প্রথমবার 'বাবা' বলে ডাকল 'ইউভান', ছেলের ডাক শুনে কেমন অনুভূতি, জানালেন আপ্লুত রাজ

  • এবার বাবা বলে ডাকতে শিখছে ইউভান
  •  অনর্গল কথা বলতে বলতেই বাবা ডাকছে ইউভান
  •  রাজের ঘাড়ের উপর বসে কথা বলেই চলেছে ছোট্ট ইউভান
  • ঝড়ের গতিতে ভিডিও ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়

Riya Das | Published : Jun 11, 2021 7:38 AM IST / Updated: Jun 11 2021, 05:14 PM IST


ইউভানের খুনসুটি দেখার জন্য সর্বদাই মুখিয়ে থাকেন নেটিজেনরা। আর এবারও তার অন্যথা হল না। সোশ্যাল মিডিয়ায় ইউভানের মিষ্টি ভিডিও এখন অন্তর্জালে ভাইরাল। কথা বলতে শুরু করেছে ইউভান। আকার-ইঙ্গিতে নানা রকমের কথায় মশগুল আদরের ছোট্ট সিম্বা। এবার বাবা বলে ডাকতে শিখছে ইউভান। অনর্গল কথা বলতে বলতেই বাবা বাবা করে ডাকছে ইউভান। 

 

আরও পড়ুন-প্রজাপতি স্টিকার দিয়ে 'Baby Bump' ঢেকে দিলেন নুসরত, তবুও ফাঁস হয়ে গেল আসল ছবি...

 

 

রাজের ঘাড়ের উপর বসে কথা বলেই চলেছে ছোট্ট ইউভান।  আর সেই কথা বলতে বলতেই বাবা ডাক শোনা গেল তার মুখে। রাজের চুল টেনে, চোখ মুখ টেনে কী যে বলছেন সিম্বা, তা শোনার জন্য ভিড় জমেছে সোশ্যাল মিডিয়ায়। কথা বলতে গিয়ে তার আনন্দ যেন ধরে না। বিভিন্ন আওয়াজও করছে ইউভান। ঝড়ের গতিতে ভিডিও ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। এরকম হামেশাই মজার মজার কীর্তি করে নেটিজেনদের মন জুড়ে থাকে রাজ-শুভশ্রীর আদরের সিম্বা।

 

 

মাত্র ৯ মাসেই সোশ্যাল মিডিয়া স্টার হয়ে উঠেছে ইউভান। ছোট থেকে তার বেড়ে ওঠার নানা মুহর্ত দেখার জন্য মুখিয়ে থাকে নেটিজেনরা। প্রথমবার বাবা ডাক শুনে আপ্লুত রাজ। সোশ্যাল মিডিয়ায় নিজেই সেই মুহূর্তটাকে শেয়ার করেছেন রাজা। বাবার কাঁধে উঠে প্রথমবার বাবা ডাক শুনে রাজ যেন অভিভূত। ভিডিও শেয়ার করে ক্য়াপশনে লিখেছেন, 'আমার ছেলে প্রথমবার বাবা বলে ডাকতে শিখেছে। আমি যত বার বাবা ডাকটা শুনি ওর মুখ থেক ততবারই যেন মনটা ভরে যায়। এটা পৃথিবীর সবচেয়ে সেরা অনুভূতি'। ছোট্ট ইউভানকে আদরে-শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন সাইবারবাসী।

 


রাউডি বেবি থেকে টলিপাড়ার তৈমুর জন্মের পর থেকে টলিপাড়ার তাবড় তাবড় সেলেবদের তুড়ি মেড়ে টেক্কা দিচ্ছে রাজ-শুভশ্রীর ছোট্ট খুদে ইউভান। জন্মানোর পর থেকেই তারকা পুত্রকে নিয়ে হইচই-এর শেষ নেই। মাত্র আট মাসেই বড় সেলিব্রিটিদের সঙ্গে টেক্কা দিচ্ছে তার ফ্যান-ফলোয়ারের সংখ্যা। তার যে কোনও কাজ করা মানেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।  রাজশ্রীর এই খুদে এখন নেটদুনিয়ায় সুপার হটকেক।

 

Share this article
click me!