মন খারাপ রচনার, সোশ্যাল মিডিয়ায় কেন এসে ভক্তদের কাছে চেয়েনিলেন ক্ষমা

  • সোশ্যাল মিডিয়ায় এসে ক্ষমা চাইলেন রচনা
  • জানালেন তিনি বেশ কয়েকদিন সোশ্যাল মিডিয়ায় আসতে পারেননি
  • ঠিক কী কারণে ফ্যানেদের থেকে এই দূরত্ব
  • লাইভে এসে খোলসা করলেন রচনা 

Jayita Chandra | Published : Apr 22, 2021 3:48 AM IST

রচনা বন্দ্যোপাধ্যায়, এক কথায় বলতে গেলে টলিপাড়ায় তাঁর ভক্তের সংখ্যা নেহাতই কম নয়। একের পর এক তারকার ফ্যান বেসকে তুড়ে মেরে উড়িয়ে দেওয়ার ক্ষমতা রাখেন রচনা একাই। বয়স যেন তাঁর কাছে কোনও ব্যাপারই নয়। বাংলার সকলের প্রিয় পর্দার এই দিদিকেই প্রতি মুহূর্তে খুঁজে বেড়ায় ভক্তরা। কখনও টিভির পর্দায়, কখনও আবার সোশ্যাল মিডিয়ায়। রচনা বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতি মানেই এক ভিন্ন স্বাদ। 

আরও পড়ুন- শরীরে জুড়ে করোনার থাবা, অসুস্থ শরীরেও সোনু সুদ বাড়িয়ে দিলেন সাহায্যের হাত

তবে সেই অভিনেত্রীরই দেখা মিলল না বাংলার নববর্ষে। প্রতিটা তারকা যখন তাঁদের ভক্তদের শুভেচ্ছা জানাচ্ছিলেন, তখন কোনও পোস্টই মিলল না রচনা বন্দ্যোপাধ্যায়ের প্রোফাইলে। এমনই পরিস্থিতিতে দাঁড়ায়ে ভক্তদের মধ্যে জাগে নানা প্রশ্ন, এবার সোশ্যাল মিডিয়ার পাতায় এসে সরাসরি সেই প্রশ্নের উত্তর দিলেন রচনা। 

জানালেন, তাঁর সোশ্যাল মিডিয়ার পাতায় কিছু সমস্যা ছিল। তিনি কোনও কিছুই পোস্ট করতে পারেননি। টানা দশ দিন ধরে তিনি চেষ্টা করেছেন। তবে এতদিন পর শুভনবর্ষ বলার জন্য ক্ষমা চাইতে ভোলেননি তিনি। সকলের বছরটা কাটুক সুন্দর ও সুরক্ষিত ভাবে। গাড়ি থেকে ভিডিও করে সেই বার্তাই শেয়ার করলেন অভিনেত্রী। জানালেন, তাঁর ভক্তদের তিনি এই বার্তা দিতে চেষ্টা করেছিলেন, কিন্তু এই গোলযোগের কারণেই তা সম্ভবপর হয়ে ওঠেনি। 

Share this article
click me!