Nusrat Jahan : 'বিউটি অ্যান্ড দ্য বিস্ট', কাকে বললেন নুসরত, ফের কটাক্ষের শিকার সাংসদ অভিনেত্রী

সম্প্রতি নিজের ইনস্টা-তে ফের পোষ্যর সঙ্গে ছবি পোস্ট করলেন নুসরত জাহান। যদিও এই প্রথম নয়, এর আগেও পোষ্যর সঙ্গে ছবি পোস্ট করেছেন নুসরত জাহান। বর্তমানে যশ-নুসরত- ঈশানের সঙ্গেই থাকে তাদের চারপেয়ে পোষ্য হ্যাপি। ছবিতে দেখা যাচ্ছে,  পোষ্যকে জড়িয়ে ধরে আদরে ভরিয়ে দিয়েছেন নুসরত, যার ক্যাপশনে লেখা, 'বিউটি অ্যান্ড দ্য বিস্ট'। এই ছবি প্রকাশ্যে আসতেই যেমন ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায় তেমনই ট্রোলের মুখে পড়েছেন সাংসদ অভিনেত্রী।

Riya Das | Published : Dec 11, 2021 9:42 AM IST / Updated: Dec 11 2021, 04:45 PM IST

নুসরত জাহানের সঙ্গেই যেন বিতর্ক কথাটি ওতপ্রোতভাবে জড়িত। ভাল হোক না কিংবা মন্দ শিরোনামে কীভাবে থাকতে হয় তা বেশ ভালই জানেন নুসরত জাহান। নুসরত জাহান মানেই একের পর এক চমক। সর্বদাই ভক্তদের ধরে রাখতে কিছু না কিছুই করেই চলেছেন নুসরত জাহান (Nusrat Jahan)। কখনও ঘরোয়া  নো মেক আপ লুকে আবারও কখনও স্পোর্টস অ্যাটায়ারে ছবি দিয়ে ঝড় তুলছেন নুসরত জাহান।  

সম্প্রতি নিজের ইনস্টা-তে ফের পোষ্যর সঙ্গে ছবি পোস্ট করলেন নুসরত জাহান (Nusrat Jahan) । যদিও এই প্রথম নয়, এর আগেও পোষ্যর সঙ্গে ছবি পোস্ট করেছেন নুসরত জাহান। বর্তমানে যশ-নুসরত- ঈশানের সঙ্গেই থাকে তাদের চারপেয়ে পোষ্য হ্যাপি। ছবিতে দেখা যাচ্ছে,  পোষ্যকে জড়িয়ে ধরে আদরে ভরিয়ে দিয়েছেন নুসরত, যার ক্যাপশনে লেখা, 'বিউটি অ্যান্ড দ্য বিস্ট'। এই ছবি প্রকাশ্যে আসতেই যেমন ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায় তেমনই ট্রোলের মুখে পড়েছেন সাংসদ অভিনেত্রী (Nusrat Jahan)। পোস্ট দেখা মাত্রই কেউ করেছেন কটাক্ষ, আবার কেউ দিয়েছেন বাহবা।

 

 

আরও পড়ুন-Ameesha Patel : বক্ষযুগলের গভীর খাঁজে জ্বলছে আগুন, আমিশার ভরা যৌবনে বুঁদ ভক্তরা

আরও পড়ুন-Nia Sharma : স্তন থেকে নিতম্ব, শরীর দেখাতে গিয়েই কটাক্ষ, নগ্ন হয়ে হাঁটার পরামর্শ নিয়াকে

আরও পড়ুন-Virushka Anniversary : অনুষ্কার মা হওয়ার পিছনে বিরাট নয়, রয়েছে এই অভিনেতার বড় অবদান

মাস তিনেক আগেই মা হয়েছেন নুসরত জাহান(Nusrat Jahan)। মা হওয়ার পরই কাজে ফিরেছেন নুসরত। শুধু তাই নয়, শরীরে নেই বেবিফ্যাট, চাবুক ফিগারে সকলকে চমকে দিয়েছেন নুসরত। এক্সারসাইজ ও কড়া ডায়েটেই পুরোনো ফিগারে ফিরে পেয়েছেন নুসরত। বেশ কয়েকদিন ধরেই এক্সারসাইজ করার  ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করছেন নুসরত জাহান।  সম্প্রতি এক্সারসাইজ করার পর প্রিয় পোষ্যর সঙ্গে সেলফি তুলে শেয়ার করেছেন নুসরত।বর্তমানে প্রায়শই হ্যাপির সঙ্গে ছবি পোস্ট করে থাকেন নুসরত।  নুসরতের এই পোস্টে কমেন্টে এক নেটিজেন জানিয়েছেন, 'কে বিস্ট?'।  কেই আবার লিখেছেন, 'মুখটা পুরো আপনার মতো'।  পোষ্যর সঙ্গে নুসরতের তুলনা করেছেন নেটিজেনরা (Nusrat Jahan)। এখানেই থেমে নেই বিষয়টি। একজন আবার বিউটি এবং সুন্দর বলতে কুকুরটির কথাই বলেছেন। সেই কমেন্টকে সমর্থন জানিয়ে আরেকজন বলেছেন 'নুসরতই তাহলে বিস্ট'। কেউ আবার নুসরতের রূপের প্রশংসা করেছেম।  পোষ্যর সঙ্গে ছবি পোস্ট করেই এবার বড়সড় বিপাকে পড়লেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। যদিও প্রতিবারের মতো ট্রোলিংকে একদমই পাত্তা দিচ্ছেন না নুসরত। নিজের ইচ্ছামতোই সময় কাটাচ্ছেন ঈশানের মাম্মা। এর আগেও যশের চারপেয়ে সন্তানকে নিজের 'Kiddo' বলে উল্লেখ করেছেন। বর্তমানে স্বামীর পোষ্যকে সন্তান স্নেহে আগলে রেখেছেন নুসরত জাহান।বর্তমানে অনেক দায়িত্ব বেড়েছে ঈশানের মাম্মা। সাংসদ-অভিনেত্রীর হিসেবে ব্যাপক জনপ্রিয়তার পর তিনি এবার সঞ্চালিকান। সন্তান-সংসার- কেরিয়ার সামলে এবার নতুন ইনিংস শুরু করেছেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। 

Read more Articles on
Share this article
click me!