দেব ও মিঠুনের সঙ্গে একই ফ্রেমে মনামী, টেলি-টিল মিলমিশে রইল নয়া চমক

  • দেব ও মিঠুন চক্রবর্তীর সঙ্গে একই ফ্রেমে মনামী ঘোষ
  • আসছে 'ডান্স ডান্স জুনিয়র'র দ্বিতীয় সিজন
  • এই রিয়্যালিটি অনুষ্ঠানে দেব ও মিঠুন চক্রবর্তীর সঙ্গেই বিচারকের আসনে থাকছেন তিনি
  • সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল পোস্ট

Asianet News Bangla | Published : Dec 1, 2020 3:39 PM IST

মনামী ঘোষের জনপ্রিয়তা ক্রমশ আকাশছুঁই। ছোটপর্দায় কাজ করার পাশাপাশি টলিউডে জোর কদমে কাজ করে যাচ্ছেন মনামী। নায়িকার চরিত্রে না হলেও পার্শ্বচরিত্রে অভিনয় করেও মুগ্ধ করেছেন দর্শকমহলকে। তিনি যে কেবল টেলিদুনিয়াতেই সীমিত তা নয়। নিজের ইউটিউব চ্যানেলেও কয়েক বছর ধরে অভিনব কনটেন্ট পোস্ট করে নিজের অনুরাগীদের মনোরঞ্জনের ব্যবস্থা করে থাকে। নাচ, গান, আবৃত্তি, এমনকি শর্ট ফিল্মের পরিচালনা ও অভিনয়ও করে ফেলেছেন তিনি। 

বাড়িতে বসেই চার চারটি চরিত্রে অভিনয় করে চমকে দিয়েছিলেন সকলকে। এবার সেই গণ্ডি পেরিয়ে আরও উঁচুতে উঠলেন মনামী। দেব এবং মিঠুনের সঙ্গে একই ফ্রেমে দেখা যাবে মনামীকে। এই খবরে মনামীর ভক্তরা যতখানি আনন্দ পেয়েছেন ততটাই আনন্দ পেয়েছেন মনামী নিজেও। নিজের সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট শেয়ার করেছেন যার মাধ্যমে বিষয়টি সামনে আসে। দেব এবং মিঠুন চক্রবর্তীর সঙ্গে একটি নাচের রিয়্যালিটি অনুষ্ঠানে বিচারকের আসনে বসছেন তিনি। 

আরও পড়ুনঃ'কৃষ্ণকলি'র নিখিলের Double Dose, 'শ্যামা' এবং তৃণার মধ্যেই কি হবে ভাগাভাগি

 

স্টার জলসায় আসছে 'ডান্স ডান্স জুনিয়র'র দ্বিতীয় সিজন। যেখানে তিনি বিচারকের আসনে থাকছেন দেব এবং মিঠুন চক্রবর্তীর সঙ্গে। মিঠুন এবং দেবের নাচের প্রতিভা সকলেই জানেন, মনামীও নৃত্যশিল্পী হিসেবে বেশ দক্ষ। তাই এই বিচারকের আসনে তিনি যে পারফেক্ট চয়েস, তাই ব্যক্ত করছে তাঁর ভক্তরা। তবে এর মাঝে নিন্দুকদের সমালোচনাও রয়েছে। তাদের কথায়, মনামী এমন কী অবদান করেছেন ইন্ডাস্ট্রিতে যার জেরে তাঁকে দেব এবং মিঠুনের সঙ্গে একই বিচারকের আসনে বসাতে হল। তারকা মানেই তাঁর জীবন ঘিরে সমালোচনা থাকবেই, তবে এতে দমে যাওয়ার মানুষ নন মনামী।  

Share this article
click me!