Soumitrisha : ন্যুড রঙের স্প্যাগেটি টপ, খোলা চুলে হট লুকে ঘুম কাড়লেন মিঠাই

সোশ্যাল মিডিয়ায় ভীষণ অ্যাক্টিভ মিঠাই ওরফে সৌমিতৃষা কুন্ডু। কীভাবে ফ্যানদের ধরে রাখতে হয় তাতে বেশ সিদ্ধহস্ত সৌমিতৃষা কুন্ডু। এবার নায়িকার ভোলবদলে ঘুম উড়েছে ভক্তদের। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন মিঠাই, যেখানে ডেনিম জিন্স, ন্যুড রঙের স্প্যাগেটি টপ বলে বোল্ড লুকে ধরা দিয়েছেন মিঠাই ওরফে সৌমিতৃষা। 

Riya Das | Published : Dec 11, 2021 8:20 AM IST / Updated: Dec 11 2021, 03:12 PM IST

টিআরপি-লিস্টে সকলের শীর্ষে রয়েছে বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক মিঠাই (Mithai)। একটানা প্রায় ৩৬ সপ্তাহ ধরে শীর্ষস্থানে রয়েছে এই ধারাবাহিক।  আর এই সিরিয়ালের যিনি সবচেয়ে মূল আকর্ষণ তিনি হলেন সকলের প্রিয় মিঠাই রানি। টেলি সিরিয়ালের সবচেয়ে পছন্দের নায়িকাও তিনি।  তার রূপের জাদুতে মুগ্ধ দর্শক। টিআরপি-র তালিকায় ছক্কা হাঁকানো থেকে বাঙালির সর্বত্র চর্চায় রয়েছেন মিঠাই রানি। প্রতিদিন সন্ধে ৮ টা হতেই মোদক পরিবারের খুনসুটি দেখতেই মুখিয়ে রয়েছেন দর্শকরা। হাসি-মজা-গল্প-আড্ডা-টুইস্ট রয়েছে ধারাবাহিকের পরতে পরতে। তবে এবার মিষ্টি বউ-এর তকমা ছেড়েন নিজের ভোল পাল্টে অন্য অবতারে দর্শকদের সামনে ধরা দিলেন মিঠাই ওরফে সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)।

টিআরপি-র তালিকায় সবাইকে পিছনে ফেলে সেরার শীর্ষে মিঠাই (Mithai)। শীতের মরশুম পড়তেই পুরোপুরি পিকনিক মুডে রয়েছে মোদক পরিবার। আর পিকনিক মানেই স্টুডিও চারদেওয়ালের বাইরে আউটডোর শুটিংয়ের মজা। আর সেখানেও চমক দিচ্ছেন মিঠাই। তবে এবার বাঙালি ঘরোয়া গৃহবধূর ইমেজ ঝেড়ে ফেলে পুরোদস্তুর নিজেকে পাল্টে ফেললেন মিঠাই (Mithai)।  যা দেখেই চোখ কপালে উঠেছে ভক্তদের।

 

 

আরও পড়ুন-Ameesha Patel : বক্ষযুগলের গভীর খাঁজে জ্বলছে আগুন, আমিশার ভরা যৌবনে বুঁদ ভক্তরা

আরও পড়ুন-Nia Sharma : স্তন থেকে নিতম্ব, শরীর দেখাতে গিয়েই কটাক্ষ, নগ্ন হয়ে হাঁটার পরামর্শ নিয়াকে

আরও পড়ুন-Virushka Anniversary : অনুষ্কার মা হওয়ার পিছনে বিরাট নয়, রয়েছে এই অভিনেতার বড় অবদান

সোশ্যাল মিডিয়ায় ভীষণ অ্যাক্টিভ মিঠাই (Mithai)  ওরফে সৌমিতৃষা কুন্ডু। কীভাবে ফ্যানদের ধরে রাখতে হয় তাতে বেশ সিদ্ধহস্ত সৌমিতৃষা কুন্ডু। এবার নায়িকার ভোলবদলে ঘুম উড়েছে ভক্তদের। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন মিঠাই, যেখানে ডেনিম জিন্স, ন্যুড রঙের স্প্যাগেটি টপ বলে বোল্ড লুকে ধরা দিয়েছেন মিঠাই ওরফে সৌমিতৃষা। খোলা চুল, ঠোঁটে গোলাপি লিপস্টিকে নজর আটকে নেটিজেনদের। জনপ্রিয় পাঞ্জাবি গানের সঙ্গে রিল ভিডিও বানিয়েছেন সৌমিতৃষা কুন্ডু। উচ্ছেবাবুর তুফান মেল-এর এই হট অবতার কাঁপছে সোশ্যাল মিডিয়া। শাড়ি হোক কিংবা ওয়েস্টার্ন সব পোশাকেই রাতের ঘুম কাড়তেই সিদ্ধহস্ত সৌমিতৃষা কুন্ডু। এবারও তার অন্যথা হল না। সৌমিতৃষার অভিনয়ের কথা নতুন করে বলার আর অপেক্ষা রাখে না। মিঠাই এর মিষ্টি অভিনয় দেখার জন্য সর্বদাই মুখিয়ে থাকেন দর্শকরা। উচ্ছেবাবু কি মনে মনে ভালবেসে ফেলল মিঠাইকে, সম্পর্কের মোড় কোন দিকে ঘুরবে, তা জানতেই আগ্রহী হয়ে রয়েছেন মিঠাই ভক্তরা।  অন্যদিকে সোশ্যাল মিডিয়ায় কান পাতলেই অভিনেত্রীর প্রেমের গুঞ্জন নিয়ে জলঘোলা শুরু হয়েছে। অভিনেতা শুভ্রজিৎ সাহার সঙ্গে নাকি গোপনে প্রেম করছেন মিঠাই।  মিঠাই-এর ফ্যানপেজ থেকে একাধিক ছবিতে ভরে গিয়েছিল সোশ্যাল মিডিয়ার পাতা। ছবি দেখেই জল্পনা শুরু হয়ে টলিপাড়ার অন্দরে। তবে কি সত্যিই প্রেমে পড়েছেন মিঠাই। হাজারো জল্পনার মধ্যেই এবার নিজের মনের কথা জানিয়ে দিয়েছেন সৌমিতৃষা কুন্ডু।

Share this article
click me!