'কৃষ্ণকলি' ধারাবাহিকের অভিনেতার এ কী রূপ। নিখিলের খোলস ছেড়ে এ কোন অবস্থায় ধরা দিলেন নীল ভট্টাচার্য। ইনস্টাগ্রামে পোস্ট করা ভিডিওতে তাঁর সকল মহিলা ভক্তদের চোখ কপালে। নীলের এমন রূপ আগে কখনই দেখেনি অনুরাগীরা। ভিডিওতে ফের ভাইরাল হলেন সোশ্যাল মিডিয়া সেনসেশন নীল ভট্টাচার্য। তাঁর হবু স্ত্রী তৃণা সাহার মত তিনিও সোশ্যাল মিডিয়ায় রীতিমত অ্যাক্টিভ। নিত্যদিন কিছু না কিছু পোস্ট করতে থাকেন নীল। যা দেখে মহিলা ভক্তদের বুকের ধুকপুকানি বেড়ে যায় নিমেষে। 

সম্প্রতি একটি ইনস্টাগ্রাম রিল ভিডিও পোস্ট করেছেন নীল। যেখানে তাঁকে সাধারণ টিশার্টে দেখা গিয়েছে নাচ করতে। তবে আর পাঁচটা রিলের থেকে এই রিল ভিডিওটি বেশ আলদা। ভিডিওতে তাঁকে বলিউডি গানে নাচতে দেখা গিয়েছে। অভয় কুমার এবং সইফ আলি খানের 'ম্যয় খিলাড়ি তু আনাড়ি' ছবির টাইটেল ট্র্যাকেই কোমর দুলিয়েছেন তিনি। তবে ভিডিওতে অভিনবত্ব হল ভিডিওটির ফিল্টার। হলোগ্রাফিকের ফিল্টারের জেরে নীলের ছায়া তাঁর পাশেই নাচ করছেন। ছায়ার সঙ্গে নিখিলের তাল মেলানো এই নাচে রয়েছে নজরকাড়া বিষয়। 

আরও পড়ুনঃকরোনা আবহে উদিত নারায়ণের ছেলের জাঁকজমক বিয়ে, ১১ বছরের সম্পর্ককে বিয়ের রূপ দিচ্ছে আদিত্য-শ্বেতা

 

ট্রেন্ডের সঙ্গে তাল মিলিয়ে চলার বিষয় সেরার সেরা হলেন নীল। নিজের ধারাবাহিক 'কৃষ্ণকলি'কে যেমন সেরা জায়গায় রাখতে তিনি সক্ষম তেমনই সোশ্যাল মিডিয়াতেও তিনি সেরা অ্যাক্টিভ এবং এন্টারটেনিং তারকাদের মধ্যে অন্যতম। নীলের বিভিন্ন মজার এবং হট ভিডিওর পাশাপাশি তাঁকে তৃণার সঙ্গেও ভিডিও, ছবি পোস্ট করতে দেখা যায়। সেই ভিডিও গুলি দেখতেই বেশি উৎসাহিত থাকে দর্শকরা। তৃণা এবং নীল খুব শীঘ্রই বিয়ের বন্ধনে আবদ্ধ হতে চলেছেন। আগামী বছরেই দীর্ঘদিনের সম্পর্ককে বিয়ের রূপ দেবেন টেলি দুনিয়ার এই জনপ্রিয় জুটি।