হলুদে বোল্ড নুসরত, স্টানিং লুকে সোশ্যাল মিডিয়ায় চমক বং-ডিভার, মুহূর্তে ভাইরাল ভিডিও

  • আনলকে আবারও চেনা ছন্দে নুসরত
  • এবার ভাইরাল অভিনেত্রীর ফোটোশ্যুট
  • বোল্ট লুকে উষ্ণতা ছড়াচ্ছেন নেটদুনিয়ায়
  • হলুদেই বাজিমাত, পার্ফেক্ট ফ্রেমে বং ডিভা

Jayita Chandra | Published : Sep 9, 2020 9:46 AM IST

আনলকে নয়া ছন্দে নুসরত জাহান। আবারও ধীরে ধীরে বিনোদন জগতে ফেরার পালা। গত একমাসে অনেকখানি স্বাভাবিক টলিউডের পরিস্থিতি। চেনা ছবি উঠে এসেছে সিনে দুনিয়া থেকে। এখন অপেক্ষা কেবলই প্রেক্ষাগৃহ খোলার। ইতিমধ্যেই বিভিন্ন সেটে একাধিক তারকার করোনা হলেও, কাজ চলছে টলিউডের। চলছে অসমাপ্ত ছবির শ্যুট, চলছে সেলেবদের ব্র্যান্ডিং, প্রমোশনের কাজও। 

 

 

এরই মাঝে শ্যুটিং সেটে ফিরেছেন নুসরত জাহান। এসওএস কলকাতা ছবির কাজ শুরু হয়েছে। যশ মিমি ও নুসরতকে দেখা যাবে এই ছবিতে। এরই মাঝে সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে নজর কাড়লেন নতুনরত জাহান। হলুদেই বাজিমাত। লুক থেকে শুরু করে স্টাইল স্টেটমেন্ট, এক কথায় সেরার সেরা পোজেই ভক্তদের নজর কাড়লেন এই বং ডিভা। সোশ্যাল মিডিয়ায় ভক্তমহলে মুহূর্তে ছড়িয়ে পড়ল নুসরতের এই ছবি। 

 

 

বরাবরই নুসরত জাহান সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ। তাঁর ছবি শেয়ার হওয়া মাত্রই স্টানিং লুকের যাদু মুগ্ধ করে নেটিজেনদের। এবারও তার ব্যতিক্রম হল না। বর্তমানে তিনি সাংসদ। দুই দিক সমান তালে সামলাচ্ছেন নুসরত। এক দিকে নিজের এলাকা বসিরহাটের নজর রেখেছেন তিনি, সাধারণের পাশে দাঁড়িয়েছেন, তেমনই তিনি তাঁর ভক্তদেরও নিরাশ করেননি। তাই ২০২০ শুরুতেই পর্দায় ফিরেছেন নুসরত। বর্তমানে ছবির শ্যুট নিয়েই ব্যস্ত রয়েছেন তিনি। 

Share this article
click me!