গ্রেফতার হওয়ার ঠিক আগের মুহূর্তেই ভাইরাল হয়ে উঠেছিল রিয়া চক্রবর্তীর টি। পুরুষতন্দ্রকে কটাক্ষ করে লেখা কোটেশন মুহূর্তে ছড়িয়ে পড়েছিল নেট পাড়ায়। উঠেছিল প্রশ্ন, রিয়া মেয়ে বলেই কি এই ধরনের আচরণ, এবার সেই একই পথে হেঁটে বলিউডকে কটাক্ষ করলেন সাংসদ মিমি চক্রবর্তী। ব্যঙ্গ করেই বুঝিয়ে দিলেন, বলিউডে উঠে আসা গত কয়েকদিনের স্বরূপ। একের পর এক অভিনেত্রীর কাছে পৌঁচ্ছছে সমন, তবে পুরুষেরা কী মাদক ছুঁয়েই দেখেন না। 

আরও পড়ুনঃ ১৯ বছরের তরুণীকে গণধর্ষণ, কতদিন অবহেলা সইবে দলিত তরুণীরা, যোগীর রাজ্য নিয়ে সরব নুসরত.

বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে লেখেন মিমি- বলিউডের অভিনেত্রীরা ড্রাগ হ্যাশ-এই মত্ত থাকেন। আর পুরুষেরা বাড়িতে বাসন মেজে রান্না করে দিনের শেষে হাতজোড় করে চোখে জল নিয়ে প্রার্থনা করেন। বলিউড তারকাদের মধ্যে একাধিক অভিনেতা রয়েছেন যাঁরা মাদক নিয়ে থাকেন, প্রকাশ্যে উঠে এসেছে একাধিক সময় একাধিক নাম। তবে কেন ধরে ধরে অভিনেত্রীদের কোপ, পরিস্থিতির তীব্র নিন্দা করে বাঁকা কথায় স্পষ্ট ছবি তুলে ধরলেন মিমি। 

 

 

সোশ্যাল মিডিয়ায় মিমি চক্রবর্তীর পোস্ট মুহূর্তে সকলের নজর কাড়ে। পিতৃতন্ত্রকে বুড়ো আঙুল দেখিয়ে, ভাইরাল হওয়া মিমির পোস্ট আরও একবার মনে করিয়ে দিল রিয়া চক্রবর্তীর ভাইরাল হওয়া টি-এর কোটেশন। যএখানে সাফ লেখা ছিল এই একই কথা। বলিউডের একাংশ ইতিমধ্যেই নিয়ে মুখ খুললেও, অধিকাংশ স্টারেরাই বর্তমানে মুখে কুলুপ এঁটেছে, অভিনেতাদের কাছে সমন পৌঁচ্ছনোর কোনও প্রসঙ্গ নিয়েই এখনও সাফ তথ্য জানায়নি এনসিবি, তবে প্যানেলে থাকা একাধিক অভিনেত্রী এখন ভাইরাল, যা লক্ষ্য করেই বিস্ফোরক মিমি চক্রবর্তী, প্রতিবাদ করতে সরব হলেন।