'আই লাভ ইউ', নুসরত জাহানকে খুদে ভক্তের প্রেম নিবেদন

  • নুসরত জাহানের জীবনে খুশির খবর
  • তাঁকে প্রেম নিবেদন করল এক খুদে
  • সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন সেই ভিডিও
  • ভাইরাল হল অভিনেত্রীর খুদে ভক্ত 

Asianet News Bangla | Published : Sep 23, 2020 5:38 PM IST / Updated: Sep 24 2020, 07:01 AM IST

রাস্তার মাঝে হঠাৎই প্রেম নিবেদন নুসরত জাহানকে। এই প্রেম নিবেদনে অবশ্য একটুও রেগে যাননি অভিনেত্রী। বরং এই খুদে প্রেমিকের জন্য নিখিলকে কয়েক মিনিটের জন্য এড়িয়ে যেতে পারেন তিনি। একটি খুদে ভক্ত নুসরতকে বলে উঠল 'আই লাভ ইউ'। সেই ভিডিও নুসরত নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন। প্রসঙ্গত, পুজোর আর এক মাস। তার আগেই শুরু হয়ে গিয়েছে পুজোর সমস্ত প্রস্তুতি। জোর কদমে চলছে অভিনেত্রী নুসরত জাহানের প্রস্তুতিও। শাড়ি হোক বা সালোওয়ার সবেতেই সাবলিল তিনি। এবার এথনিকেই সেজে উঠবেন তিনি। নুসরতের গ্ল্যামার নিয়ে অবশ্যই কোনও সন্দেহ নেই। তাই পোশাক তিনি যাই পরুক না কেন, সৌন্দর্যে হার মানান একাধিক অভিনেত্রীদের। 

আরও পড়ুনঃপুজোর অ্যান্থেম নিয়ে মিমি, ফ্যাশনের অন্দরমহলে টলি ডিভা

এবারও তার অন্যথা হল না। ফ্লোরাল সালোওয়ারে সেজে উঠলেন নুসরত। তাতেই কুপোকাত ভক্তরা। ইতিমধ্যেই পুজোর আগে নুসরতের বাড়িতে এল অথিতি। এই অথিতিদের তালিকা অত্যন্ত স্পেশ্যাল নুসরতের কাছে। অনেকে এদের 'বেবিজ' বলেও অ্যাখা দিয়ে থাকেন। নুসরতও সম্ভবত নিজের সন্তানের মতই দেখেন এই অথিতিকে।এই অথিতির ছবি ভিডিও নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে পোস্ট করেছেন নুসরত। রানি রঙের বুগনভেলিয়ার ফুলই হল সেই অথিতি। পুজোর আগেই একাবের টাটকা বুগনভেলিয়া নুসরতের বাগানে। এক টুকরো রোদও এসে পড়েছে তাঁর ঘরে। 

আরও পড়ুনঃব্যাকলেসে 'রাধিকা', গ্ল্যামারে ভাইরাল হলেন 'কীকরে বলব তোমায়'র নায়িকা

আরও পড়ুনঃব্যাকলেসে 'রাধিকা', গ্ল্যামারে ভাইরাল হলেন 'কীকরে বলব তোমায়'র নায়িকা

মিঠে রোদের আমেজ নিচ্ছেন নুসরত। যেকোনও ত্বকচর্চার চেয়ে সানবাথ যথেষ্ট ভাল। তবে অবশ্যই সানস্ক্রিনের ব্যবহার করে। ফুল, রোদের আলো ছাড়াও রয়েছে পাতাবাহারি গাছ। এই পাতাবাহারি গাছগুলি ছেয়ে গিয়েছে নুসরতের বাগান। যা অভিনেত্রীর মন তো ভাল করেই শান্তিও আনে। বুগনভেলিয়া ছাডা়ও বাকি জিনিসগুলিও হল নুসরতের অথিতি। এদেরকেই এখন প্যাম্পার করছেন নুসরত ও নিখিল। প্রসঙ্গত, ক্রপ টপ এবং পালাৎজো পরে ফোটোশ্যুটের জন্য পোজ দিয়েছিলেন তিনি। তবে তাঁর এই লুকের ইউএসপি হল ট্যাটু এবং হেয়ারস্টাইল। বব কাট কার্লি চুল এবং পেটে ও বুকে ট্যাটু নজর কেড়েছে সকলের। 'এসওএস কলকাতা' ছবিতে এমন লুকেই দেখা যাবে নুসরত জাহানকে। 

Share this article
click me!