বক্ষ-বিভাজিকা, উন্মুক্ত উরু দেখানোর পর এবার 'পাওরি'-তে মজে নুসরত, ভোটপ্রচারে Viral ভিডিও

  • ভোটপ্রচারের ফাঁকেই নিজের গোটা টিমের সঙ্গে পাওরি-তে মজেছেন নুসরত
  • সাংসদ অভিনেত্রীর পাওরি ভিডিওই নেটদুনিয়ার হটকেক
  • নুসরতের ফ্যানপেজ থেকেই ভিডিওটি ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে
  • ভোটপ্রচারের মধ্যেও ফোটোশ্যুটে অনুরাগীদের চমক দিয়েই চলেছেন নুসরত

Asianet News Bangla | Published : Apr 15, 2021 8:12 AM IST

২১-এর ভোটযুদ্ধ শুরু হয়ে গিয়েছে বঙ্গে।  বিধানসভা নির্বাচনে  দলের প্রার্থীদের জন্য জোরকদমে চলছে শেষ মুহূর্তের ভোটের প্রচার। তারকারাও সামিল হয়েছেন ভোট প্রচারে। নির্বাচনী প্রচারের ব্যস্ততার মধ্যেও ফের শিরোনামে উঠে এসেছে নুসরত জাহান।  বরাবরই লাইমলাইটের শীর্ষে থাকতে বেশ পছন্দ করেন সাংসদ অভিনেত্রী।

আরও পড়ুন-সঙ্গম ভুলে বিবেকের সঙ্গে চুটিয়ে প্রেম, এসেছিল খুনের হুমকি, সল্লুকে কী বলেছিলেন ঐশ্বর্য...

 

 

দলীয় প্রার্থীদের জন্য  সারাদিন অলিতে গলিতে ভোটপ্রচার করে হাঁপিয়ে গেছেন অভিনেত্রী।  সম্প্রতি হিঙ্গলগঞ্জে ভোটপ্রচারে যাওয়ার ফাঁকেই নিজের গোটা টিমের সঙ্গে পাওরি-তে মজেছেন অভিনেত্রী নুসরত। ভোটপ্রচারে বেরিয়ে সাংসদ অভিনেত্রীর পাওরি ভিডিওই নেটদুনিয়ার হটকেক। মুহূর্তের মধ্যে ভিডিওটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

 

 

নুসরতের ফ্যানপেজ থেকেই ভিডিওটি ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। হলুদ সালোয়ার কামিজ, চোখে সানগ্লাস, এবং খোলা চুলে গর্জিয়াস নুসরত নজর কেড়েছে নেটিজেনদের। গাড়িতে বসেই পাওরি মুডে নুসরত বলছেন,'ইয়ে হিজলগঞ্জ হ্যায়। ইয়ে হামারা টিম হ্যায়। হাম ক্যাম্পেনিং কর রহে হ্যায়। ইয়ে হামারি গাড়ি হ্যায়। হামারি পাওরি হো রহি হ্যায়'। 

 

 

পাওরি ট্রেন্ড এখন হট অ্যান্ড হ্যাপেনিং। পাক তরুণী দানানির মোবিনের সুবাদে এখন ভাইরাল পাওরি। এখন কেউ আর পার্টি নয়, বরং পাওরিতে মজেছে আট থেকে অষ্টাদশী। বাংলার ভোটেও সেই পাওরি মেজাজ ধরে রেখেছেন তারকা প্রার্থীর। কিছুদিন আগে  নিজের গোটা টিমের সঙ্গে ফুচকা পাওরি-তে মজেছেন  বিরোধী শিবিরের তারকা প্রার্থীঅভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। ভোটপ্রচারের মধ্যেও একাধিক ফোটোশ্যুটে অনুরাগীদের চমক দিয়েই চলেছেন নুসরত। উন্মুক্ত বক্ষ-বিভাজিকা, অনাবৃত উরু,এটাই যেন ফ্যাশন স্টেটমেন্ট সাংসদ অভিনেত্রী নুসরত জাহানের। বিতর্কের শিরোনামে থাকতে তিনি যে বেশ পছন্দ করেন তা প্রমাণ মিলেছে বহুবার।  ভোটের আগেই ক্লিভেজ ফ্লন্টস করে নেটদুনিয়ায় উত্তাপ বাড়িয়েছেন নুসরত জাহান। উন্মুক্ত উরুতে অভিনেত্রীর সাহসী লুকেই ক্লিন বোল্ড হয়েছেন নেটিজেনরা। বসিরহাটের সাংসদ অভিনেত্রীর এমন সেক্সি লুক দেখে নেটিজেনরা অনেকেই বলছেন, ভোটের প্রচার নয় বরং শরীরী উত্তাপ বাড়াতেই কি এমন সাহসী পদক্ষেপ নিয়েছেন অভিনেত্রী। একের পর এক গা গরম করা ফটোশুটে নেটিজেনদের নজরে অভিনেত্রী। ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে নুসরতের সেক্সি অ্যাটায়ারের ছবি।
 

Share this article
click me!