টলিউডের 'সুপার উত্তম্যান'কে চেনেন। ইনস্টাগ্রামে যার অনুরাগীর সংখ্যা ৩০ হাজারেরও বেশি। যার আরও একটি পরিচিতি সংখ্যা সব্যসাচী পুত্র অর্জুন চক্রবর্তীর ঘরণী শ্রীজা সেন। তিনিই হলেন অর্জুনের 'সুপার উত্তম্যান'। অভিনয় না করেও তিনি আলোর কেন্দ্রবিন্দুতে রয়েছেন। যাকে টলিউডের মীরা রাজপুত বললেও কিছু ভুল হবে না। অর্জুনের স্ত্রী শ্রীজাও এক সন্তানের মা। কিন্তু গ্ল্যামার ও ফ্যাশন স্টেটমেন্টে টলি নায়িকাদেরও বলে বলে টেক্কা দিতে পারেন তারকা গৃহিণী সৃজা।  

আরও পড়ুন-ছিঃ ছিঃ, কাঁচি দিয়ে অন্তর্বাস কাটলেন রাখি, 'ড্রামাকুইন '-এর কীর্তিতে রেগে আগুন অভিনবের স্ত্রী...

 

গত বৃহস্পতিবার শ্রীজার জন্মদিন উপলক্ষে সোশ্যাল মিডিয়ায় নিজেদের ব্যক্তিগত মুহূর্তের ছবি শেয়ার করেছিলেন অর্জুন চক্রবর্তী। ছবির ক্যাপশনেই নিজের ঘরণীকে সুপার উওম্যান  বলে সম্মোধন করেন অর্জুন। যা ভাইরাল হতে খুব বেশি সময় নেয়নি।

ব্যক্তিগত জীবন নিয়ে ক্যামেরার সামনে খুব একটা কথা না বললেও তিনি যে চুটিয়ে সংসার করছেন তা তার সোশ্য়াল মিডিয়াতেই স্পষ্ট। ইনস্টাগ্রামে একের পর এক ছবিতেই তাদের গভীর ভালবাসা ফুটে উঠেছে। ক্যামেরা অন রেখেই স্ত্রীর ঠোঁটে ঠোঁট লাগিয়ে আদরে ভরিয়ে দিচ্ছেন অর্জুন। সেই ছবিও ভাইরাল হয়েছিল অন্তর্জালে।

ছোটবেলার স্কুলের বান্ধবী শ্রীজাকে ২০১৬ সালে বিয়ে করেছিলেন অর্জুন। ২০১৮ সালে একটি কন্যাসন্তানও হয় তাদের। যার নাম অবন্তিকা। এককথায় দশভূজা। সংসার, রান্নাবান্না, বাচ্চা সামলানো সব কিছু করেও মডেলিং করছেন শ্রীজা। অনলাইনে কেনাকাটার ওয়েবসাইটে কিছুদিন আগে একটি বিজ্ঞাপন ফোটোশ্যুটে পুরো চক্রবর্তী পরিবারকে নিয়ে শ্যুট করেছিলেন শ্রীজা। স্বামী অর্জুনের সঙ্গে তাল মিলিয়ে চলেছেন সুপার উওম্যান শ্রীজা।