জড়িয়ে ধরে চরম আদরে ভরালেন মিমি, সাংসদ তারকার প্রিয় মানুষকে চেনেন, দেখে নিন ছবিতে

কাজ ছাড়াও নিজের মতো করে সময় কাটাতে পছন্দ করেন মিমি চক্রবর্তী। এবার প্রাকৃতিক সৌন্দর্যের মাঝে নিজেকে মেলে ধরেছেন মিমি চক্রবর্তী। সোশ্য়াল মিডিয়ায় সেই ছবি ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন নায়িকা। অভিনেত্রীর ছবি দেখে মুগ্ধ হয়েছেন অভিনেত্রীরা। নিজের প্রাণের চেয়ে প্রিয় সঙ্গীর সঙ্গে সকলের পরিচয় করিয়ে দিলেন সাংসদ অভিনেত্রী, যা দেখে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা

Riya Das | Published : Jul 27, 2022 10:02 AM IST

একধারে অভিনেত্রী, অন্যদিকে সাংসদ, টলিপাড়ার অভিনেত্রী মিমি চক্রবর্তী সমান তালে সবটা চালিয়ে যাচ্ছেন। ফিগার হোক কিংবা ফোটোশ্যুট টলিপাড়ার অভিনেত্রীরা একের পর এক ছক্কা হাঁকাচ্ছেন। তাদের স্টাইল স্টেটমেন্টে হার মানছে বলি সুন্দরীরাও। সেই তালিকায় রয়েছেন মিমি চক্রবর্তী। কাজ ছাড়াও নিজের মতো করে সময় কাটাতে পছন্দ করেন মিমি চক্রবর্তী। এবার প্রাকৃতিক সৌন্দর্যের মাঝে নিজেকে মেলে ধরেছেন মিমি চক্রবর্তী। সোশ্য়াল মিডিয়ায় সেই ছবি ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন নায়িকা। অভিনেত্রীর ছবি দেখে মুগ্ধ হয়েছেন অনুরাগীরা। নিজের প্রাণের চেয়ে প্রিয় সঙ্গীর সঙ্গে সকলের পরিচয় করিয়ে দিলেন সাংসদ অভিনেত্রী, যা দেখে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা।

টলি তারকাদের ব্যক্তিগত জীবন জানার জন্য সর্বদাই মুখিয়ে থাকেন নেটিজেনরা। তারকাদের পছন্দ-অপছন্দ সবকিছু জানার জন্য মুখিয়ে থাকেন ভক্তরা। টলিপাড়ার সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তীও ভক্তদের কখনও নিরাশ করেন না। মাঝেমধ্যেই নিজের ব্যক্তিগত জিনিস ভক্তদের সঙ্গে শেয়ার করেন টলিপাড়ার নায়িকা। তা নিয়ে ফ্যানেদের মধ্যে চর্চাও কম হয় না। এবারও নিজের প্রিয়জনের সঙ্গে পরিচয় করিয়ে দিলেন মিমি চক্রবর্তী। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে প্রিয় সঙ্গীর সঙ্গে সময় কাটানোর ছবি শেয়ার করেছেন মিমি। যেখানে একবারে ঢিলেঢালা পোশাক পরে ক্যাজুয়াল লুকে ধরা দিয়েছেন নায়িকা। খোলা চুলে লাস্যময়ীর সৌন্দর্যে মুগ্ধ হয়েছেন নেটিজেনরা। 

 

 

হাজারো কাজের ব্যস্ততার মধ্যেও নিজের জন্য মি-টাইম খুঁজে বার করে নেন মিমি চক্রবর্তী। তবে একা নন, বিশেষ মুহূর্তটা বিশেষ মানুষের সঙ্গেই কাটাতে পছন্দ করেন। দুজনে মিলে আদরে ভালবাসায় মত্ত হয়ে পড়েছেন। প্রাণের চেয়ে প্রিয় সঙ্গীকে জড়িয়ে ধরে ছবি পোস্ট করেছেন। কে সেই প্রিয় তা জানতেই সকলে মুখিয়ে রয়েছেন। আসলে মিমির সেই প্রিয়জন হল তার আদরের পোষ্য। প্রিয় পোষ্যর সঙ্গেই ছবিই সকলের সঙ্গে শেয়ার করে নিয়েছেন মিমি। অভিনেত্রীর এই আদুরে ছবিতেই ভালবাসায় ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা।  একদিকে প্রকৃতির সৌন্দর্য অন্যদিকে মন ভাল করা ছবি দেখে সকলেই মুগ্ধ হয়েছেন। কমেন্টে ভরে গিয়েছে অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ার পাতা। সাংসদ থেকে অভিনেত্রী টলিপাড়ার অভিনেত্রী মিমি চক্রবর্তী সমান তালে সবটা চালিয়ে যাচ্ছেন।  বর্তমানে যাদবপুরের মেয়ে আবার নিজের এলাকারই সাংসদ। সবসময়েই এলাকাবাসীর পাশে থেকেছেন মিমি চক্রবর্তী। প্রচলিত ট্যাবু ভেঙে বরাবরই তিনি গর্জে ওঠেন। একাধিক ছবিতে অভিনয় করে সকলের মন জিতে নিয়েছেন মিমি।  ফিটনেস নিয়েও বেশ সচেতন অভিনেত্রী। ফ্ল্যাট অ্যাবস,টোনড ফিগারেই টলিপাড়ার সাংসদ অভিনেত্রী উত্তাপ ছড়াচ্ছেন।

Share this article
click me!