'কার পাশে সারাজীবন থাকতে চান', নাম না করেই চোখের ইশারায় প্রেমের বার্তা নায়িকা নুসরতের

  • কখনও পাওরি আবার কখনও রিল ভিডিওতে মজেছেন নুসরত জাহান
  • কার সঙ্গে সারাজীবন থাকতে চান,চোখের ইশারায় বুঝিয়ে দিয়েছেন নুসরত
  • তবে নাম না নিয়ে প্রেমের বার্তা দিয়েছেন নুসরত জাহান
  • ঝড়ের গতিতে ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়

Asianet News Bangla | Published : Apr 21, 2021 12:30 PM IST

২১-এর ভোটযুদ্ধ শুরু হয়ে গিয়েছে বঙ্গে।  বিধানসভা নির্বাচনে  দলের প্রার্থীদের জন্য জোরকদমে চলছে শেষ মুহূর্তের ভোটের প্রচার। তারকারাও সামিল হয়েছেন ভোট প্রচারে। দলীয় প্রার্থীদের জন্য  সারাদিন অলিতে গলিতে ভোটপ্রচার করে হাঁপিয়ে গেছেন অভিনেত্রী নুসরত জাহান। আর সারাদিনের ক্লান্তি দূর করতেই কখনও পাওরি আবার কখনও রিল ভিডিওতে মজেছেন নুসরত জাহান।

আরও পড়ুন-উন্মুক্ত উরু, স্পোর্টস 'ব্রা' পরে শরীরচর্চা, ধেয়ে এল অশ্লীল মন্তব্য, রেগে আগুন সারা-জাহ্নবী...

সম্প্রতি ইনস্টাগ্রামে রিল ভিডিও পোস্ট করে  ফের শিরোনামে উঠে এসেছে নুসরত জাহান। ট্র্যাফিক জ্যামে আটকে পড়ে ভালবাসার মানুষের জন্য ভিডিও পোস্ট করেছেন সাংসদ অভিনেত্রী। কার সঙ্গে সারাজীবন থাকতে চান, তা যেন চোখের ইশারায় এক লহমায় বুঝিয়ে দিয়েছেন নুসরত। তবে নাম না নিয়ে প্রেমের বার্তা দিয়েছেন নুসরত জাহান। ঝড়ের গতিতে ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

 

 

নির্বাচনী প্রচারের ব্যস্ততার মধ্যেও ফের শিরোনামে উঠে এসেছে নুসরত জাহান।  বরাবরই লাইমলাইটের শীর্ষে থাকতে বেশ পছন্দ করেন সাংসদ অভিনেত্রী। ফের পেজ-থ্রির পাতা সরগরম করছেন নুসরতের নতুন পোস্ট।  সূত্রের খবর ভোটপ্রচারের মধ্যেও নাকি কোয়ালিটি টাইমে মজেছেন যশরত জুটি। ইতিমধ্যেই যশ দাশগুপ্তের ভোট হয়ে গিয়েছে। তবে কি নির্বাচনের ক্লান্তি কাটিয়ে এক ছাদের তলায় শান্তি খুঁজে নিচ্ছেন যশ-নুসরত। যদিও তা এখনই বলা সম্ভব নয়। কিন্তু টলিপাড়ার অন্দরে জোর চর্চা চলেই যাচ্ছে। একদিকে সংসার ভাঙন, অন্যদিকে সাংসদ অভিনেত্রী নুসরত জাহানের জীবনে নতুন প্রেমের ঘনিষ্ঠতা নিয়েই  যখন উত্তাল টলিপাড়া , তখনই সেক্সি অ্যাটায়ারের ছবিতে নেটদুনিয়ায় ঝড় তুলছেন বসিরহাটের সাংসদ অভিনেত্রী নুসরত জাহান।
 

Share this article
click me!