টলিউড থেকে বাংলা টেলিজগৎ, চারিদিকেই বিয়ের সানাই। একের পর এক সেলেব দম্পতিরা বাঁধা পড়ছেন বিয়ের বন্ধনে। অনির্বাণ ভট্টাচার্য ও মধুরিমা গোস্বামী, দেবলীনা কুমার ও গৌরব চট্টোপাধ্যায়। মাস খানেক পর বিয়ে হতে চলেছে টেলিদুনিয়ার জনপ্রিয় জুটি তৃণা সাহা এবং নীল ভট্টাচার্যের। অন্যদিকে রেজিস্ট্রি ম্যারেজ সেরে ফেলেছেন মিমি দত্ত এবং ওম সাহানি। 

আরও পড়ুনঃ'ইন্ডিয়ান পার্সোন্যালিটি অফ দ্য ইয়ার' ভূষিত হতে চলেছেন বিশ্বজিৎ চট্টোপাধ্যায়, ঘোষণা হল গোয়ার IFFI-এ

 

সব মিলিয়ে এখন বিয়ের মরশুমে মেতেছে টলিউড ও বাংলা টেলি জগৎ। আরও এক সেলেব জুটি বসে পড়লেন বিয়ের পিঁড়িতে। বিয়ের বন্ধনে আবদ্ধ হয়ে গেলেন তরুণকুমারের নাতি অভিনেতা সৌরভ বন্দ্যোপাধ্যায় এবং 'করুণাময়ী রাণী রাসমণি' ধারাবাহিকের অভিনেত্রী ত্বরিতা চট্টোপাধ্যায়। বিয়ের বিভিন্ন ছবি ভাইরাল নেটদুনিয়ায়। 

আরও পড়ুনঃ'সুন্দর, তুমি এসেছিলে আজ প্রাতে', শয্যায় শাড়ি পরে কার অপেক্ষায় জয়া

 

 

 

সেখানেই নজর ঘুরল নবদম্পতি দেবলীনা কুমার এবং গৌরব চট্টোপাধ্যায়ের দিকে। কালো বেনারসীতে সেজে উঠেছেন দেবলীনা। অন্যদিকে কালো পাঞ্জাবীতে গৌরব। কালো রঙ দিয়েই ট্যুইনিং করে নিজের দেওরের বিয়েতে সেজে উঠেছেন দেবলীনা। ছবি পোস্ট করেই সেখানে গৌরবের সঙ্গে খোস মেজাজে ফ্লার্ট করে চলেছে নববধূ। দেবলীনাকে সহজেই নববধূ বলা চলে। 

 

 

নিজেদের এলাহী বিবাহের পর এবার সৌরভের বিয়েতে মজা করার পালা। সৌরভের সঙ্গে ছবি পোস্ট করে দেবলীনা 'হাম আপকে হ্যয় কৌন' ছবির 'লো চলি ম্যয় অপনি দেবার কি বারাত লে কে' গানটি ক্যাপশনে লিখেছেন। এই গানটিই এই দিনেক জন্য একেবারে পারফেক্ট। তুমূল মজা করছেন নিজেক দেওরের বিয়েতে। 

 

 

লাল রঙের বেনারসীতে দেখা গিয়েছে ত্বরিতাকে। সিঁদুরদান থেকে খই ফেলা, বিয়ের নানা মুহূর্ত ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। তাঁরাই এখন নেটদুনিয়ার হট টপিক। একের পর এক ছবি ভিডিও পোস্ট হচ্ছে তাঁদের ফ্যানপেজে। সেখানে কেবল বিয়েরই নয় সঙ্গীত অনুষ্ঠান, আইবুড়োভাতের মুহূর্তও পোস্ট হয়েছে। হু হু করে লাইকের সংখ্যা বেড়েই চলেছে সেই সব পোস্টে।