সারেগামাপা খ্যাত বাংলাদেশী গায়ক নোবলের পথ দুর্ঘটনা, আহত অবস্থায় নিজেই শেয়ার করলেন ছবি

  • পথ দুর্ঘটনার কবলে নোবেল
  • আঘাত পেলেন চোখে
  • সোশ্যাল মিডিয়ায় নিজেই জানালেন খবর
  • দ্রুত আরোগ্য কামনায় ভক্তরা

Jayita Chandra | Published : Apr 23, 2021 4:19 AM IST / Updated: Apr 23 2021, 09:51 AM IST

বাংলাদেশের জনপ্রিয় গায়ক টলিউডের সারেগামাপা খ্যাত নোবেল, বাংলার গানের জগতের অন্যতম প্রতিযোগিতার মঞ্চে ঝড় তুলেছিলেন এই গায়ক। একের পর এক গানের মধ্যে দিয়ে জিতে নিয়েছিলেন সাধারণ মানুষের মন। লক্ষ লক্ষ ভক্তের সংখ্যা তাঁর। অনেকেই প্রতিবাদ করেছিলেন নোবেলের প্রতিযোগিতা থেকে বেরিয়ে যাওয়াকে। তবে স্টারকে বাস্তবে ভক্তরা সুপারস্টার করেই রেখেছে। 

আরও পড়ুন- করোনার কোপে বলিউডে ছন্দপতন, প্রাণ হারালেন সুরকার জুটির শ্রাবণ, শোকের ছায়া সেলেব দুনিয়ায়

যদিও একাধিক বিতর্কে জড়িয়েছে নোবেলের নাম, কখনও মহিলা মহলে তাঁর দুর্নাম, কখনও আবার সামনে এসেছে প্রতিযোগিতার ফলাফল ঘিরে বিত্রক। বর্তমানে তিনি ভক্তদের মনে একের পর এক নতুন গানের মধ্যে দিয়ে জায়গা করে নিয়েছে। সোশ্যাল মিডিয়ায় তাঁর ভক্তের সংখ্যাও নেহাতই কম নয়। আর এবার সেই নোবেল ম্যানের সোশ্যাল মিডিয়ার পাতাতেই মিলল অন্য এক ছবি। 

সদ্য পথ দুর্ঘটনার শিকার হয়েছেন নোবেল। চোখের ওপরের অংশে আঘাত লাগে। প্রাথমিক চিকিৎসার কাজ করে তিনি সেই ছবি শেয়ার করেন ভক্তদের জন্য। লেখেন, আসসালামু আলাইকুম। শুভ রাত্রি। সড়ক দুর্ঘটনায় রাস্তাটি গুরুতরভাবে আহত হয়েছে। রাস্তাটির জন্য দোয়া করবেন।। এই পোস্ট দেখা মাত্রই উদ্বেগ ছড়িয়ে পড়ে ভক্তমহলে। সকলেই এক বাক্যে তাঁর আরোগ্য কামনা করেন। 

Share this article
click me!