হানিমুনেই সর্বনাশ, ১০ বছরের সম্পর্ক ভুলে নতুন প্রেম, খুল্লামখুল্লা উষ্ণ ঠোঁটের চুম্বনে মজে নীল

  •  নীলের জীবনে এসেছে নতুন প্রেম
  • হানিমুনে গিয়েই নাকি প্রেমে পড়েছেন নীল
  • সদ্য বিবাহিত বউকে ছেড়ে কীভাবে খুল্লামখুল্লা প্রেম করছেন নীল
  • সোশ্যাল মিডিয়াতে ভালবাসার মানুষকে পরিচয় করিয়ে দিয়েছেন

Asianet News Bangla | Published : Apr 22, 2021 2:27 AM IST / Updated: Apr 22 2021, 08:03 AM IST

বহু প্রতীক্ষার পর দীর্ঘ ১০ বছরের সম্পর্কের পরিণতি। গত মাসেই ৪ ফেব্রুয়ারি জমকালো বিবাহ আসর বসেছিল টলিপাড়ায়। বৈদিক মন্ত্রধ্বনি উচ্চারণ, অগ্নিসাক্ষী রেখে  হিন্দু সনাতন রীতি মেনেই সাতপাকে বাঁধা পড়েছেন টেলিভিশনের জনপ্রিয় জুটি নীল ভট্টাচার্য ও তৃণা সাহা। বিয়ের তিন মাসও এখনও কাটেনি। আর এর মধ্যেই নাকি নীলের জীবনে এসেছে নতুন প্রেম। কথাটা অবিশ্বাস্য মনে হলেও এটাই সত্যি।

 

 

সদ্যই হানিমুনে গেছেন নীল-তৃণা। এর মধ্যেই  নতুন প্রেম নিয়ে জলঘোলা শুরু হয়েছে। রিল নয়, রিয়েল লাইফেই বিয়ের দুমাসের মধ্যে নতুন প্রেমে মজেছেন নীল। এবং হানিমুনে গিয়েই নাকি সেই প্রেমে পড়েছেন নীল। তবে কোনও রাখঢাক নয়, সোশ্যাল মিডিয়াতে ভালবাসার মানুষকে পরিচয় করিয়ে দিয়েছেন। তবে ১০ বছরের প্রেম, সদ্য বিবাহিত বউকে ছেড়ে কীভাবে খুল্লামখুল্লা প্রেম করছেন নীল, দেখুন ভিডিওতে।

 

 

তিনি আর কেউ নন, ১০ বছরের প্রেমিকা তথা নতুন বউ  তৃণা সাহা। হ্যাঁ এটাই  সত্যি। বন্ধুদের সঙ্গে দার্জিলিংয়ে গিয়ে তৃণার প্রেমে পড়েছেন  নীল। আর সেখানে গিয়েই নতুন প্রেমে পড়লে যা অবস্থা হয়, নীলেরও তেমনই হাল। আড়চোখে দেখা, চায়ের শেষ  চুমুকে লেগে থাকা লিপস্টিকের আলতো করে উষ্ণ ছোঁয়া, পুরো যেন পাগল হয়ে গেছেন নীল। ঝড়ের গতিতে নীলের কীর্তি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ক্যাপশনে  লিখেছেন 'Our Love Story'।

 

 

বিয়ে হয়েছে বলে কি প্রেমে পড়া যায় না, প্রেমের কোনও বয়স নেই, নেই কোনও সময়, তা-ই যেন প্রমাণ করে দিলেন নীল। সামাজিক মাধ্যমে দুজনের খুনসুটির মুহূর্ত সর্বদাই ভাইরাল হচ্ছে। নতুন বউ-এর কীর্তিতে শোরগোল নেটদুনিয়ায়। বিয়ের পরেই কাজে ফিরেছেন খড়কুটোর গুনগুন এবং কৃষ্ণকলির নিখিল। দুজনেই কাজে ব্যস্ত। তবে কাজের ফাঁকেও একে অপরের সঙ্গে খুনসুটিতে মজে তারকা দম্পত্তি।
 

Share this article
click me!