'দিওয়ালি'সেলিব্রেশনে ব্যস্ত যশ-নুসরত, কাদের সঙ্গে সময় কাটালেন জানেন?

 দিওয়ালি সেলিব্রেশনে ব্যস্ত যশ ও নুসরত। রবিবার রাতেই প্রি-দিওয়ালি উদযাপনের ভিডিও শেয়ার করলেন নুসরত জাহান। তবে এবার একটু অন্যভাবেই দিওয়ালি সেলিব্রেশন করতে দেখা গেল যশ ও নুসরতকে।  দিওয়ালির দিন নেতাজির হোমের বাচ্চাদের সঙ্গে দিওয়ালি সেলিব্রেট করলেন  যশ ও নুসরত। 

Web Desk - ANB | Published : Oct 24, 2022 5:10 AM IST / Updated: Oct 24 2022, 02:14 PM IST

টলিপাড়ার সাংসদ অভিনেত্রী নুসরত জাহানকে নিয়ে চর্চা হবে না এমন দিন মনে হয় হাতে গোনা। প্রশংসা হোক বা বিতর্ক হামেশাই খবরের শিরোনাম থাকেন নুসরত জাহান। তবে এবার লাইমলাইটে থাকার কারণটা পুরোটাই আলাদা। দিওয়ালি সেলিব্রেশনে ব্যস্ত যশ ও নুসরত। রবিবার রাতেই প্রি-দিওয়ালি উদযাপনের ভিডিও শেয়ার করলেন নুসরত জাহান। তবে এবার একটু অন্যভাবেই দিওয়ালি সেলিব্রেশন করতে দেখা গেল যশ ও নুসরতকে।  দিওয়ালির দিন নেতাজির হোমের বাচ্চাদের সঙ্গে দিওয়ালি সেলিব্রেট করলেন  যশ ও নুসরত। সকলের হাতেই তুলে দিলেন উপহার। তারকা  জুটির এমন অভিনব উদ্যোগ মন জয় করে নিয়েছে নেটিজেনদের।

দক্ষিণ কলকাতার সেবাশ্রমে দিওয়ালি সেলিব্রেশন করতে পৌঁছে গিয়েছিলেন নুসরত ও যশ। পেস্তা রঙের স্যুট পরে দেখা গিয়েছে নুসরত জাহানকে। এবং যশকে সাদা টি শার্ট ও ডেনিম জিন্সে দেখা গিয়েছে। চকোলেট, বিস্কুট, মিষ্টি উপহারে ভরা হ্যাম্পার হোমের বাচ্চাদের হাতে তুলে দিয়েছেন যশ ও নুসরত। সকলেরল সঙ্গে গল্প করে সময় কাটিয়েছেন যশ ও নুসরত।  নুসরতের এই ভিডিও দেখে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা।

 

 

ভিডিও শেয়ার করে নুসরত ক্যাপশনে লিখেছেন, এই দীপাবলি সবাইকে শান্তি, ভালবাসা, উদারতা দিয়ে ভরিয়ে রাখুন। আলো ও হাসি ছড়িয়ে দিন। হ্যাপি দিওয়ালি। উল্লেখ্য, দক্ষিণ কলকাতা সেবাশ্রমে ৭০ জন এর কাছাকাছি বালকরা থাকে। এই সেবাশ্রমের ফাউন্ডার সেক্রেটারি ছিলেন নেতাজি আর ফাউন্ডার প্রেসিডেন্ট দেশবন্ধু চিত্তরঞ্জন দাশ। ১৯২৪ সাল থেকেই এটি চলছে। প্রাইমারি স্কুলের পাশাপাশি এখানে ইলেকট্রিকের কাজ, সেলাই, কম্পিউটারের উপর বিভিন্ন ভোকেশনাল ট্রেনিং দেওয়া হয় বাচ্চাদের।  ভক্তদের ধরে রাখতে প্রতিদিনই কোন না কোনও চমক দিয়েই চলেছেন নুসরত জাহান। সাংসদ অভিনেত্রীর হাতে এখন একের পর এক ছবির কাজ।    একরত্তি ঈশানকে সামলেও সবটা ব্যালেন্স করে চলছেন নুসরত । অভিনয়ের পাশাপাশি জনপ্রতিনিধির দায়িত্বও সামলাচ্ছেন বসিরহাটের সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। অভিনয়ের বাইরেও নিজের ব্যক্তিগত জীবন নিয়ে বেশ ভালই রয়েছেন নুসরত জাহান। সম্প্রতি শিলাদিত্য ভৌমিকের পরিচালনায় যশ দাশগুপ্তের সঙ্গে 'মাস্টারমশাই আপনি কিছু দেখেননি' ছবির কাজ শেষ করে ফেলেছেন নুসরত জাহান। টলিপাড়ার টক অফ দ্য টাউন-কে একসঙ্গে দেখার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। যশ দাশগুপ্তের সঙ্গে 'মাস্টারমশাই আপনি কিছু দেখেননি' ছবিতে ফের একসঙ্গে দেখা যাবে নুসরত জাহানকে ।

আরও পড়ুন-প্রেম না সহবাস, কীসের নেশায় পাগল ছিলেন ঐশ্বর্য? নিজের কেরিয়ারের জন্য আজও আফসোস রাই সুন্দরীর

আরও পড়ুন-কার সঙ্গে দিওয়ালিতে চুপিচুপি ঘুরছেন জাহ্নবী? সেক্সি বক্ষের ভাঁজে শরীরী মোচড় শ্রী-কন্যার

আরও পড়ুন-'সেক্সবম্ব'মালাইকার জন্য জমকালো পার্টির আয়োজন অর্জুনের, জন্মদিনে আমন্ত্রিত ছিলেন কারা?

Read more Articles on
Share this article
click me!