ঘূর্ণিঝড় 'Yaas'-এর তান্ডব, ক্ষতিগ্রস্তদের ত্রাণের ব্যবস্থা করে বিধ্বস্তদের পাশে দাঁড়ালেন মিমি

  •  ক্ষতিগ্রস্ত এলাকার মানুষদের পাশে দাঁড়ালেন  মিমি চক্রবর্তী
  •  বিধ্বস্ত মানুষদের জন্য রীতিমতো রাস্তায় নেমে ঝাঁপিয়ে পড়লেন সাংসদ অভিনেত্রী
  •  ক্ষতিগ্রস্তদের জন্য ত্রাণ পাঠানোর ব্যবস্থা করলেন মিমি
  •  মিমির এই পদক্ষেপ দেখা মাত্রই অভিনেত্রীর প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা
     

Riya Das | Published : May 28, 2021 6:50 AM IST / Updated: May 28 2021, 12:23 PM IST

একের পর এক ঝঞ্ঝাট যেন লেগেই রয়েছে। ভয়ঙ্কর ঘূর্ণিঝড় ইয়াসের তান্ডব কলকাতা সেভাবে না দেখলেও পশ্চিমবঙ্গের  বেশ কিছু এলাকাই ইয়াসের তান্ডবে ক্ষতিগ্রস্ত। এবার ক্ষতিগ্রস্ত এলাকার মানুষদের পাশে দাঁড়ালেন সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী। দুর্যোগের সময় বিধ্বস্ত মানুষদের জন্য রীতিমতো রাস্তায় নেমে ঝাঁপিয়ে পড়লেন সাংসদ অভিনেত্রী। ত্রাণ পাঠানোর ব্যবস্থা করেই ক্ষান্ত হননি অভিনেত্রী, ক্ষতিগ্রস্ত এলাকায় কীভাবে ত্রাণ পৌঁছানো হবে এবং কী কী কর্মসূচী নেওয়া হবে তার বৈঠকও সেরে ফেলে ত্রাণ শিবির পরিদর্শনেও গিয়েছিলেন মিমি।

আরও পড়ুন-ফিরিয়ে দিয়েছেন অগ্রিম ২ কোটি টাকা, করণের পর এবার শাহরুখের 'ফ্রেডি', কেন বাদ পড়লেন কার্তিক...

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় ত্রাণ শিবির পরিদর্শনের ছবিও শেয়ার করেছেন মিমি। ছবি শেয়ার করেই ক্যাপশনে লিখেছেন,  'ঘূর্ণিঝড় ইয়াস এর পরবর্তী অবস্থায় আগামী দিনের কর্মসূচি নিয়ে প্রশাসনিক মিটিং ও ক্ষতিগ্রস্ত এলাকার রিলিফ সেন্টার পরিদর্শন করে ত্রাণের ব্যবস্থা... এই লড়াইয়ে আমরা সবাই ও আমাদের দল আপনাদের সাথে আছি ।'

 

মিমি ও তার টিমের এখন একটাই লক্ষ, কীভাবে বিপর্যস্ত মানুষদের পাশে দাঁড়িয়ে যত তাড়াতাড়ি সম্ভব তাদের ত্রাণ পৌঁছে দেওয়া। তবে এবার প্রথম নন, গত বছর আমফানের সময়ও রাস্তায় নেমে নিজের এলাকার পাশে দাঁড়িয়েছিলেন মিমি চক্রবর্তী। আর ইয়াসের  সময়ও তার অন্যথা হল না। মিমির এই পদক্ষেপ দেখা মাত্রই অভিনেত্রীর প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা। যাদবপুরের মেয়ে আবার নিজের এলাকারই সাংসদ। সবসময়েই এলাকাবাসীর পাশে থেকেছেন মিমি চক্রবর্তী। তবে শুধু নিজের এলাকাতেই নয়, আশেপাশের এলাকার সমস্যাতেই ঝাঁপিয়ে পড়েন মিমি চক্রবর্তী।

 

 

ফিগার হোক কিংবা ফোটোশ্যুট টলিপাড়ার অভিনেত্রীরা একের পর এক ছক্কা হাঁকাচ্ছেন। তাদের স্টাইল স্টেটমেন্টে হার মানছে বলি সুন্দরীরাও। সেই তালিকায় নিঃসন্দেহে রয়েছেন সাংসদ-অভিনেত্রী মিমি চক্রবর্তী। প্রচলিত ট্যাবু ভেঙে বরাবরই তিনি গর্জে ওঠেন। একাধারে অভিনেত্রী অন্যদিকে সাংসদ, টলিপাড়ার অভিনেত্রী মিমি চক্রবর্তী যেন দশভূজা। যেভাবে সমান তালে সবটা চালিয়ে যাচ্ছেন সাংসদ অভিনেত্রীর এহেন অবতারে হতবাক সকলেই।

Share this article
click me!