পাহাড় কোলে মনামী, কার্শিয়াং-এ বৃষ্টি ভেজা সকাল, ভিন্ন লুকে ভাইরাল ডিভা

  • সম্প্রতি পাহাড়ে পা বাড়িয়েছেন মনামী
  • সেখান থেকেই একাধিক পোস্ট মুহূর্তে ভাইরাল
  • এক ভিন্ন মেজাজে ফ্রেমবন্দি মনামী
  • মুহূর্তে ভাইরাল বং ডিভার ভিডিও 

Jayita Chandra | Published : Sep 24, 2020 10:16 PM IST / Updated: Sep 25 2020, 04:55 AM IST

কয়েকদিন ধরেই মনামীর ঠিকানা পাহাড়। সম্প্রতি লকডাউন উঠতেই পাহাড় কোলে গা ভাসিয়েছেন অভিনেত্রী মনামী ঘোষ। সেখান থেকেই একের পর এক পোস্ট দিনেই তিনি বর্তমানে নেট দুনিয়ায় ভাইরাল। ভক্তদের নজরে এখন হট ডিভার একাধিক পোস্ট। আনলকের পর কতটা স্বাভাক হয়েছে পাড়ার, তারও ইঙ্গিত মিলছে মনামী পোস্ট থেকে। সেখানেই ভিন্ন মেজাজে একাধিক ফ্রেমে বন্দি মনামী। 

আরও পড়ুনঃ যত মাদক সেবন করেন মেয়েরাই, বলিউডে মাদক কাণ্ডে বিস্ফোরক মিমি, নিশানায় পিতৃতন্ত্র

এবার কার্শিয়াং থেকে ভিডিও শেয়ার করলেন বং হট ডিভা। বৃষ্টি ভেজা দিনে পাহাড়ের কোলে ছাতা মাথায় মনামীর লাস্যময়ী এই ভিডিও দেখে মুহূর্তে মুগ্ধ ভক্তমহল। লকডাউনে নাভীশ্বাস উঠে যাওয়ার জোগার স্বাধারণের, সেই পরিস্থিতিতেই মনামীর এই পোস্ট যেন একরাশ খোলা হাওয়ার মতই। পাহাড় কোলের স্নিগ্ধবাতাসের ছোঁয়াই যেন মেখে রয়েছে তাঁর প্রতিটি ছবিতে। এক কথায় বলতে গেলে এযেন এক ট্রাভেল গাইড। 

 

 

বিমান বন্দর থেকে শুরু করে সম্পূর্ণ ট্রিপের ছবি। একের পর এক পোস্টে হু হু করে বাড়ছে লাইক ও কমেন্টের সংখ্যা। ক্রমেই বয়স যেন কমছে মনামীর। তাঁর লুকে লুকিয়ে থাকা প্রাণোজ্জবল হাসি ও প্রাণবন্তী স্বভাবই যেন তাঁর স্টাইল স্টেটমেন্টের মুন্সিয়ানা। বর্তমানে বৃষ্টি হচ্ছে পাড়াড়ে, সতর্কতা জাড়ি উত্তরবঙ্গে। আর সেই বৃষ্টিকেই তাড়িয়ে তাড়য়ে উপভোগ করছেন মনামী ঘোষ। 

Share this article
click me!