চলতি বছরের শেষেই আসছে সৃজিতের পরবর্তী ফেলুদা, জানালেন টোটা

  • সৃজিতের ফেলুদা ফেরত সিরিজে টোটা
  • ফেলুদার চরিত্রে অভিনয় করেছেন টোটা
  • সিরিজের দ্বিতীয় ভাগ যত কান্ড কাঠমান্ডুতে এখনও মুক্তি পায়নি
  • চলতি বছরের ডিসেম্বরে মুক্তি পাবে বলে জানিয়েছেন টোটা

debojyoti AN | Published : Jun 6, 2021 3:27 PM IST / Updated: Jun 06 2021, 08:58 PM IST

ফেলুদা, এই নামের সঙ্গে জড়িয়ে রয়েছে বাঙালির নস্টালজিয়া। আট থেকে আশি প্রায় সব বয়সির কাছেই জনপ্রিয় এই চরিত্রটি। ফেলুদা, তোপসে ও লালমোহনবাবুর এই জুটি দর্শকদের মনে চিরকালের মতো জায়গা করে নিয়েছে। সৌমিত্র চট্টোপাধ্যায় ছাড়া ফেলুদার চরিত্রে অভিনয় করেছেন সব্যসাচী চক্রবর্তী ও আবির চট্টোপাধ্যায়। আর এবার ফেলুদা হিসেবে টোটা রায়চৌধুরীকে বেছে নিয়েছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়।

টোটাকে দিয়ে তৈরি করে নিয়েছেন ফেলুদা ফেরত। বড়দিনেই মুক্তি পেয়েছে তার প্রথম সিরিজ ছিন্নমস্তার অভিশাপ। এর মাধ্যমে দর্শকদের মনে ফেলুদা হিসেবে জায়গা করে নিয়েছেন টোটা। কিন্তু, সিরিজের দ্বিতীয় ভাগ যত কান্ড কাঠমান্ডুতে এখনও মুক্তি পায়নি। আর সেই অংশ দেখার অপেক্ষায় দিন গুনছেন সিনে প্রেমীরা। এই সিরিজ কবে মুক্তি পাবে তা নিয়ে একাধিকবার টোটাকে জিজ্ঞাসা করেছেন অনুরাগীরা। আর এবার তাঁদের উদ্দেশ্যেই একটি বার্তা দিলেন টোটা। 

সোশ্যাল মিডিয়ায় ছিন্নমস্তার অভিশাপের একটি দৃশ্যের ছবি পোস্ট করে টোটা লেখেন, "অনেকেই জিজ্ঞাসা করছ যে 'যত কান্ড কাঠমান্ডুতে' কবে সম্প্রচারিত হবে। আশা করা যায় যে এবছরের ডিসেম্বর মাসে আমরা দেখতে পাব। হ্যাঁ, আমিও দেখিনি। শুধু ডাবিং করার সময় নিজের চলচ্চিত্রায়িত অংশটুকু ছাড়া। তাই অনুরোধ করছি আরেকটু ধৈর্য্য ধরতে।"

ফেলুদার মতো একটা আইকনিক চরিত্রে অভিনয়ের সুযোগ পেয়ে খুবই আনন্দিত টোটা। সিরিজে লালমোহন গঙ্গোপাধ্যায়ের চরিত্রে দেখা গিয়েছে অনির্বাণ চক্রবর্তী এবং তোপসের চরিত্রে কল্পন মিত্রকে দেখা গিয়েছিল। তাঁদের তিনজনের অনস্ক্রিন কেমিস্ট্রি দর্শকদের মনে জায়া করে নিয়েছে। আবারও তাঁদের দেখার জন্য মুখিয়ে রয়েছেন দর্শক। 

Share this article
click me!