM IST / Updated: Jan 17 2021, 04:28 AM IST

অপেক্ষার আর কয়েক ঘন্টা। আসছে 'ডান্স ডান্স জুনিয়র'র দ্বিতীয় সিজন। যেখানে তিনি বিচারকের আসনে থাকছেন দেব এবং মিঠুন চক্রবর্তীর সঙ্গে। মিঠুন এবং দেবের নাচের প্রতিভা সকলেই জানেন, মনামীও নৃত্যশিল্পী হিসেবে বেশ দক্ষ। তাই এই বিচারকের আসনে তিনি যে পারফেক্ট চয়েস, তাই ব্যক্ত করছে তাঁর ভক্তরা। দেবের সঙ্গে একই ফ্রেমে থাকার ঝলক শেয়ার করলেন মনামী। 

বিচারকের আসনে দেবের পাশে বসে রয়েছেন তিনি। লাল পোশাকে দেখা যাচ্ছে তাঁকে। অন্যদিকে কালো এবং সোনালী সিক্যুয়েনড শার্টটে হ্যান্ডসাম হাঙ্ক দেব। দু'জনেই সোজা তাকিয়ে মঞ্চের দিকে। তাঁদের দেখেই বোঝা যাচ্ছে কোনও একজন প্রতিযোগীর নাচ মুগ্ধ হয়ে দেখছেন তাঁরা। ছবিটি মনামী পোস্ট করে লিখেছেন, 'কাউন্টডাউন শুরু হল'। দর্শকদের যেন আর তরক সইছে না। যত শীঘ্রই সম্ভব 'ডান্স ডান্স জুনিয়র'এর একাধিক চমকের অপেক্ষায় তারা।  
 

আরও পড়ুনঃদেওরের বিয়েতে চূড়ান্ত ফ্লার্টিংয়ে ব্যস্ত দেবলীনা, ভাইরাল হল শুভবিবাহের নানা মুহূর্ত

 

এই রিয়্যালিটি অনুষ্ঠানের প্রোমো ভাইরাল হয়েছিল নেটদুনিয়ায়। সেই প্রোমোর একটি ভ্লগও নিজের ইউটিউব চ্যানেলে পোস্ট করেছিলেন নামী। মনামীর সোশ্যাল মিডিয়ায় একের পর এক ডান্স ডান্স জুনিয়র এর নানা ঝলক পাওয়া যাবে বলেই আশা করছে ভক্তমহল। দেব, মিঠুন এবং মনামী মিলে খুঁজে বের করবেন নতুন প্রতিভা। তাঁদের পথ প্রদর্শক হিসেবে থাকবেন মনামী। প্রোমো মুক্তির পর অপেক্ষার দিন গুনছে বিনোদনপ্রেমীরা। 

 

 

Share this article
click me!